রবিবার, নভেম্বর ২৯, ২০২০

আজ রবিবার, ২৯শে নভেম্বর ২০২০
১৪ই অগ্রহায়ণ ১৪২৭, ১৩ই রবিউস সানি ১৪৪২

ঈশ্বরদী আ.লীগের টিকিট পেলেন ঈশ্বরদীতে নায়েব বিশ্বাস, বেড়ায় রেজাউল হক বাবু

সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে পাবনার ঈশ^রদী উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি, প্রবীণ রাজনীতিবিদ ও মুক্তিযুদ্ধের সংগঠক নায়েব আলী বিশ্বাস, বেড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে জাতসাখিনী ইউনিয়ন পরিষদের সদ্য বিদায়ী চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তরুণ জননেতা রেজাউল হক বাবু মিয়াকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দেওয়া হয়েছে।

(১৩ নভেম্বও ২০২০) শুক্রবার বিকেলে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত নির্বাচনী বোর্ডের সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

গত ২রা এপ্রিল ঢাকার ইউনাইটেড হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় পাবনা-৪ আসনের পাঁচবারের নির্বাচিত জাতীয় সংসদ সদস্য, সাবেক ভুমিমন্ত্রী, পাবনা জেলা আওযামী লীগের সভাপতি, ভাষা সৈনিক ও মুক্তিযোদ্ধা শামসুর রহমান শরীফ মৃত্যুবরণ করেন। তাঁর মৃত্যুর পর পাবনা-৪ আসনটি শূন্য হলে উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নূরুজ্জামান বিশ^াসকে এই আসনে আওয়ামী লীগের মনোনয়ন দেয়া হয়। নূরুজ্জামান বিশ্বাস উপজেলা চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করলে এই পদটি শুণ্য হয়।

আরও পড়ুন -  ছাত্রদলের পদবঞ্চিতদের হাতিয়াতে কুশপুত্তলিকা দাহ ও বিক্ষোভ মিছিল

ওপর দিকে মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ১০ সেপ্টেম্বর (২০২০) বেড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রবীন রাজনীতিবিদ মুক্তিযোদ্ধা আব্দুল কাদের(৭৫) রাজধানীর স্কয়ার হাসপাতালে মুত্যুবরণ করলে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদটি শুন্য ঘোষণা দেওয়া হয়।

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর