সাম্প্রতিক শিরোনাম

ওবায়দুল কাদের সুবেশী মানুষ, একসময় নাটক করতেন : ফখরুল

মির্জা ফখরুল ইসলাম আলমগীর জানিয়েছেন, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের প্রত্যেকদিন কথা বলেন। তিনি অত্যন্ত সুবেশী মানুষ।

hiastock

চমৎকার একটি ঘরে, চমৎকার একটি আসনে বসে তিনি কথা বলেন। আমি শুনেছি, তিনি একসময় নাটক করতেন। তিনি অনেক সুন্দর করে বলেন।

তাঁর বক্তব্য একটাই। তাঁর প্রতিপাদ্য একটাই- ‘বিএনপি’। বিএনপির এই নাই, ওই নাই এসবই বলতে থাকেন তিনি।

গুগল এডস

বৃহস্পতিবার জাতীয় প্রেস ক্লাবে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মরহুম তরিকুল ইসলামের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, দেশের মধ্যে সংকট চলছে, যে সংকট আওয়ামী লীগ সৃষ্টি করেছে। মানুষের ভোটাধিকার হরণ করলে সংকট তো আসবেই।

আজ দ্রব্যমূল্য তিন-চার গুণ বৃদ্ধি পেয়েছে, কোনো ব্যবস্থা নেওয়া হয় না। সরকারি চাকরিজীবীদের বেতন বৃদ্ধি করবেন আর কৃষকের জন্য কিছু করবেন না, এতে সংকট আসবেই।

তিনি বলেন, জিডিপির কথা বললে আওয়ামী লীগ সরকার রাগ করে। আমি সরকারকে বলব, একজন প্রকৃত অর্থনীতিবিদের কাছে যান, যিনি আপনাদের উচ্ছিষ্ট খান না, তিনি বুঝিয়ে দেবেন জিডিপি কী, কাকে বলে।

কথায় কথায় জিডিপির কথা বলেন, প্রকৃত জিডিপি জানতে কৃষকের কাছে যান, তাদের উন্নতি কতটা হয়েছে খোঁজ নিন। এখনো অনেক মানুষ দুই বেলার খাবার পায় না, তাদের কাছে জিডিপির কথা বলুন, জেনে আসুন।

স্থায়ী কিমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের সভাপতিত্বে আয়োজিত স্মরণসভায় আরো বক্তব্য দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, বিএনপির কেন্দ্রীয় নেতা বরকতুল্লা বুলু, নিতাই রায় চৌধুরী, শামসুজ্জামান দুদু, মোয়াজ্জেম হোসেন আলাল প্রমুখ।

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

hiastock