সাম্প্রতিক শিরোনাম

টিকার পার্শ্বপ্রতিক্রিয়া নেই: স্বাস্থ্যমন্ত্রী

টিকার পার্শ্বপ্রতিক্রিয়া নেই বলেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। আজ রবিবার (৭ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় রাজধানী মহাখালীতে অবস্থিত শেখ রাসেল গ্যাস্টোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে টিকা নেন তিনি।

hiastock

স্বাস্থ্যমন্ত্রী টিকা নেওয়ার পর টিকা নেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী শাহাব উদ্দিন, কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক, জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী ইয়াসেফ ওসমান, মৎস্য ও পশু সম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক আবুল বাশার খুরশীদ আলমসহ চিকিৎসকদের বিভিন্ন সংগঠনের নেতারা।

টিকা নেওয়ার পর ৩০ মিনিট বিশ্রাম নেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। এর পর সাংবাদিকদের সামনে তিনি বলেন, ‘আমরা আজ প্রথম ডোজ নিলাম। আর দেড় মাস পর আরেক ডোজ নেব।

গুগল এডস

তিনি বলেন, কোনো পার্শ্বপ্রতিক্রিয়া নেই। কারো কনো রকম অসুবিধা হয়নি। টিকা নেওয়ার পর আমরা মন্ত্রী ও চিকিৎসক নেতারা একসঙ্গে বসে আড্ডা দিয়েছি।

কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক বলেন, আমার টিকা নেওয়ার পর কোনো পার্শ্বপ্রতিক্রিয়া নেই। আমি এখন সুস্থ আছি। প্রথমে টিকা নিতে পেরে আমি খবই আনন্দিত।

শেখ রাসেল গ্যাস্টোলিভার ইনস্টিটিউট ও হাসপাতাল থেকে ১৬২ জন টিকা নেন। এখানে পাঁচটি বুথে টিকাদান চলছে। ১ নম্বর বুথে শুধু ভিআইপিদের টিকা দেওয়া হয়। টিকা দান কার্যক্রম দুপুর আড়াইটা পর্যন্ত চলবে।

সর্বশেষ

পটেটোর প্যাকেট আনতে গিয়ে পানিতে ডুবে দুই বছরের শিশুর মৃত্যু

সুজন চৌধুরী, আলীকদম: বান্দরবানের আলীকদম উপজেলার নয়াপাড়া ইউনিয়নে পানিতে ডুবে সিফাত মনি নামের দুই(২) বছরের কন্যা শিশুর মৃত্যু হয়েছে।পানিতে ডুবে মৃত্যু হওয়া সিফাত মনি...

মৃত্যু থামছেই না রামেকের করোনা ইউনিটে

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘন্টায় আরও ১০ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৩ করোনা পজেটিভ ছিলেন। অন্য ৭ জন উপসর্গ...

সরকারের সবচেয়ে বড় ভুল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রাখাঃ জাফরুল্লাহ

শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধে রেখে জাতীকে মেরুদণ্ডহীন করে দিচ্ছে উল্লেখ করে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, এই সরকারের সবচেয়ে বড় ভুল শিক্ষা...

শিক্ষাপ্রতিষ্ঠান খুললে ক্যাম্পাসে ছাত্রলীগ থাকতে পারবে না : মান্না

নাগরিকের ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, তিনি জানেন যদি শিক্ষাপ্রতিষ্ঠান খোলা হয়, যদি হলগুলো খুলে দেওয়া হয় তাহলে হলে বিরোধীদলীয় ছাত্ররা ঢুকবে। তখন...