সাম্প্রতিক শিরোনাম

সরকারি কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের একসাথে উন্নয়ন কাজকে ত্বরান্বিত করতে হবে: স্থানীয় সরকার মন্ত্রী

সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন হয়েছে। রাস্তাঘাটের আমূল পরিবর্তন হয়েছে। মাস্টার প্ল্যান করে সুশৃংঙ্খল উন্নয়ন শুরু হয়েছে। এখন সরকারি কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের একসাথে উন্নয়ন কাজকে ত্বরান্বিত করতে হবে।

hiastock

কুমিল্লা জেলা প্রশাসকের কার্যালয়ে জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তাদের সাথে জেলার উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভায় স্থানীয় সরকার-পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম এ কথা বলেন।  

তিনি বলেন, সারাদেশের উন্নয়ন হচ্ছে। তবে কুমিল্লা আমার জন্মভূমি। আমার আবেগের জায়গা কুমিল্লার উন্নয়নে আমি সর্বদা প্রস্তুত।

গুগল এডস

আপনারা যারা কুমিল্লার জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তা আছেন আপনারা পরিকল্পনা করেন। বাস্তবায়নের দায়িত্ব আমার উপর। ইতোমধ্যে নগরীর পানি নিষ্কাশন, বর্জ্য ব্যবস্থাপনার বিষয়ে মাস্টার প্ল্যান করেছি। সবাই এর সুুুফল পাবেন ।

মন্ত্রী বেলা সাড়ে ১০ টায় কুমিল্লা ক্লাবে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড আয়োজিত সংবর্ধনা সভায় যোগ দেন। বেলা সাড়ে ১১ টায় কুমিল্লা এলজিইডি অফিস পরিদর্শন করেন।  

মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা সদর আসনের এমপি আ.ক.ম বাহাউদ্দিন বাহার, সংরক্ষিত আমনের এমপি অ্যারোমা দত্ত ও সিটি মেয়র মনিরুল হক সাক্কু। 

কুমিল্লা জেলা প্রশাসক মো. আবুল ফজল মীরের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন এলজিইডির প্রধান প্রকৌশলী আবদুর রশীদ খান, নাঙ্গলকোট উপজেলা পরিষদের চেয়ারম্যান শামসুদ্দীন কালু, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. আমিনুল ইসলাম টুটুল, মুরাদনগর উপজেলার চেয়ারম্যান আহসানুল আলম কিশোর ও মেঘনা উপজেলার চেয়ারম্যান সাইফুল্লাহ মিয়া রতন শিকদার। 

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান মো. আবু তাহের, পুলিশ সুপার মো. সৈয়দ নুরুল ইসলামসহ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলার বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা।

সর্বশেষ

বদর যুদ্ধের আদলে সংসদ ভবনে জংগি হামলা চালানোর পরিকল্পনা ভেস্তে গেলো!

উগ্রপন্থী ইসলামি বক্তা আলি হাসান উসামার নির্দেশে সংসদ ভবনে তলোয়ার নিয়ে হামলার পরিকল্পনা করেছিল আনসার আল ইসলামের সক্রিয় সদস্য আল সাকিব। এই হামলার জন্য...

ভিডিও ভাইরাল হওয়ার পর রিকশাচালককে মারধরকারী গ্রেপ্তার

পুরান ঢাকার বংশালে একজন রিকশাচালককে মারধরের ভিডিও ভাইরাল হওয়ার পর এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।মঙ্গলবার পুলিশের মি‌ডিয়া অ্যান্ড পাব‌লিক রি‌লেশনস উইংয়ের পাঠানো এক সংবাদ...

অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের র‌্যাংক ব্যাজ পরিধান

'বড় পদে পদোন্নতি মানে বাড়তি দায়িত্ব। যথাযথভাবে দায়িত্ব পালনের মাধ্যমে দেশ ও জনগণের কল্যাণে সবসময় সচেষ্ট থাকতে হবে'।ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ড. বেনজীর...

২শত পরিবারকে ত্রাণ সহায়তা দিল সেনাবাহিনী

সুজন চৌধুরী, আলীকদম: সারা দেশের মত বান্দরবানের আলীকদমেও করোনার দ্বিতীয় ধাপের লকডাউনে বিপর্যস্ত হয়ে পড়া অসহায় ও কর্মহীন পরিবারের পাশে খাদ্য সামগ্রী নিয়ে দাড়ালেন...