সাম্প্রতিক শিরোনাম

করোনার মধ্যেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সেক্টরকেই সহায়তা করছেন: তোফায়েল আহমেদ

আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, করোনার মধ্যেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সেক্টরকেই সহায়তা করছেন।

hiastock

গরিব-দুখী সাধরণ মানুষসহ মসজিদের ইমাম-মুয়াজ্জিনও বাদ যায়নি প্রধানমন্ত্রীর সহায়তা থেকে।

সোমবার বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট আয়োজনে কভিড-১৯ সময়ে সাংবাদিকদের জন্য প্রধানমন্ত্রীর বিশেষ আর্থিক সহায়তার চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ঢাকা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিনি এ কথা বলেন।

তোফায়েল আহমেদ বলেন, আজকে এমন কোনো স্থান নেই, যেখানে প্রধানমন্ত্রী সহায়তা করেননি। যার বড় প্রমাণ সংবাদকর্মীরা। সাংবাদিকদের জন্যও তিনি আর্থিক সাহায্য করছেন।

তিনি বলেন, আজকে ভারতের চেয়ে আমাদের মাথাপিছু আয় বেশি। আগে ভারতের বেশি ছিল; কিন্তু করোনার কারণে তাদেরটা কমেছে।

আর আমাদেরটা বৃদ্ধি পেয়েছে। এটা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে।

আমরা ১৯৮১ সালে শেখ হাসিনার কাছে আওয়ামী লীগের পতাকা তুলে দিয়েছি। সেই পতাকা হাতে নিয়ে নিষ্ঠা ও সততার সঙ্গে তিনি দল পরিচালনা করে আসছেন। আজকে তিনি বাংলাদেশকে একটি মর্যাদাশীল রাষ্ট্রে পরিণত করেছেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী অনেক জেল-জুলুম-অত্যাচার-নির্যাতন সহ্য করেছেন। ২১ বার তাঁকে হত্যা করার চেষ্টা করা হয়েছিল।

তিনি মৃত্যুর মুখোমুখি হয়েছেন। তাঁর গতিশীল নেতৃত্বে আমরা এগিয়ে চলছি। একসময়ে যে দেশকে তুচ্ছতাচ্ছিল্য করা হয়েছিল, আজকে সেই দেশকে বিশ্বের মানুষ মনে করে বিস্ময়কর উত্থান।

ভোলা প্রেস ক্লাবের সভাপতি এম হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল, ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন, জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ বক্তব্য দেন।

পরে জেলায় কর্মরত ৭৫ জন সংবাদকর্মীর মধ্যে ১০ হাজার টাকা করে মোট সাড়ে সাত লাখ টাকার চেক বিতরণ করা হয়।

সর্বশেষ

কমরেড রুহিন হোসেন প্রিন্স ও তার মা এর অবস্থা অগ্রগতির দিকে

কমরেড রুহিন হোসেন প্রিন্স ও তার মা এর অবস্থা অগ্রগতির দিকে। সজ্ঞানতা -১০০%, অক্সিজেন সাচুরেশন - ৯৬-৯৭%( বায়ুমন্ডলের বাতাসে), শ্বাস-প্রশ্বাস -১৬-১৮/মিনিট পালস্- ৭৬-৮০/মিনিট, ব্লাড...

নিষেধাজ্ঞা উপেক্ষা করে আজকের এই দিনে দেশে ফেরেন শেখ হাসিনা

দেশের গণতন্ত্রপ্রিয় মানুষের কাছে স্মরণীয় দিন আজ। ২০০৭ সালের ৭ই মে সেসময়ের তত্ত্বাবধায়ক সরকারের সব নিষেধাজ্ঞা উপেক্ষা করে মার্কিন যুক্তরাষ্ট্র থেকে চিকিৎসা শেষে দেশে...

বদর যুদ্ধের আদলে সংসদ ভবনে জংগি হামলা চালানোর পরিকল্পনা ভেস্তে গেলো!

উগ্রপন্থী ইসলামি বক্তা আলি হাসান উসামার নির্দেশে সংসদ ভবনে তলোয়ার নিয়ে হামলার পরিকল্পনা করেছিল আনসার আল ইসলামের সক্রিয় সদস্য আল সাকিব। এই হামলার জন্য...

ভিডিও ভাইরাল হওয়ার পর রিকশাচালককে মারধরকারী গ্রেপ্তার

পুরান ঢাকার বংশালে একজন রিকশাচালককে মারধরের ভিডিও ভাইরাল হওয়ার পর এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।মঙ্গলবার পুলিশের মি‌ডিয়া অ্যান্ড পাব‌লিক রি‌লেশনস উইংয়ের পাঠানো এক সংবাদ...