সাম্প্রতিক শিরোনাম

বঙ্গবন্ধু সারাটি জীবন যিনি অন্যায়ের প্রতি প্রতিবাদ করেছেন স্বাধীন রাষ্ট্রের জন্য: মেয়র আতিক

জাতীয় শোক দিবস পালন উপলক্ষ্যে ইসলাম শনিবার গুলশানস্থ ডিএনসিসির প্রধান কার্যালয়ের সামনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণকালে মেয়র এসব কথা বলেন।

hiastock

শাহাদাতবরণকারী সকলের জন্য দোয়া ও মোনাজাত করা হয়। বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে ডিএনসিসি জাতীয় শোক দিবস পালন করে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশকে স্বাধীন করেছেন। সারাটি জীবন যিনি অন্যায়ের প্রতি প্রতিবাদ করেছেন একটি স্বাধীন রাষ্ট্রের জন্য।

গুগল এডস

তিনি নিজের পরিবার, নিজের ছেলে মেয়ে, নিজের স্ত্রী কাউকে সময় পর্যন্ত দেননি। সেই জাতির পিতাকে আজকের এই দিনে নির্মমভাবে হত্যা করা হয়। এ বড়ই লজ্জ্বার ঘৃণার বলেছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ আতিকুল ইসলাম।

বঙ্গবন্ধুর দেশপ্রেমের মতো এই দিনে আসুন প্রতিজ্ঞা করি, বঙ্গবন্ধু যে আদর্শ নিয়ে দেশকে ভালোবেসে ছিলেন, আমরা যেন সেই আদর্শ নিয়ে দেশকে ভালোবাসি। আমরাও প্রতিজ্ঞা করি, এ দেশকে ভালোবেসে আমরা যেন সুন্দর ঢাকা শহর গড়তে পারি।

কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীদের নিয়ে মেয়র আতিকুল ইসলাম বনানী কবরস্থানে ১৫ আগস্ট ১৯৭৫ তারিখে শাহাদাতবরণকারী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের সদস্যবৃন্দ ও অন্যান্য শহীদদের কবরে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন। বনানী কবরস্থানে তিনি শহীদদের রূহের মাগফিরাত কামনা করে মুনাজাত পরিচালনা করেন।

৩২ নম্বর রোডের বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।

অন্যান্যের মধ্যে ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আবদুল হাই, সচিব রবীন্দ্রশ্রী বড়ুয়া, অন্যান্য কর্মকর্তা, ওয়ার্ড কাউন্সিলর, সংরক্ষিত আসনের কাউন্সিলরগণ উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

hiastock