সাম্প্রতিক শিরোনাম

সোনার বাংলা গড়ার প্রচষ্টোয় প্রকৌশলীদের আরো অবদান রাখতে হবে: বিদ্যুৎ প্রতিমন্ত্রী

প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, সোনার বাংলা গড়ার প্রচষ্টোয় প্রকৌশলীদের আরো অবদান রাখতে হবে। বিদ্যুৎ খাতের প্রকৌশলীদের জনগণদের সরাসরি উন্নত সেবা দেওয়ার সুযোগ রয়েছে।

hiastock

এই সুযোগ কাজে লাগিয়ে দেশ ও জনগণের কল্যাণে আরো অবদান রাখুন। উন্নত প্রশিক্ষণের জন্য বঙ্গবন্ধু প্রকৌশলীদের রাশিয়া পাঠান। বঙ্গবন্ধু বেঁচে থাকলে দশ বছরের মধ্যেই বাংলাদেশ উন্নত দেশে পৌঁছে যেতো।

রবিবার বিদ্যুৎ প্রতিমন্ত্রী বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদ, বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড শাখা আয়োজিত জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

গুগল এডস

বঙ্গবন্ধু নেই কিন্ত তাঁর চিন্তা- দর্শন -আদর্শ রয়েছে; তা বাস্তবায়নের প্রকৌশলীসহ সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে আমাদের সোনার মানুষ হতে হবে।

পরিশ্রম, প্রগতিশীলতা, শিক্ষা, দক্ষতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আস্থা ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত দেশে পরিণত করবে।

বিদ্যুৎ উন্নয়ন বোর্ড শাখার সভাপতি আশুতোষ রায়ের সভাপতিত্বে ভার্চুয়াল এই সভায় অন্যান্যের মাঝে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান মো. বেলায়াত হোসেন, বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী মো. আব্দুস সবুর, বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. হাবিবুর রহমান ও সাধারণ সম্পাদক মনিরুজ্জামান বক্তব্য রাখেন।

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

hiastock