সাম্প্রতিক শিরোনাম

প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক ডা. এবিএম আব্দুল্লাহর সহধর্মিনী আর নেই

প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক ইউজিসি অধ্যাপক ডা. এবিএম আব্দুল্লাহর সহধর্মিনী, তেজগাঁও কলেজের সমাজ কল্যাণ বিভাগের সাবেক অধ্যাপক মাহমুদা বেগম আর নেই।

hiastock

মঙ্গলবার বেলা ৩টা ৩৫ মিনিটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তাঁর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন অধ্যাপক ডা. এবিএম আব্দুল্লাহ নিজেই।

২২ ডিসেম্বর করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হলেও পরে তিনি করোনা নেগেটিভ হন। কিন্তু ফুসফুসের সংক্রমণ মারাত্মকভাবে ছড়িয়ে গেলে গত শুক্রবার রাতে তাঁকে গ্রিন লাইফ মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে লাইফ সাপোর্টে নেওয়া হয়।

সোমবার রাত থেকে তাঁর শারীরিক অবস্থার আরো অবনতি হয়েছিল।

পারিবারিক সূত্রে জানা গেছে, বায়তুল মোকাররম জাতীয় মসজিদে বাদ এশা জানাজা শেষে তাকে আজিমপুর গোরস্থানে দাফন করা হবে।

ডা. এবিএম আব্দুল্লাহ তাঁর স্ত্রীর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে সবার দোয়া চেয়েছেন।

উল্লেখ্য, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২২ ডিসেম্বর থেকে গ্রিন লাইফ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি ছিলেন ডা. এবিএম আবদুল্লাহ দম্পতি।

এবিএম আবদুল্লাহ আস্তে আস্তে সুস্থ হলেও উনার সহধর্মিনী মাহমুদা বেগমের ফুসফুসে মারাত্মক সংক্রমণ ধরা পড়ে। এক পর্যায়ে আইসিইউতে নেওয়া হয়। সেখান থেকে সুস্থ হয়ে কেবিনেও ফিরে আসেন এবং বাসায় যাবারও পরিকল্পনা করেন।

কিন্তু গত শুক্রবার প্রচন্ড শ্বাসকষ্ট দেখা দিলে প্রথমে এইচডিইউতে হাই-ফ্লো অক্সিজেন দেওয়া হয়। এক পর্যায়ে আইসিইউতে নিয়ে লাইফ সাপোর্ট দেওয়া হয়।

সর্বশেষ

পাবনায় ভিক্ষুক হত্যা মামলার আসামি গ্রেফতার, হত্যাকান্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার

গত ০৮-০৫-২০২১ খ্রিষ্টাব্দ তারিখ, আনুমানিক ১০.১৫ ঘটিকায় আলেয়া @ আল্লাদি (৫৫), স্বামী মৃত- শুকুর খন্দকার, বর্তমান স্বামী-হেলাল খান, ২। লিপি (২৫), পিতা হেলাল খান,...

পাবনার মোটরসাইকেল চোর চক্রের দলনেতা গ্রেফতার

গতকাল পাবনা সদর থানা এলাকার মোটরসাইকেল চোর চক্রের একাংশের দলনেতা মোঃ আরফান আবীর @ আকাশ (২৩) পিতা-মোঃ জিহাত হোসেন জলিল সাং- গোবিন্দ থানা ও...

ঈশ্বরদীতে পরিবহন শ্রমিকদের মাঝে ব্যারিস্টার জিরুর খাদ্য সামগ্রী বিতরণ

কিছুক্ষন আগে ঈশ্বরদী নতুন বাসটার্মিনালে সনি কাউন্টার এর সামনে দূরপাল্লার পরিবহন শ্রমিকদের করোনাকালীন দূর্ভোগের কথা বিবেচনা করে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা ও পাবনা...

নয়াপাড়ায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল ২ হাজার ৫০ টি পরিবার

সুজন চৌধুরী, আলীকদমঃ বান্দরবানের আলীকদম উপজেলার ৩ নং নয়াপাড়া ইউনিয়নে পবিত্র ইদুল- ফিতর উপলক্ষে ভিজিএফ কর্মসূচির আওতায় মাননীয় প্রধানমন্ত্রী'র ঈদ-উল - ফিতরে উপহার পেলেন...