সাম্প্রতিক শিরোনাম

শেখ কামালের জন্মদিনে যুবলীগের শ্রদ্ধা

শ্রদ্ধা আর ভালোবাসায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, ক্রীড়া ব্যক্তিত্ব শহীদ শেখ কামালের ৭১ তম জন্মবাষির্কী পালন করেছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ।

বুধবার শেখ কামালের প্রতিকৃতি ও কবরে শ্রদ্ধা, কোরআন খতম, মিলাদ দোয়া ও দুঃস্থদের মধ্যে খাবার বিতরণ করেছে সংগঠনটি।

ধানমন্ডিস্থ আবাহনী মাঠে শেখ কামালের প্রতিৃকতিতে শ্রদ্ধা জানান যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল। এরপর সিনিয়র নেতাদের নিয়ে বনানীস্থ কবর স্থানে শ্রদ্ধা জানান এ শীর্ষ দুই নেতা।

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেন, বঙ্গবন্ধুর জ্যৈষ্ঠপুত্র শেখ কামাল যুবসমাজের আইডল। তিনি আজীবন এ দেশের মানুষের কল্যাণে কাজ করছেন। তার দেখানো পথে যুবলীগের নেতাকর্মীরা মানবতার সেবায় সব সময় মাঠে থাকবে, আজকের দিনে এটাই আমাদের প্রত্যাশা।

গুলিস্থানস্থ কেন্দ্রীয় কার্যালয়ে কোরআন খতম, মিলাদ দোয়া ও দুঃস্থদের খাবার বিতরণ করেছে বাংলাদেশ যুবলীগ। এতে অংশ নেন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল।

যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পাল, সাবেক সাংগঠনিক সম্পাদক বদিউল আলম বদি, ফজলুল হক আতিক, ঢাকা মহানগর যুবলীগ উত্তর এর ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, সাধারন সম্পাদক মো. ইসমাইল হোসেন, দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইনউদ্দিন রানা, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক রেজাউল করিম রেজাসহ কেন্দ্রীয় ও মহানগর নেতারা উপস্থিত ছিলেন।

সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেন, আগস্ট মাস আমাদের অত্যন্ত বেদনার। আগস্ট জুড়ে যুবলীগ কর্মসূচি গ্রহণ করেছে। শেখ কামালের ত্যাগের আদর্শ ধারণ করে যুবলীগের প্রতিটি ইউনিট তার সাধ্যমত এসব কর্মর্সূচি পালন করবে। আগস্টের কর্মসূচির নামে যুবলীগের কেউ, কারো কাছ থেকে অর্থ আদায় করবে না। কোথাও এমন ঘটনা ঘটলে কারো যুবলীগের ঠাঁই হবে না।

সর্বশেষ

প্রধানমন্ত্রীকে পুতিনের অভিনন্দন

পুনরায় নির্বাচিত হওয়ায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিন্দন জানিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।বাংলাদেশের প্রধানমন্ত্রীর কাছে পাঠানো এক পত্রে পুতিন বলেন ‘রাশিয়া-বাংলাদেশ সম্পর্ক ঐতিহ্যগতভাবে বন্ধুত্বের...

আওয়ামী লীগের বিজয় উৎসব উদযাপন করলো রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন

রিয়াদ প্রতিনিধি- ১০জানুয়ারী বুধবার স্হানীয় সময় রাত সাড়ে ১০ঘটিকায় হোটেল ডি-প্যালেসে রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন, আল খারজ বঙ্গবন্ধু ফাউন্ডেশন ও আল কাসিম বঙ্গবন্ধু ফাউন্ডেশন...

পর্যবেক্ষণে গিয়ে সন্তুষ্ট যুক্তরাষ্ট্র, জার্মানি, আয়ারল্যান্ড ও সুইস পর্যবেক্ষকরা

দ্বাদশ সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের কয়েকটি ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন যুক্তরাষ্ট্র, জার্মানি ও আয়ারল্যান্ডের ও সুইস পর্যবেক্ষক দল।দুপুর একটার দিকে উপজেলার কয়েকটি ভোট...

ভিডিও কনফারেন্সে মিটিং করে ট্রেনে আগুন দেয়ার সিদ্ধান্ত নেয় বিএনপি নেতারা

নির্বাচনের আগে দেশে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করে বিদেশি সংস্থা, মিডিয়া ও বিভিন্ন দেশের মনোযোগ নেয়ার উদ্দেশ্যই ট্রেনে আগুন দেয়া হয় বলে জানায় ডিবি। বিএনপি...