সাম্প্রতিক শিরোনাম

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বর্ণিল সাজে সেজেছে রাজধানী

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বর্ণিল সাজে সেজেছে রাজধানী। সংসদ ভবনসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থাপনা ও প্রধান সড়কের পাশে করা হয়েছে মনোমুগ্ধকর আলোকসজ্জা।

hiastock

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী বরণ করে নিতেই রাজধানীকে সাজানো হয়েছে এমন বর্ণিল সাজে। উৎসবকে ঘিরে সকল অনুষ্ঠানের সার্বিক নিরাপত্তা দিতে তাই প্রস্তুত আইনশৃঙ্খলা রক্ষাবাহিনীও।

১০ দিন ব্যাপী এই বর্ণাঢ্য আয়োজনকে কেন্দ্র করে যে কোন ধরনের নাশকতা রুখে দিতে রাত দিন মহড়ায় ব্যস্ত র‌্যাব-পুলিশের সদস্যরা।

গুগল এডস

র‍্যাবের মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন বলেন, জাতির বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপনে নিরাপত্তা নিশ্চিত করতে র‍্যাব ফোর্সেস জল-স্থল-আকাশ পথে ত্রিমাত্রিক বিশেষ নিরাপত্তামূলক ব্যবস্থা গ্রহণ করেছে।

রাজধানীকে বিভিন্ন পয়েন্টে ভাগ করে টহলে নেমেছে আইনশৃঙ্খলা রক্ষাবাহিনী। বিস্ফোরক শনাক্তকরণে বিভিন্ন ডিভাইসের পাশাপাশি রাখা হয়েছে ডগ স্কোয়াডও।

এছাড়া গুরুত্বপূর্ণ স্থানে অস্থায়ী চেকপোস্ট বসিয়ে বিভিন্ন যানবাহনে তল্লাশির মাধ্যমে নিরাপত্তা নিশ্চিতে সজাগ আইনশৃঙ্খলা রক্ষাবাহিনী।

সর্বশেষ

যেসব এলাকায় বর্তমানে করোনাভাইরাসের প্রকোপ কম, সেখানেই নির্বাচন অনুষ্ঠিত হবেঃ সিইসি

যেসব এলাকায় বর্তমানে করোনাভাইরাসের প্রকোপ কম কিংবা স্বাস্থ্য মন্ত্রণালয়ের বিধিনিষেধ নেই সেখানেই নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) এ কে এম...

বিএনপির আন্দোলনের হাঁকডাক অতীতের ব্যর্থ প্রয়াসের পূর্বাভাস মাত্রঃ কাদের

বিএনপি নতুন করে আন্দোলনের যে হাঁকডাক দিচ্ছে তা অতীতের ধারাবাহিকতায় আরেকটি ব্যর্থ প্রয়াসের পূর্বাভাস মাত্র। বিদেশনির্ভর দলটির রাজনীতি শেকড় থেকে বিচ্ছিন্ন। তাঁদের রাজনীতি এখন...

পাকিস্তানের আম ফিরিয়ে দিল চীন-যুক্তরাষ্ট্রসহ সাত দেশ

আম পাঠিয়ে বন্ধুত্ব দৃঢ় করা পাকিস্তানের পুরোনো কূটনৈতিক কৌশল। এভাবেই প্রতিবছর চীন ও আমেরিকাকে আম পাঠায় পাকিস্তান। ভারতকেও আম পাঠায় ইসলামাবাদ।তবে এবার করোনা...

কুষ্টিয়ায় প্রকাশ্য মা ও সন্তানকে গুলি করে হত্যা

কুষ্টিয়ায় প্রকাশ্য দিবালোকে এক দম্পতি ও তাদের শিশু সন্তানকে গুলি করেছে এক দুর্বৃত্ত। ঘটনাস্থলেই গৃহবধূ ও তার সন্তান নিহত হয়েছেন।গুরুতর আহত অবস্থাকে ছেলেবন্ধুকে...