সাম্প্রতিক শিরোনাম

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে: আবদুস সোবহান গোলাপ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির উদ্যোগে মিলাদ মাহফিল, দোয়া ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা সায়ীদুর রহমান।

ভার্চুয়ালে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ড. আবদুস সোবহান গোলাপ।

বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক লায়ন শেখ আজগর নস্কর এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির কার্যকরী সভাপতি-মো. সাইফুল আলম মানিক, সহ-সভাপতি মুহাম্মদ আলম, এস এম আজিজুল হক হীরা, মো. গিয়াস খান, মোহাম্মদ ইউনুছ, যুগ্ম সাধারণ সম্পাদক-মো. রফিকুল ইসলাম খাঁ, কেন্দ্রীয় নেতা-আলহাজ ফিরোজ মাহমুদ তালুকদার, কাজী মো. শফিউল আলম শফিক, এম এইচ এনামুল হক রাজু, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী মৎস্যজীবী লীগের সাবেক সভাপতি-বীর মুক্তিযোদ্ধা মো. শাহজাহান হাওলাদার, ঢাকা জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসেন ডিপটি ঢাকা মহানগর উত্তর মৎস্যজীবী লীগ নেতা মো. দেলোয়ার হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের অন্তর্গত বিভিন্ন থানা/ওয়ার্ড/ইউনিট কমিটির নেতৃবৃন্দ।

ভার্চুয়াল পদ্ধতিতে প্রধান অতিথির বক্তব্যে ড. আবদুস সোবহান গোলাপ বলেন, জননেত্রী শেখ হাসিনা এক সংগ্রামী জীবনে নানা চড়াই উতরাই পেরিয়ে কর্মী থেকে হয়েছেন নেতা, হয়েছেন বাংলাদেশের পথিকৃতৎ, বিশ্ব শান্তির অগ্রদূত।

জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের সাফল্যে জাতীয় প্রবৃদ্ধি বেড়ে ৮ শতাংশ পর্যন্ত পৌঁছেছে। দেশের মানুষের মাথাপিছু আয় হয়েছে ২ হাজার ৬৪ মার্কিন ডলার, দারিদ্রের হার কমে হয়েছে ২০ শতাংশ।

জননেত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্ব ও দেশ পরিচালনায় নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু নির্মাণ কাজ চলছে। ঢাকায় মেট্রোরেল প্রকল্প, প্রথম পরমানু বিদুৎ প্রকল্পসহ মেগা মেগা প্রকল্পের কাজ দ্রুত এগিয়ে চলছে।

সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে মৎস্যজীবী লীগের প্রতিটি নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানিয়ে জননেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিনে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক লায়ন শেখ আজগর নস্কর বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মৎস্যবান্ধব সরকারের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিনে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।

বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ প্রতিষ্ঠার পর হতে মুক্তিযুদ্ধের চেতনায় বাংলাদেশ গঠনের লক্ষ্যে ও জাতির পিতা বঙ্গবন্ধু কন্যার হাতকে শক্তিশালী করতে কাজ করে আসছে। সারা দেশের মৎস্যজীবী সম্প্রদায়ের মানুষের অধিকার ও কল্যাণ নিশ্চিতে আমরা বদ্ধ পরিকর বলে উল্লেখ করেন তিনি।

সর্বশেষ

প্রধানমন্ত্রীকে পুতিনের অভিনন্দন

পুনরায় নির্বাচিত হওয়ায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিন্দন জানিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।বাংলাদেশের প্রধানমন্ত্রীর কাছে পাঠানো এক পত্রে পুতিন বলেন ‘রাশিয়া-বাংলাদেশ সম্পর্ক ঐতিহ্যগতভাবে বন্ধুত্বের...

আওয়ামী লীগের বিজয় উৎসব উদযাপন করলো রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন

রিয়াদ প্রতিনিধি- ১০জানুয়ারী বুধবার স্হানীয় সময় রাত সাড়ে ১০ঘটিকায় হোটেল ডি-প্যালেসে রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন, আল খারজ বঙ্গবন্ধু ফাউন্ডেশন ও আল কাসিম বঙ্গবন্ধু ফাউন্ডেশন...

পর্যবেক্ষণে গিয়ে সন্তুষ্ট যুক্তরাষ্ট্র, জার্মানি, আয়ারল্যান্ড ও সুইস পর্যবেক্ষকরা

দ্বাদশ সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের কয়েকটি ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন যুক্তরাষ্ট্র, জার্মানি ও আয়ারল্যান্ডের ও সুইস পর্যবেক্ষক দল।দুপুর একটার দিকে উপজেলার কয়েকটি ভোট...

ভিডিও কনফারেন্সে মিটিং করে ট্রেনে আগুন দেয়ার সিদ্ধান্ত নেয় বিএনপি নেতারা

নির্বাচনের আগে দেশে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করে বিদেশি সংস্থা, মিডিয়া ও বিভিন্ন দেশের মনোযোগ নেয়ার উদ্দেশ্যই ট্রেনে আগুন দেয়া হয় বলে জানায় ডিবি। বিএনপি...