সাম্প্রতিক শিরোনাম

সব ধর্ষক আওয়ামী লীগে কেন? : প্রশ্ন মান্নার

আওয়ামী লীগকে ধর্ষক লীগ বলে উল্লেখ করে নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, এটা কী দল? আপনারা কী লীগ? আওয়ামী লীগ? যুবলীগ? নাকি ধর্ষক লীগ?

hiastock

বুধবার জাতীয় প্রেস ক্লাবের সামনে জাতীয়তাবাদী কর্মজীবী দলের উদ্যোগে ধর্ষণ ও খুনের মূল হোতাদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে এক মানববন্ধনে তিনি এ কথা বলেন।

সরকারের উদ্দেশ্যে তিনি বলেন, আমি প্রশ্ন রাখতে পারি, দেশের ২ লাখ ধর্ষণ মামলা এখন পর্যন্ত বিচার হয়নি কেন? ১২ বছর ধরে ক্ষমতায় আছেন। আমাকে বলেন তো, সব ধর্ষক আপনাদের দলের মধ্যে কেন?

গুগল এডস

মান্না বলেন, যারা লাখ লাখ টাকা বিদেশে পাচার করে তাদের খুঁজে বের করতে পারেন না। যারা ডাকাতি করে, ব্যাংক লুট করে মানুষের পকেট কাটে তাদের বিচার করতে পারেন না।

শুধু বিরোধী দলের ওপর এই গরম ঢালেন। বেগম জিয়া তিন তিনবারের প্রধানমন্ত্রী, তাঁর ১৭ বছরের কারাদণ্ড হয়েছে। আর আপনাদের জেলা কমিটির ছাত্রলীগ সভাপতি ২০০০ কোটি টাকা বিদেশে পাচার করে, তার গডফাদারকে আপনারা খুঁজে বের করতে পারেন না।

তিনি বলেন, সমস্ত ধর্ষকদের বের করে দেন। ব্যাংক ডাকাত, ভোট ডাকাত দের বের করে দিয়ে ভালো মানুষদের নিয়ে দল করেন। মানুষদের সম্মান করেন।

এ সময় সংগঠনের সভাপতি মো. সালাউদ্দিন খান পিপিএম-এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. আলতাফ হোসেন সরদারের সঞ্চালনায় মানববন্ধনে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ, বংশাল থানা বিএনপির সভাপতি তাজউদ্দিন আহমেদ তাজ, কৃষক দলের আহ্বায়ক কমিটির সদস্য লায়ন মিয়া মোহাম্মদ আনোয়ার, এম জাহাঙ্গীর আলম, মৎস্যজীবী দলের আহ্বায়ক কমিটির সদস্য ইসমাইল হোসেন সিরাজী, সংগঠনের কেন্দ্রীয় নেতা নুরুল হক নুরু ও গাউসুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

সর্বশেষ

নিষেধাজ্ঞা উপেক্ষা করে আজকের এই দিনে দেশে ফেরেন শেখ হাসিনা

দেশের গণতন্ত্রপ্রিয় মানুষের কাছে স্মরণীয় দিন আজ। ২০০৭ সালের ৭ই মে সেসময়ের তত্ত্বাবধায়ক সরকারের সব নিষেধাজ্ঞা উপেক্ষা করে মার্কিন যুক্তরাষ্ট্র থেকে চিকিৎসা শেষে দেশে...

বদর যুদ্ধের আদলে সংসদ ভবনে জংগি হামলা চালানোর পরিকল্পনা ভেস্তে গেলো!

উগ্রপন্থী ইসলামি বক্তা আলি হাসান উসামার নির্দেশে সংসদ ভবনে তলোয়ার নিয়ে হামলার পরিকল্পনা করেছিল আনসার আল ইসলামের সক্রিয় সদস্য আল সাকিব। এই হামলার জন্য...

ভিডিও ভাইরাল হওয়ার পর রিকশাচালককে মারধরকারী গ্রেপ্তার

পুরান ঢাকার বংশালে একজন রিকশাচালককে মারধরের ভিডিও ভাইরাল হওয়ার পর এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।মঙ্গলবার পুলিশের মি‌ডিয়া অ্যান্ড পাব‌লিক রি‌লেশনস উইংয়ের পাঠানো এক সংবাদ...

অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের র‌্যাংক ব্যাজ পরিধান

'বড় পদে পদোন্নতি মানে বাড়তি দায়িত্ব। যথাযথভাবে দায়িত্ব পালনের মাধ্যমে দেশ ও জনগণের কল্যাণে সবসময় সচেষ্ট থাকতে হবে'।ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ড. বেনজীর...