সাম্প্রতিক শিরোনাম

করোনার দ্বিতীয় ওয়েভ আমাদের সামনে, অন্যদিকে দেশের ওপর এক ভয়াবহ দানবের আঘাত: ফখরুল

দেশে একটি ভয়াবহ অবস্থা বিরাজ করছে। একদিকে করোনার দ্বিতীয় ওয়েভ আমাদের সামনে, অন্যদিকে দেশের ওপর এক ভয়াবহ দানবের আঘাত।

hiastock

আজ যারা ক্ষমতায় টিকে আছে, তারা শুধু অস্ত্রের ক্ষমতায় টিকে আছে। পার্লামেন্ট আজ সাধারণ নাগরিকের কথা বলে না।

আইন-শৃঙ্খলা বাহিনী ব্যবহার করা হয় দেশ নয়, ক্ষমতাবানদের নিজেদের স্বার্থে।

শনিবার জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে অনুষ্ঠিত এক ভার্চ্যুয়াল আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

জেএসডির সভাপতি আ স ম আব্দুর রবের সভাপতিত্বে ভর্চ্যুয়াল সভায় বক্তব্য রাখেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান প্রমুখ।

তিনি বলেন, দেশের অর্থনীতি আজ ধ্বংস হয়ে গেছে। সর্বনিম্ন স্তর থেকে সর্বোচ্চ স্তর পর্যন্ত দেশের সব ক্ষেত্রে এখন দুর্নীতি। রাষ্ট্র যেন এখন দুর্নীতিতে নিমজ্জিত।

তাই এই মুহূর্তে আমাদের একটি জাতীয় ঐক্য তৈরি করে এগুলো রুখতে হবে। আমাদের বুকের ওপর যে ভয়াবহ দানব ভর করে আছে তাকে সরিয়ে ফেলতে হবে।

মান্না বলেন, বর্তমান সরকারের আমলে এখন আর মানুষের জানমালের নিরাপত্তা নেই। দেশে এখন অর্থনৈতিক উন্নয়ন নেই। উন্নয়নের নামে যা বলা হচ্ছে, তা শুধু বুলি কপচানো।

আর সরকারের বিভিন্ন কার্যক্রমে বোঝা যায়, সরকার ভয়ে আছে। এই সরকারকে এখন আর কেউ চায় না।

আলোচনাকালে বিরোধী রাজনৈতিক দলগুলোর ঐক্যের বিষয়ে কার্যকর পদক্ষেপ গ্রহণের আহবান জানান মাহমুদুর রহমান মান্না।

সর্বশেষ

বদর যুদ্ধের আদলে সংসদ ভবনে জংগি হামলা চালানোর পরিকল্পনা ভেস্তে গেলো!

উগ্রপন্থী ইসলামি বক্তা আলি হাসান উসামার নির্দেশে সংসদ ভবনে তলোয়ার নিয়ে হামলার পরিকল্পনা করেছিল আনসার আল ইসলামের সক্রিয় সদস্য আল সাকিব। এই হামলার জন্য...

ভিডিও ভাইরাল হওয়ার পর রিকশাচালককে মারধরকারী গ্রেপ্তার

পুরান ঢাকার বংশালে একজন রিকশাচালককে মারধরের ভিডিও ভাইরাল হওয়ার পর এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।মঙ্গলবার পুলিশের মি‌ডিয়া অ্যান্ড পাব‌লিক রি‌লেশনস উইংয়ের পাঠানো এক সংবাদ...

অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের র‌্যাংক ব্যাজ পরিধান

'বড় পদে পদোন্নতি মানে বাড়তি দায়িত্ব। যথাযথভাবে দায়িত্ব পালনের মাধ্যমে দেশ ও জনগণের কল্যাণে সবসময় সচেষ্ট থাকতে হবে'।ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ড. বেনজীর...

২শত পরিবারকে ত্রাণ সহায়তা দিল সেনাবাহিনী

সুজন চৌধুরী, আলীকদম: সারা দেশের মত বান্দরবানের আলীকদমেও করোনার দ্বিতীয় ধাপের লকডাউনে বিপর্যস্ত হয়ে পড়া অসহায় ও কর্মহীন পরিবারের পাশে খাদ্য সামগ্রী নিয়ে দাড়ালেন...