সাম্প্রতিক শিরোনাম

মদিনার গভর্নর বাংলাদেশি অভিবাসীদের দক্ষতা ও সততার জন্য তাদের প্রশংসা করেছেন

সৌদি আরবে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার) আজ মদিনার গভর্নর প্রিন্স ফয়সাল বিন সালমান এর সাথে বৈঠক করেছেন। বৈঠককালে মদিনার গভর্নর বাংলাদেশি অভিবাসীদের দক্ষতা ও সততার জন্য তাদের প্রশংসা করেছেন।

hiastock

বাংলাদেশি অভিবাসীরা সৌদি আরবের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখছে। অভিভাবক হিসেবে বাংলাদেশি অভিবাসীদের দেখাশুনা করা তার দায়িত্ব বলে গভর্নর উল্লেখ করেন।

গভর্নর প্রিন্স ফয়সাল বিন সালমান আরো জানান, মদিনায় বাংলাদেশি অভিবাসি শ্রমিকদের জন্য কোম্পানির অর্থায়নে আধুনিক সুযোগ সুবিধা সম্পন্ন আবাসিক কম্পাউন্ড তৈরি করা হচ্ছে, যেখানে সুন্দর পরিবেশের পাশাপাশি উন্নত মানের খাবার ও বিনোদনের ব্যবস্থাও থাকবে।

গুগল এডস

বাংলাদেশি অভিবাসি শ্রমিকরা পরিবার পরিজন ছেড়ে দূর পরবাসে বসবাস করছে তাদের এ ত্যাগের কথা উল্লেখ করে গভর্নর বলেন, সৌদি আরবে তাদের অবস্থানকে আরো সহজ ও আরামদায়ক করার বিষয়ে তিনি আন্তরিকভাবে চেষ্টা করে যাচ্ছেন।

তিনি বাংলাদেশের সাথে সৌদি আরবের ঘনিষ্ঠ ভ্রাতৃত্বপূর্ণ সম্পর্কের বিষয় তুলে ধরে বলেন, বাংলাদেশ তাঁর হৃদয়ে রয়েছে।

রাষ্ট্রদূত মোহাম্মদ জাবেদ পাটোয়ারী দ্বিপাক্ষিক বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন। বাংলাদেশি অভিবাসীদের বিভিন্ন বিষয়ে সাহায্য সহযোগিতা করার জন্য রাষ্ট্রদূত মদিনার গভর্নরকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

রাষ্ট্রদূত করোনাকালীন বাংলাদেশি অভিবাসীদের চিকিৎসা প্রদান ও জরুরি খাদ্য সাহায্য প্রদানের জন্য গভর্নরকে আন্তরিক ধন্যবাদ জানান।

এ সময় রাষ্ট্রদূত সৌদি আরবের বাদশাহ সালমান বিন আব্দুল আজিজ ও যুবরাজ মোহাম্মদ বিন সালমানের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। এর আগে রাষ্ট্রদূতকে গভর্নর প্রিন্স ফয়সাল বিন সালমান তার কার্যালয়ে উষ্ণ অভ্যর্থনা জানান।

সর্বশেষ

নয়াপাড়ায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল ২ হাজার ৫০ টি পরিবার

সুজন চৌধুরী, আলীকদমঃ বান্দরবানের আলীকদম উপজেলার ৩ নং নয়াপাড়া ইউনিয়নে পবিত্র ইদুল- ফিতর উপলক্ষে ভিজিএফ কর্মসূচির আওতায় মাননীয় প্রধানমন্ত্রী'র ঈদ-উল - ফিতরে উপহার পেলেন...

কর্মসংস্থানমুখী উন্নয়ন বাজেটের দাবিতে দেশব্যাপী যুব ইউনিয়নের বিক্ষোভ

বাংলাদেশ যুব ইউনিয়নের নেতৃবৃন্দ বলেছেন, প্রবৃদ্ধির আসক্তিতে মত্ত সরকার কর্মসংস্থান সৃষ্টিতে ব্যর্থ হয়েছে। যেকোন প্রক্রিয়ায় প্রবৃদ্ধির সুচক সংখ্যা পুরণে সরকারের যে প্রচেষ্টা, তা নিছক...

পবিত্র রজনীতে বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সেহেরী বিতরণ

আজ রাত ২.৩০ মিনিটে রাজধানীর বিভিন্ন পয়েন্টে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ এর সভাপতি আল-নাহিয়ান খান জয়'র নির্দেশে পবিত্র শবে কদর উপলক্ষে সম্মিলিত বেসরকারি...

বাড়লো মৃত্যু ও শনাক্তর সংখ্যা, ভারতীয় ধরণ শণাক্ত

দেশে সর্বশেষ ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে শনাক্ত ও মৃত্যু আরও বেড়েছে বলে রবিবার (৯ মে) বিকালে স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।এতে...