সাম্প্রতিক শিরোনাম

মানুষের আস্থা সৃষ্টি করতে প্রধানমন্ত্রীসহ সংসদ সদস্যদের আগে ভ্যাকসিন নেওয়া দরকার: ফখরুল

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিশ্বের বিভিন্ন দেশে সরকার প্রধান ও মন্ত্রীরা আগে করোনা ভ্যাকসিন নিয়ে জনগণকে ভ্যাকসিন নিতে সাহস জুগিয়েছেন।

hiastock

কিন্তু বাংলাদেশে তার চিত্র উল্টো। মানুষের আস্থা সৃষ্টি করতে প্রধানমন্ত্রীসহ সংসদ সদস্যদের আগে করোনা ভ্যাকসিন নেওয়া দরকার।

সোমবার বিকেলে রংপুর সদরের পাগলাপীরের বিনোদন কেন্দ্র ভিন্নজগতে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী পালনে রংপুর বিভাগীয় উদযাপন কমিটির প্রস্তুতিমূলক সভায় শেষে তিনি এসব কথা বলেন।

গুগল এডস

বিএনপি মহাসচিব চট্রগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে নির্বাচন কমিশনের কর্মকাণ্ডের উপর ক্ষোভ প্রকাশ করে বলেন, এই নির্বাচন কমিশন নিরপেক্ষ নয়। তাই তাদের কাছে সুষ্ঠু নির্বাচন আশা করা যায় না।

তিনি বলেন, স্বাধীনতার যুদ্ধের সঙ্গে শহীদ জিয়াউর রহমান ইতিহাস হয়ে আছেন। এই ইতিহাস মুছে ফেলা যাবে না। তাই এই মহান সুর্বণ জয়ন্তীতে বিএনপির প্রতিটি নেতাকর্মীকে শহীদ জিয়ার বহুদলীয় গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার সংগ্রামে ঝাঁপিয়ে পড়ে রাষ্ট্রের মালিকানা জনগণের হাতে ফিরে আনতে হবে।

সভায় বিএনপি স্থায়ী কমিটির সদস্য ও রজত জয়ন্তী পালন রংপুর বিভাগীয় কমিটির আহ্বায়ক সাবেক স্পিকার ব্যারিস্টার জমির উদ্দিন সরকারের সভাপতিত্বে ও বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এবং উদযাপন কমিটির সদস্য সচিব অধ্যক্ষ আসাদুল হাবিব দুলুর সঞ্চালনায় বক্তব্য রাখেন বিএনপির রংপুর বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও দিনাজপুর পৌরসভার নব নির্বাচিত মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম, কেন্দ্রীয় কমিটির সদস্য সাবেক এমপি বিলকিস ইসলাম, মির্জা ফয়সাল, ফরহাদ হোসেন আজাদ, রিনা বেগম, রংপুর মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি সামসুজ্জামান সামু, রংপুর জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজু, জেলা বিএনপির সাধারণ সম্পাদক রইচ আহমেদ, কুড়িগ্রাম জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুর রহমান রানাসহ অনেকে।

সর্বশেষ

ভিডিও ভাইরাল হওয়ার পর রিকশাচালককে মারধরকারী গ্রেপ্তার

পুরান ঢাকার বংশালে একজন রিকশাচালককে মারধরের ভিডিও ভাইরাল হওয়ার পর এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।মঙ্গলবার পুলিশের মি‌ডিয়া অ্যান্ড পাব‌লিক রি‌লেশনস উইংয়ের পাঠানো এক সংবাদ...

অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের র‌্যাংক ব্যাজ পরিধান

'বড় পদে পদোন্নতি মানে বাড়তি দায়িত্ব। যথাযথভাবে দায়িত্ব পালনের মাধ্যমে দেশ ও জনগণের কল্যাণে সবসময় সচেষ্ট থাকতে হবে'।ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ড. বেনজীর...

২শত পরিবারকে ত্রাণ সহায়তা দিল সেনাবাহিনী

সুজন চৌধুরী, আলীকদম: সারা দেশের মত বান্দরবানের আলীকদমেও করোনার দ্বিতীয় ধাপের লকডাউনে বিপর্যস্ত হয়ে পড়া অসহায় ও কর্মহীন পরিবারের পাশে খাদ্য সামগ্রী নিয়ে দাড়ালেন...

রোজাদারদের মাঝে সেহেরী বিতরণ করলো চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ

আজ সোমবার রাত ১ ঘটিকার সময় চট্টগ্রামের বহদ্দারহাটে বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য'র নির্দেশে অসহায়, দুস্থ পথচারীদের মাঝে মহানগর ছাত্রলীগের সংগঠক নাঈম আশরাফ...