বৈরুতে ভয়াবহ বিস্কোরণে, শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান

বৈরুতে ভয়াবহ বিস্কোরণে ৪ বাংলাদেশী সহ দেড় শতাধিক মানুষের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের।

hiastock

ভয়াবহ বিস্কোরণে বৈরুতে ব্যাপক ধংসযজ্ঞ অপ্রত্যাশিত এবং দুঃখজনক। তিনি বলেন, এমন বিপর্যয়ে লেবাননের পাশে থাকবে বাংলাদেশ। বিপর্যয় কাটিয়ে উঠতে দেশটিকে সহায়তা করতে বিশ্ব সম্প্রদায়ের প্রতি আহবান জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান।

এছাড়া সে দেশে কর্মরত বাংলাদেশী শ্রমিকদের স্বার্থ সংরক্ষণে সংশ্লিষ্টদের আন্তরিকভাবে কাজ করতে আহবান জানান তিনি।নিহতদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন। পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারগুলোর প্রতি সমবেদনা জানান। একই সঙ্গে আহতদের দ্রুত সুস্থতা কামনা করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।

বিস্কোরণে ৪ বাংলাদেশী সহ দেড় শতাধিক মানুষের মৃত্যুতে একইভাবে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির নব নিযুক্ত মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

এখন পর্যন্ত ১৩৭ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরো পাঁচ হাজারের বেশি মানুষ। রাজধানী বৈরুতের অর্ধেকই ধুলিস্যাৎ হয়েছে গেছে। এখনো নিখোঁজ বহু মানুষ। তাই হতাহতের সংখ্যাও বাড়বে। তিন লাখের বেশি মানুষ গৃহহীন হয়ে পড়েছেন।

জিজ্ঞাসাবাদের জন্য ১৬ জনকে আটক করা হয়েছে বলে জানায় দেশটির রাষ্ট্রীয় সংবাদ সংস্থা এনএনএ, যাদের মধ্যে বন্দরের মহাব্যবস্থাপকও রয়েছেন।বিস্ফোরণের পর বুধবার এমপি মারওয়ান হামাদহ পদত্যাগ করেন। আরো দুই শীর্ষ সরকারি কর্মকর্তাও পদত্যাগ করেছেন।

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

hiastock