সাম্প্রতিক শিরোনাম

রাজধানীতে জশনে জুলুস বের করে আঞ্জুমানে রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্ট

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে প্রতি বছরের মতো এবারও রাজধানীতে জশনে জুলুস বের করে আঞ্জুমানে রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্ট।

hiastock

মঙ্গলবার সকাল ১০টায় মোহাম্মদপুর কাদেরিয়া তৈয়বিয়া আলিয়া মাদরাসার সামনে থেকে বহু সংখ্যক আশেকে রাসুলের অংশগ্রহণে জুলুসটি জেনেভা ক্যাম্প, আসাদগেট, মোহাম্মদপুর টাউনহল, শিয়া মসজিদ, আদাবর, শ্যামলী হয়ে পুনরায় মাদরাসায় এসে শেষ হয়।

আঞ্জুমানে রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মুহাম্মদ মহসিনের সভাপতিত্বে রাহমাতুল্লিল আলামীন (সা.) এর শুভাগমনের তাৎপর্য নিয়ে মাদরাসা ময়দানে অনুষ্ঠিত মাহফিলে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য মুহাম্মদ সাদেক খান।

বিশেষ অতিথি ছিলেন ২৯নং ওয়ার্ড কাউন্সিলর মো. সলিম উল্লাহ সলু, মো. শহিদ উল্লাহ, মো. নুরুল ইসলাম রতন, মুহাম্মদ সিরাজুল হক, মো. মিজানুর রহমান, মো. আব্দুল মালেক বুলবুল, শোয়েবুজ্জামান চৌধুরী তুহিন, উপাধ্যক্ষ আবুল কাশেম মুহাম্মদ ফজলুল হক, হাজী নুরুল আমিনসহ ঢাকা আঞ্জুমান ও গাউসিয়া কমিটির নেতৃবৃন্দ।

বিশ্বব্যাপী যে হানাহানি চলছে তা থেকে উত্তরণে ও শান্তি প্রতিষ্ঠায় মহানবীর (সা.) আদর্শ প্রতিষ্ঠার বিকল্প নেই। চলমান বৈশ্বিক মহামারী করোনাভাইরাস মানুষের কিঞ্চিৎ মানসিক পরিবর্তন হলেও সামগ্রিক চিন্তা-চেতনা, সামাজিক ও রাষ্ট্রীয় পর্যায়ে মহানবীর নীতি-আদর্শ থেকে যোজন যোজন দূরে থাকায় প্রতিনিয়ত বিপর্যয়ের সম্মুখীন হচ্ছে দেশ এবং জাতি।

উপাধ্যক্ষ মুফতি আবুল কাসেম মোহাম্মদ ফজলুল হকের সঞ্চালনায় মিলাদ মাহফিল শেষে দেশ, জাতি ও মুসলিম উম্মাহর সমৃদ্ধি কামনা করে মোনাজাত পরিচালনা করেন তৈয়বিয়া আলিয়া মাদ্রাসার প্রিন্সিপাল আল্লামা হাফেজ আবদুল আলিম রিজভী।

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

hiastock