সাম্প্রতিক শিরোনাম

ব্যারিস্টার আসিফের মৃত্যুর ঘটনায় স্ত্রী ও শাশুড়িসহ চার আসামিকে জামিন দেননি হাইকোর্ট

সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার আসিফ ইমতিয়াজ খানের (জিসাদ) মৃত্যুর ঘটনায় করা মামলায় আসিফের স্ত্রী সাবরিনা শাহিদ নিশিতা, শাশুড়ি রাশেদা শহিদসহ চার আসামিকে জামিন দেননি হাইকোর্ট।

hiastock

আদালত তাদের জামিন আবেদন উত্থাপিত হয়নি মর্মে খারিজ করেছেন। অন্য দুই আসামি হলেন-আসিফের শ্বশুর এ এস এম শহিদুল্লাহ মজুমদার ও শ্যালক সায়মান শহিদ নিশাত।

বিচারপতি এ কে এম আসাদুজ্জামান ও বিচারপতি কাজী মো. ইজারুল হক আকন্দের হাইকোর্ট বেঞ্চ বুধবার এ আদেশ দেন। ওই চারজন হাইকোর্টে হাজির হয়ে আগাম জামিনের আবেদন করেছিলেন।

গুগল এডস

আসামিপক্ষে আইনজীবী ছিলেন অ্যাডভোকেট মো. অজিউল্লাহ। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল মো. মনিরুল ইসলাম।

গত ১১ সেপ্টেম্বর ভোর রাতে ঢাকার কলাবাগানে শশুরবাড়িতে মারা যান আসিফ ইমতিয়াজ। শশুর বাড়ির লোকজনের দাবি, ৯তলা ভবন থেকে পড়ে ব্যারিস্টার আসিফ মারা গেছেন।

এ ঘটনায় আসিফের পিতা জাতীয় সংসদের সিরাজগঞ্জ-৫ আসনের সাবেক সংসদ সদস্য ও সুপ্রিম কোর্টের আইনজীবী শহীদুল ইসলাম বাদী হয়ে গত ১৭ সেপ্টেম্বর ঢাকা মহানগর ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেন।

মামলায় আসিফের স্ত্রী সাবরিনা শাহিদ নিশিতা, শশুর এএসএম শহিদুল্লাহ মজুমদার, শাশুড়ি রাশেদা শহীদ ও শ্যালক সায়মান শহীদ নিশাতকে আসামি করা হয়। আদালতের নির্দেশে পরবর্তীতে কলাবাগান থানা নিয়মিত মামলা হিসেবে গ্রহণ করে। মামলাটি এখন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিআইবি) তদন্ত করছে।

সর্বশেষ

নিষেধাজ্ঞা উপেক্ষা করে আজকের এই দিনে দেশে ফেরেন শেখ হাসিনা

দেশের গণতন্ত্রপ্রিয় মানুষের কাছে স্মরণীয় দিন আজ। ২০০৭ সালের ৭ই মে সেসময়ের তত্ত্বাবধায়ক সরকারের সব নিষেধাজ্ঞা উপেক্ষা করে মার্কিন যুক্তরাষ্ট্র থেকে চিকিৎসা শেষে দেশে...

বদর যুদ্ধের আদলে সংসদ ভবনে জংগি হামলা চালানোর পরিকল্পনা ভেস্তে গেলো!

উগ্রপন্থী ইসলামি বক্তা আলি হাসান উসামার নির্দেশে সংসদ ভবনে তলোয়ার নিয়ে হামলার পরিকল্পনা করেছিল আনসার আল ইসলামের সক্রিয় সদস্য আল সাকিব। এই হামলার জন্য...

ভিডিও ভাইরাল হওয়ার পর রিকশাচালককে মারধরকারী গ্রেপ্তার

পুরান ঢাকার বংশালে একজন রিকশাচালককে মারধরের ভিডিও ভাইরাল হওয়ার পর এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।মঙ্গলবার পুলিশের মি‌ডিয়া অ্যান্ড পাব‌লিক রি‌লেশনস উইংয়ের পাঠানো এক সংবাদ...

অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের র‌্যাংক ব্যাজ পরিধান

'বড় পদে পদোন্নতি মানে বাড়তি দায়িত্ব। যথাযথভাবে দায়িত্ব পালনের মাধ্যমে দেশ ও জনগণের কল্যাণে সবসময় সচেষ্ট থাকতে হবে'।ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ড. বেনজীর...