সাম্প্রতিক শিরোনাম

দাপ্তরিক স্বীকৃতির সাথে সাথে কাজের তৎপরতা বাড়াতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী

দাপ্তরিক স্বীকৃতির সাথে সাথে কাজের তৎপরতা বাড়াতে কর্মকর্তাদের নির্দেশ দিয়েছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি।

hiastock

রাজধানীর সচিবালয়ে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ে নিজ দপ্তর কক্ষে বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট (বিএলআরআই)-এর মহাপরিচালক পদে অতিরিক্ত দায়িত্ব পালনরত ড. নাথু রাম সরকার-এর হাতে নিয়মিত মহাপরিচালক (গ্রেড-২) পদে নিযুক্তির প্রজ্ঞাপন তুলে দেয়া শেষে মন্ত্রণালয় ও আওতাধীন দপ্তর-সংস্থার কর্মকর্তাদের এ নির্দেশ দেন মন্ত্রী ।

বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক পদে অতিরিক্ত দায়িত্ব পালনরত ড. নাথু রাম সরকারকে সম্প্রতি নিয়মিত মহাপরিচালক (গ্রেড-২) পদে নিযুক্ত করে প্রজ্ঞাপন জারী করে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়।

গুগল এডস

এ সময় মন্ত্রী আরো বলেন, আমরা সম্মিলিত টিমে কাজ করছি। সম্মিলিত অবদানের কারণে মৎস্য ও প্রাণিসম্পদ খাতে আমরা ভালো ফল পাচ্ছি।

যারা স্বীকৃতি পাচ্ছেন তারা এটাকে কার্যকর করবেন। আপনাদের মর্যাদার যায়গা বাস্তবে প্রতিফলন ঘটাতে হবে।

যথাযথভাবে প্রশাসনকে কার্যকর করতে উর্ধ্বর্তন কর্মকর্তাদের দায়িত্ব পালন করতে হবে। সকলকে দাপ্তরিক শৃঙ্খলা মেনে চলতে হবে। আমরা যথাযথ দায়িত্ব পালন করতে না পারলে কেউ অনিবার্য নই।

কাজে প্রতিফলন ঘটাতে না পারলে দাপ্তরিক মর্যাদা অর্থহীন হয়ে যাবে। দাপ্তরিক শৃঙ্খলা ও দায়িত্ব পালনে আপনারা সহযোগিতা করুন। আমরা চাই সবাই ভালো কাজ করবেন।

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব রওনক মাহমুদ, প্রাণিসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক ডাঃ আবদুল জব্বার শিকদার, মৎস্য অধিদপ্তরের মহাপরিচালক কাজী শামস্ আফরোজ, মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব শাহ্ মোঃ ইমদাদুল হক, শ্যামল চন্দ্র কর্মকার, সুবোল বোস মনি ও মোঃ তৌফিকুল আরিফসহ মন্ত্রণালয়ের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

সর্বশেষ

বদর যুদ্ধের আদলে সংসদ ভবনে জংগি হামলা চালানোর পরিকল্পনা ভেস্তে গেলো!

উগ্রপন্থী ইসলামি বক্তা আলি হাসান উসামার নির্দেশে সংসদ ভবনে তলোয়ার নিয়ে হামলার পরিকল্পনা করেছিল আনসার আল ইসলামের সক্রিয় সদস্য আল সাকিব। এই হামলার জন্য...

ভিডিও ভাইরাল হওয়ার পর রিকশাচালককে মারধরকারী গ্রেপ্তার

পুরান ঢাকার বংশালে একজন রিকশাচালককে মারধরের ভিডিও ভাইরাল হওয়ার পর এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।মঙ্গলবার পুলিশের মি‌ডিয়া অ্যান্ড পাব‌লিক রি‌লেশনস উইংয়ের পাঠানো এক সংবাদ...

অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের র‌্যাংক ব্যাজ পরিধান

'বড় পদে পদোন্নতি মানে বাড়তি দায়িত্ব। যথাযথভাবে দায়িত্ব পালনের মাধ্যমে দেশ ও জনগণের কল্যাণে সবসময় সচেষ্ট থাকতে হবে'।ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ড. বেনজীর...

২শত পরিবারকে ত্রাণ সহায়তা দিল সেনাবাহিনী

সুজন চৌধুরী, আলীকদম: সারা দেশের মত বান্দরবানের আলীকদমেও করোনার দ্বিতীয় ধাপের লকডাউনে বিপর্যস্ত হয়ে পড়া অসহায় ও কর্মহীন পরিবারের পাশে খাদ্য সামগ্রী নিয়ে দাড়ালেন...