সাম্প্রতিক শিরোনাম

মির্জা ফখরুল ইসলাম আলমগীর হচ্ছেন পুতুল নাচের পুতুল: কাদের

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর হচ্ছেন পুতুল নাচের পুতুল।

তিনি তো নিজের কথা বলেন না, শুধু রিলে করেন। নির্বাচিত হয়েও যাকে সংসদে যেতে দেয়নি তার দল, অথচ অন্য সদস্যরা গেছে। তাই তিনি হচ্ছেন পুতুল নাচের পুতুল।

শনিবার নোয়াখালীর চৌমুহনী পৌরসভার উদ্যোগে নবনির্মিত পৌরপার্ক ও টার্মিনালের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন। সেতুমন্ত্রীর সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানে যুক্ত হন তিনি।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি মহাসচিব বলেছেন, আমি নাকি শুধু বিএনপির বিরুদ্ধে কথা বলি আর শেখ হাসিনা তোষণের রাজনীতি করি। আপনারা তো সরকারের বিরুদ্ধে প্রতিটি চিরাচরিত মিথ্যাচারের ভাঙা রেকর্ড বাজিয়ে যাচ্ছেন।

শেখ হাসিনার বিরুদ্ধে বিষোদাগার করা আপনাদের এখন রোজনামচার অংশ। ফেসবুকে স্ট্যাটাস আর গণমাধ্যম ছাড়া রাজপথে আপনাদের রাজনীতি তো এখন হাজার পাওয়ারের বাতি জ্বালিয়েও খুঁজে পাওয়া যায় না।

তিনি আরো বলেন, আমাদের কি অর্জন আর আপনাদের কি অর্জন আছে, জনগণ জানে। হাওয়া ভবনের নামে খাওয়া ভবনই তো সব শেষ করেছে।

হাতের তালু দিয়ে আকাশ ঢাকা যায় না। সত্য উদ্ভাসিত হবেই। আর সেজন্য বিশ্বসামজ যখন শেখ হাসিনার নেতৃত্বের প্রসংশায় পঞ্চমুখ তখন বিএনপির সহ্য হয় না। মনের যন্ত্রণা বেড়ে যায়।

দেশের জনগণ এখন শেখ হাসিনার অর্জনের কথা যেমন শুনতে ও বলতে চায়। তেমনি আপনাদের অপরাজনীতি থেকে মুখ ফিরিয়ে নিয়েছে।

বিএনপির রাজনীতি এখন ফেসবুক স্ট্যাটাস ও গণমাধ্যমেই সীমাবদ্ধ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ও অর্জনের কথা বললেই বিএনপির গাত্রদাহ হয়।

আওয়ামী লীগ কখনোই বিএনপির বিরুদ্ধে নয়, তাদের নেতিবাচক ও অপরাজনীতির বিরুদ্ধে।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, পঁচাত্তরের খুনি ও খুনের মদদদাতা, গ্রেনেড হামলার খুনের মাস্টারমাইন্ড ও সাম্প্রদায়িক অপশক্তি বগলে নিয়ে যারা দেশের রাজনীতি বিষাক্ত করেছে, তাদের কাছে শেখ হাসিনার উন্নয়ন ও সমৃদ্ধির কথা শুনতে ভালো না লাগাই স্বাভাবিক।

শেখ হাসিনার উন্নয়নের কথা শুনলে ‘হাওয়া ভবন তন্ত্রের’ কুশীলবদের গাত্রদাহ তো হবে বলেও জানান তিনি।

সর্বশেষ

বাংলাদেশে আর্জেন্টাইন ফ্যানদের উল্লাসের ভিডিও পোস্ট করল ফিফা

বাংলাদেশি আর্জেন্টাইন ভক্তদের উল্লাসের ভিডিও পৌঁছে গেছে বিশ্বফুটবলের প্রধান নিয়ন্ত্রক সংস্থা ফিফা পর্যন্ত। তারা বাংলাদেশি ভক্তদের এই উল্লাসের ভিডিও পোস্ট করেছে টুইটারে।গতকাল রাতে মেক্সিকোকে...

রোলস-রয়েল পুরস্কারের গুজব উড়িয়ে দিলেন সৌদি জাতীয় দলের ফুটবলার

দুবাই: সৌদি আরবের জাতীয় দলের একজন ফুটবলার রোলস-রয়েল পুরস্কারের গুজবকে অস্বীকার করেছেন। বিভিন্ন গনমাধ্যমে গুজব উঠে যে প্রতিটি খেলোয়াড়কে ফিফা বিশ্বকাপ কাতার ২০২২ গ্রুপ...

রূপপুর পারমাণবিক কেন্দ্রের ট্রেনিং সেন্টারে বাংলাদেশী বিশেষজ্ঞদের প্রশিক্ষণ শুরু

নির্মাণাধীন রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র নিরাপদে পরিচালনার জন্য বাংলাদেশী বিশেষজ্ঞদের প্রশিক্ষণ শুরু হয়েছে। রূপপুর প্রকল্প সাইটে অবস্থিত ট্রেনিং সেন্টারে চলতি মাস থেকে দু’টি গ্রুপ...

আর্টিলারির ধ্বংসাত্মক ক্ষমতার নতুন যুগে বাংলাদেশ

TRG-300 টাইগার মাল্টিপল লঞ্চ রকেট/মিসাইল সিস্টেম সেনাবাহিনীতে অন্তর্ভুক্তির মধ্যে দিয়ে রাতারাতি আর্টিলারি সক্ষমতা বৃদ্ধি পেয়েছে বাংলাদেশের। এই সিস্টেমটি যুক্ত হওয়ার আগে বাংলাদেশের আর্টিলারি হামলার...