সাম্প্রতিক শিরোনাম

বুধবার যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী

আগামী ১০ ফেব্রুয়ারি বুধবার যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা সফল করার লক্ষ্যে সোমবার যুবলীগের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইনুদ্দিন রানা ও পরিচালনা করেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা।

করোনার কারণে নির্ধারিত সময়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করতে পারেনি আওয়ামী যুবলীগ। এ জন্য আগামী বুধবার ১০ ফেব্রুয়ারী সকাল ১০ ঘটিকায় রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউট মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি সংযুক্ত হয়ে যুবসমাজের প্রতি দিকনির্দেশনামূলক বক্তব্য রাখবেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রতিষ্ঠাবার্ষিকীর সভায় সভাপতিত্ব করবেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। সভা পরিচালনা করবেন যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল।

বর্ধিত সভায় বক্তব্য রাখেন, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সহ সভাপতি আহাম্মদ উল্লাহ মধু, সোহরাব হোসেন স্বপন, সরোয়ার হোসেন মনা, আনোয়ার ইকবাল সান্টু, কামাল উদ্দিন খান, মহসিন মাহমুদ, মাহাবুবুর রহমান পলাশ, আবু সাঈদ মোল্লা,সৈয়দ আহমেদ, মুরসালিন আহমেদ, যুগ্ম সম্পাদক জাফর আহমেদ রানা, ওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু,মোহাম্মদ মাকসুদুর রহমান, প্রচার সম্পাদক আরমান হক বাবু, দপ্তর সম্পাদক এমদাদুল হক, অর্থ সম্পাদক ফিরোজ উদ্দিন সায়মন, শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক এবাদুল হক সবুজ, আইন সম্পাদক এ্যাড. শাহনাজ পারভীন হীরা, স্বাস্থ্য সম্পাদক সৈয়দ মার্শিদ শুভ, মুক্তিযুদ্ধ সম্পাদক গোফরান গাজী, ধর্ম সম্পাদক আবুল কাশেম খাঁ, উপ দপ্তর সম্পাদক খন্দকার আরিফুজ্জামান, উপ শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক আলতাফ হোসেন, উপ ত্র্যান ও সমাজ কল্যান সম্পাদক শাহজালাল রিপন, উপ কৃষি ও সমবায় সম্পাদক নজরুল ইসলাম সরকার, সহ সম্পাদক নাসির আহমেদ, সহ সম্পাদক শেখ রাসেল রাজু, সহ সম্পাদক মিল্টন আহমেদ বাদল,সহ সম্পাদক শাদ সাহান রাজু, সহ সম্পাদক হারুনর রশীদ, সহ সম্পাদক সাঈদ হাসান শিশির, সহ সভাপতি শ্রী মিলন কান্তি, সহ সম্পাদক জাহাঙ্গীর আলম মোল্লা, সহ সম্পাদক আইউব আলী সহ মহানগর ও ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ।

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও ঢাকা দক্ষিনের পক্ষে শৃঙ্খলা কমিটির প্রধান সমন্বয়ক গাজী সারোয়ার হোসেন বাবু বলেন, যুবলীগের প্রতিটি নেতাকর্মীর জন্য সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকীকে কেন্দ্র করে যেকোন অনুষ্ঠান বিশেষ গুরুত্ব বহন করে, তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভার্চুয়াল উপস্থিতিতে এই অনুষ্ঠান সফল করার জন্য দক্ষিণ যুবলীগের অন্তর্গত ৭৫টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদককে সুশৃঙ্খলভাবে ব্যানারসহ মহানগর নেতৃবৃন্দের সকল দিক নির্দেশনা মেনে সভাস্থলে উপস্থিত থাকার জন্য অনুরোধ করেন।

সর্বশেষ

প্রধানমন্ত্রীকে পুতিনের অভিনন্দন

পুনরায় নির্বাচিত হওয়ায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিন্দন জানিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।বাংলাদেশের প্রধানমন্ত্রীর কাছে পাঠানো এক পত্রে পুতিন বলেন ‘রাশিয়া-বাংলাদেশ সম্পর্ক ঐতিহ্যগতভাবে বন্ধুত্বের...

আওয়ামী লীগের বিজয় উৎসব উদযাপন করলো রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন

রিয়াদ প্রতিনিধি- ১০জানুয়ারী বুধবার স্হানীয় সময় রাত সাড়ে ১০ঘটিকায় হোটেল ডি-প্যালেসে রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন, আল খারজ বঙ্গবন্ধু ফাউন্ডেশন ও আল কাসিম বঙ্গবন্ধু ফাউন্ডেশন...

পর্যবেক্ষণে গিয়ে সন্তুষ্ট যুক্তরাষ্ট্র, জার্মানি, আয়ারল্যান্ড ও সুইস পর্যবেক্ষকরা

দ্বাদশ সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের কয়েকটি ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন যুক্তরাষ্ট্র, জার্মানি ও আয়ারল্যান্ডের ও সুইস পর্যবেক্ষক দল।দুপুর একটার দিকে উপজেলার কয়েকটি ভোট...

ভিডিও কনফারেন্সে মিটিং করে ট্রেনে আগুন দেয়ার সিদ্ধান্ত নেয় বিএনপি নেতারা

নির্বাচনের আগে দেশে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করে বিদেশি সংস্থা, মিডিয়া ও বিভিন্ন দেশের মনোযোগ নেয়ার উদ্দেশ্যই ট্রেনে আগুন দেয়া হয় বলে জানায় ডিবি। বিএনপি...