বিভাগ জাতীয়

নিক্সন চৌধুরীদের না থামালে গণআদালতে বিচার হবে: কাদের মির্জা

সাম্প্রতিক সংবাদ
মোহাম্মদ শিপন
Sponsored

নোয়াখালীর বসুরহাট পৌরসভার নবনির্বাচিত মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, নিক্সন চৌধুরীর মত অপরাজনীতিবিদদের না থামান তাহলে গণ আদালতে একদিন আপনাদের বিচার হবে।

বুধবার সন্ধ্যায় বসুরহাট রূপালী চত্বরে ব্যবসায়ী ও পেশাজীবিদের সঙ্গে এক মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি। ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী ওরফে নিক্সন চৌধুরীর বক্তব্যের জবাবে কাদের মির্জা বলেন, এ দেশে যখন যারা ক্ষমতায় আসে কিছু কিছু লোক মনে করেন দেশটা তাদের।

নিক্সন চৌধুরী সাহেব, আপনি কি করেন এ দেশের মানুষ তা জানে। মিডিয়া কর্মীরা জানে, আমি আওয়ামী লীগের নীতি নির্ধারকদেরকে বলবো, আপনারা যদি নিক্সন চৌধুরীর মত অপরাজনীতিবিদদের না থামান তাহলে গণ আদালতে একদিন আপনাদের বিচার হবে।

দুঃখের সঙ্গে আজ আমাকে বলতে হচ্ছে বাংলাদেশের অপরাজনীতির বিরুদ্ধে।

আমি টেন্ডারবাজির বিরুদ্ধে বলছি। কিন্তু আমার নির্বাচনের মধ্যেও টেন্ডারবাজি হয়েছে। আমি মন্ত্রীর নিকট টেন্ডারবাজদের বিরুদ্ধে অভিযোগ দিয়েছি এবং নোয়াখালীর পানি উন্নয়নে টেন্ডারবাজির বিরুদ্ধে কথা বলায় এক উপজেলা চেয়ারম্যান তার কর্মীদেরকে দিয়ে আমার বিরুদ্ধে ফেসবুকে মিথ্যা অপপ্রচার করছে।

নোয়াখালীর সদরের এমপি একরামুল করিম চৌধুরী নোয়াখালী সদর উপজেলা চেয়াম্যান শামছুউদ্দিন জেহানের মাধ্যমে পানি উন্নায়ন বোর্ডের একটি টেন্ডার পাইয়েও দিয়েছেন ফেনীর সোনাগাজী উপজেলা চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটনকে।

তারা এখন আমার বিরুদ্ধে কর্মীদেরকে দিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিচ্ছে যাহা সম্পূর্ণ মিথ্যা ও ভুয়া। সব দপ্তরে নিজেরা নিজেদের লোক দিয়ে টেন্ডারবাজি করছে। বিনিময়ে ১০/১২ শতাংশ হাতিয়ে নিচ্ছে বলেন কাদের মির্জা।

তিনি আরও বলেন, মন্ত্রী ওবায়দুল কাদেরকে পানি উন্নয়ন বোর্ডের টেন্ডারবাজি বন্ধের কথা বলায় ওই মন্ত্রণালয়ের উপমন্ত্রী এনামুল হক শামীম আমাকে ফোন দিয়ে বলেছেন, আমি যেন এ বিষয়ে লিপটনের সাথে কথা বলি। তার মানে তারা আমাকে টাকা দিতে চায়, আমি বলে দিয়েছি এটা রি-টেন্ডার হতে হবে।

মেয়র কাদের মির্জা ক্ষোভের সঙ্গে বলেন, এরা মন্ত্রীত্ব পেয়ে দেশকে লুটপাট করেছে। এসব কথা বললে আমাকে বলে পাগল, আমি নাকি উন্মাদ।এসময় তিনি বিভিন্ন সরকারি দপ্তরের অনিয়ম উল্লেখ করে সংশ্লিষ্ট দপ্তরের প্রতিনিধিদের সঙ্গে গণশুনানি করে ঘুষ বন্ধ করে জনসেবা নিশ্চিত করার প্রতিশ্রুতি আদায় করেন।

Sponsored
Leave a Comment

সর্বশেষ

প্রধানমন্ত্রীকে পুতিনের অভিনন্দন

পুনরায় নির্বাচিত হওয়ায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিন্দন জানিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। বাংলাদেশের প্রধানমন্ত্রীর…

January 12, 2024

আওয়ামী লীগের বিজয় উৎসব উদযাপন করলো রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন

রিয়াদ প্রতিনিধি- ১০জানুয়ারী বুধবার স্হানীয় সময় রাত সাড়ে ১০ঘটিকায় হোটেল ডি-প্যালেসে রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন,…

January 10, 2024

পর্যবেক্ষণে গিয়ে সন্তুষ্ট যুক্তরাষ্ট্র, জার্মানি, আয়ারল্যান্ড ও সুইস পর্যবেক্ষকরা

দ্বাদশ সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের কয়েকটি ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন যুক্তরাষ্ট্র, জার্মানি ও আয়ারল্যান্ডের…

January 7, 2024

ভিডিও কনফারেন্সে মিটিং করে ট্রেনে আগুন দেয়ার সিদ্ধান্ত নেয় বিএনপি নেতারা

নির্বাচনের আগে দেশে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করে বিদেশি সংস্থা, মিডিয়া ও বিভিন্ন দেশের মনোযোগ নেয়ার…

January 6, 2024

এমনটা কেনো করলেন এ. আর রহমান?

হিরো আলম রবীন্দ্র সঙ্গীত গাওয়ার পর সারা দেশে হইচই শুরু হয়ে যায়। এমনকি ওই প্রতিবাদের…

November 12, 2023

ন্যানোমিটার সেমিকন্ডাক্টর বা চীপ তৈরিতে নিজের শক্ত অবস্থান জানান দিচ্ছে চীন

বর্তমানে পশ্চিমা বিশ্বের সাথে সেমিকন্ডাক্টর চিপ নিয়ে বড় ধরনের যুদ্ধ চালিয়ে যাচ্ছে রেড জায়ান্ট চীন।…

September 25, 2023
Sponsored