সাম্প্রতিক শিরোনাম

করোনার মধ্যেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সেক্টরকেই সহায়তা করছেন: তোফায়েল আহমেদ

আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, করোনার মধ্যেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সেক্টরকেই সহায়তা করছেন।

গরিব-দুখী সাধরণ মানুষসহ মসজিদের ইমাম-মুয়াজ্জিনও বাদ যায়নি প্রধানমন্ত্রীর সহায়তা থেকে।

সোমবার বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট আয়োজনে কভিড-১৯ সময়ে সাংবাদিকদের জন্য প্রধানমন্ত্রীর বিশেষ আর্থিক সহায়তার চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ঢাকা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিনি এ কথা বলেন।

তোফায়েল আহমেদ বলেন, আজকে এমন কোনো স্থান নেই, যেখানে প্রধানমন্ত্রী সহায়তা করেননি। যার বড় প্রমাণ সংবাদকর্মীরা। সাংবাদিকদের জন্যও তিনি আর্থিক সাহায্য করছেন।

তিনি বলেন, আজকে ভারতের চেয়ে আমাদের মাথাপিছু আয় বেশি। আগে ভারতের বেশি ছিল; কিন্তু করোনার কারণে তাদেরটা কমেছে।

আর আমাদেরটা বৃদ্ধি পেয়েছে। এটা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে।

আমরা ১৯৮১ সালে শেখ হাসিনার কাছে আওয়ামী লীগের পতাকা তুলে দিয়েছি। সেই পতাকা হাতে নিয়ে নিষ্ঠা ও সততার সঙ্গে তিনি দল পরিচালনা করে আসছেন। আজকে তিনি বাংলাদেশকে একটি মর্যাদাশীল রাষ্ট্রে পরিণত করেছেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী অনেক জেল-জুলুম-অত্যাচার-নির্যাতন সহ্য করেছেন। ২১ বার তাঁকে হত্যা করার চেষ্টা করা হয়েছিল।

তিনি মৃত্যুর মুখোমুখি হয়েছেন। তাঁর গতিশীল নেতৃত্বে আমরা এগিয়ে চলছি। একসময়ে যে দেশকে তুচ্ছতাচ্ছিল্য করা হয়েছিল, আজকে সেই দেশকে বিশ্বের মানুষ মনে করে বিস্ময়কর উত্থান।

ভোলা প্রেস ক্লাবের সভাপতি এম হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল, ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন, জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ বক্তব্য দেন।

পরে জেলায় কর্মরত ৭৫ জন সংবাদকর্মীর মধ্যে ১০ হাজার টাকা করে মোট সাড়ে সাত লাখ টাকার চেক বিতরণ করা হয়।

সর্বশেষ

প্রধানমন্ত্রীকে পুতিনের অভিনন্দন

পুনরায় নির্বাচিত হওয়ায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিন্দন জানিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।বাংলাদেশের প্রধানমন্ত্রীর কাছে পাঠানো এক পত্রে পুতিন বলেন ‘রাশিয়া-বাংলাদেশ সম্পর্ক ঐতিহ্যগতভাবে বন্ধুত্বের...

আওয়ামী লীগের বিজয় উৎসব উদযাপন করলো রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন

রিয়াদ প্রতিনিধি- ১০জানুয়ারী বুধবার স্হানীয় সময় রাত সাড়ে ১০ঘটিকায় হোটেল ডি-প্যালেসে রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন, আল খারজ বঙ্গবন্ধু ফাউন্ডেশন ও আল কাসিম বঙ্গবন্ধু ফাউন্ডেশন...

পর্যবেক্ষণে গিয়ে সন্তুষ্ট যুক্তরাষ্ট্র, জার্মানি, আয়ারল্যান্ড ও সুইস পর্যবেক্ষকরা

দ্বাদশ সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের কয়েকটি ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন যুক্তরাষ্ট্র, জার্মানি ও আয়ারল্যান্ডের ও সুইস পর্যবেক্ষক দল।দুপুর একটার দিকে উপজেলার কয়েকটি ভোট...

ভিডিও কনফারেন্সে মিটিং করে ট্রেনে আগুন দেয়ার সিদ্ধান্ত নেয় বিএনপি নেতারা

নির্বাচনের আগে দেশে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করে বিদেশি সংস্থা, মিডিয়া ও বিভিন্ন দেশের মনোযোগ নেয়ার উদ্দেশ্যই ট্রেনে আগুন দেয়া হয় বলে জানায় ডিবি। বিএনপি...