ওবায়দুল কাদের কিসের আতঙ্কে কি কারণে এরকম ভয়ঙ্কর কথা বললেন?: আলাল

সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের কিসের আতঙ্কে কি কারণে এরকম ভয়ঙ্কর কথা বললেন? কারা ষড়যন্ত্রকারী, কারা যেকোনো মুহূর্তে যেকোনো ঘটনা ঘটাতে পারে? তাদের মুখোশ উন্মোচন করেন, জাতি জানতে চায়।

কাদের তার এক বক্তব্যে বাংলাদেশে কখন কী ঘটে বলা যায় না বলে দলীয় নেতাকর্মীদের সতর্ক থাকার পরামর্শ দেন।

শুক্রবার বিকেলে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় জিয়া সাংস্কৃ‌তিক সংগঠন (জিসাস) এর উদ্যো‌গে জিসাসের প্রতিষ্ঠাতা চেয়া‌রম‌্যান আব‌ুল হা‌শেম রানার স্বরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তি‌নি এসব কথা ব‌লেন।

নির্বাচন কমিশন তার যে কার্যক্ষমতা সেই ক্ষমতাটা দিয়ে দিচ্ছে সরকারের হাত। অর্থাৎ কিছু মানুষ আছে দায়িত্ব পালন করে জীবনের সার্থকতা মনে করে, আর কিছু মানুষ আছে শুধু ভোগ করবে দায়িত্ব পালন করবে না। অথর্ব যাদেরকে বলে, এটা হচ্ছে অথর্ব নির্বাচন কমিশন।

আব‌ুল হা‌শেম রানার সম্প‌র্কে তিনি বলেন, আবুল হাশেম রানা দীর্ঘ ২৮ বছর অর্থাৎ দুই যুগেরও বেশি সময় ধরে একটি সংগঠনকে যেভাবে ধরে রেখেছেন।

যেরকম নিবেদিতপ্রাণ ছিলেন, সবচেয়ে বড় কথা রানা বিনয়ী ছিলেন, ভদ্র ছিলেন, হাসিমুখে ছিলেন, বেগম জিয়া ভিড়ের মধ্যেও তাকে দেখলে এই রানা বলে ডাক দিতেন। এই যে একটা জিনিস এটা তিনি তার কাজের মধ্য দিয়ে অর্জন করে নিয়েছিলেন।

আরও উপস্থিত ছিলেন- বিএনপির নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলম, জাসাসের যুগ্ম-মহাসচিব রফিকুল ইসলাম, অভিনেতা আমির হোসেন, যুবদলের কেন্দ্রীয় নেতা জাহাঙ্গীর হাওলাদার, এস এম জাহিদুর রহমান প্রমুখ।

সর্বশেষ

সামরিক সম্পর্ক জোরদারে তুরস্ক সফরে বাংলাদেশ সশস্ত্রবাহিনীর প্রতিনিধিদল

ব্রিগেডিয়ার জেনারেল মোঃ শামীম কামাল এর নেতৃত্বে Armed force war course 2022 এর ২৬ সদস্যের একটি প্রতিনিধি দল Overseas study tour (OST) এ তুরস্ক...

নিরাপত্তা পরিষদে মায়ানমার ইস্যুতে বাংলাদেশকে সমর্থন দেবে যুক্তরাজ্য

রাখাইন রাজ্যে মিয়ানমার সেনাবাহিনীর সঙ্গে আরাকান আর্মির লড়াইয়ের জেরে দুই দেশের সীমান্তের উদ্ভূত পরিস্থিতি নিরসনে আন্তর্জাতিক সম্প্রদায়ের সহযোগিতা চেয়েছে বাংলাদেশ। এরই ধারাবাহিকতায় যুক্তরাজ্য বলেছে,...

কাউকে কাউন্ট করি না, আমরা সবসময় প্রস্তুত: স্বরাষ্ট্রমন্ত্রী

মিয়ানমার থেকে বাংলাদেশের ভূখণ্ডে বারবার মর্টারের গোলা পড়ার ঘটনার প্রেক্ষাপটে একটি উচ্চ পর্যায়ের বৈঠক শেষে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, যুদ্ধ করে দেশ স্বাধীন...

মেয়েদের জন্য দাঁড়িয়ে পথে পথে চেনা মুখগুলি

মঙ্গলবারেই জানানো হয় বিমানবন্দর থেকে বনানী- মহাখালী- বিজয় সরণী হয়ে সাত রাস্তা-মগবাজার হয়ে বাফুফে যাবে মেয়েরা। সেই অনুযায়ী যার যার মতো করে দাঁড়িয়েছিলেন সবাই।...