সাম্প্রতিক শিরোনাম

এই সরকার ক্ষমতায় থাকলে ২০২৩ সালের ভোট হবে দুই রাত আগেঃ মান্না

নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে কোনো ভোট হবে না। গত ভোট আগের রাতে হয়েছে। এই সরকার ক্ষমতায় থাকলে ২০২৩ সালের ভোট হবে দুই রাত আগে। আগে থেকেই সব কিছু ঠিক করা থাকবে।

শুক্রবার জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে এক স্মরণ সভায় তিনি এসব কথা বলেন। সোনার বাংলা পার্টির প্রতিষ্ঠাতা সভাপতি মীরাজুল ইসলাম আব্বাসীর ১২তম মৃত্যুদিবস উপলক্ষে এই স্মরণ সভার আয়োজন করা হয়।

যারা সভা করতে গিয়ে আওয়ামী লীগের গুণকীর্তন করেন, সংগ্রাম ঐতিহ্যের কথা বলেন, আমি তাদের মনে করিয়ে দিতে চাই, আওয়ামী লীগ এত সম্মান, উপাধি কিংবা প্রশংসা পাওয়ার যোগ্যতা রাখে না। আওয়ামী লীগ যেটুকু সম্মান পাওয়ার যোগ্য ছিল, সেটা হারিয়ে ফেলেছে।

আওয়ামী লীগ এ দেশে আন্দোলন বুঝে, আর কেউ আন্দোলন বোঝে না, এ কথাটা ভুল। দেশের যত বড় বড় আন্দোলন হয়েছে ইতিহাস খুঁজে দেখলে দেখা যাবে এই আন্দোলনগুলো আওয়ামী লীগের নেতৃত্বে হয়নি। ভাষা আন্দোলন, ষাটের দশকের আন্দোলন, ঊনসত্তরের আন্দোলন ও গণঅভ্যুত্থান এইসব আন্দোলন ছাত্ররা করেছে।

আওয়ামী লীগ সরকার এখন বলছে শাটডাউন করবে। দশ দিনের জন্য শাটডাউন করলে গরিব মানুষকে খাবার পৌঁছে দিতে কত টাকা লাগবে? ওরা সেই টাকাও গরিব মানুষকে দেবে না। গরিব মানুষ যদি মারাও যায়, তবুও তাদের কিছু যায় আসে না। কারণ এদের তো ভোটের প্রয়োজন হয় না।

এ সময় উপস্থিত ছিলেন বিপ্লবী ওয়ার্কার্স পার্টি সাধারণ সম্পাদক কমরেড সাইফুল হক, সোনার বাংলা পার্টির সভাপতি শেখ আব্দুন নুর, সাধারণ সম্পাদক সৈয়দ সৈয়দ হারুন-অর-রশীদ, বাংলাদেশ জাসদ সাধারণ সম্পাদক নাজমুল হক প্রধান, বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া, বাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য বজলুর রশিদ ফিরোজ, এনডিপি মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসাসহ আরো অনেকে।

সর্বশেষ

আমরা অর্থ চাই না, আমার ভাইয়ের হত্যা কারীর শাস্তি চাই

সুজন চৌধুরী, আলীকদম (বান্দরবান): সড়ক দুর্ঘটনায় নিহত ছোটনশীলের ঘাতক জীপ চালককে দ্রত গ্রেপ্তার ও ন্যায় বিচারের দাবিতে বান্দরবানের আলীকদম মানববন্ধন করেছেন উপজেলা ছাত্রলীগ,বন্ধুমহল ও...

ইয়াবাসহ তিনজনকে আটক করল সেনাবাহিনী

আলীকদম(বান্দরবান) প্রতিনিধি: বান্দরবানের আলীকদম উপজেলায় অভিযান চালিয়ে ৮ হাজার ইয়াবাসহ তিন জনকে আটক করেছে সেনাবাহিনী।শুক্রবার (১৫এপ্রিল) বিকাল সাড়ে ৪ টায় আলীকদম বাজারস্থ জিয়া বোডিং...

বিদেশ থেকে ফেন্সিডিল আমদানির অনুমতি চাইলেন আ. লীগ নেতা

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট : জেলা পুলিশের খোদ পুলিশ সুপারের সামনে ভারতীয় ফেন্সিডিল আমদানি ও নিজে সেবনের কথা বলে রীতিমত বিব্রত অবস্থায় সামাজিক যোগাযোগ...

টানা ৪র্থ বার শ্রেষ্ঠ ওসির পুরস্কার পেলেন কালীগঞ্জ থানার ওসি- এটিএম গোলাম রসুল

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট: মঙ্গলবার জেলা পুলিশ সুপারের কার্যালয়ে রংপুর রেঞ্জর শ্রেষ্ঠ পুলিশ কর্মকর্তাদের পুরস্কারের ক্রেজ তুলে দেন এসপি আবিদা সুলতানা বিপিএম-পিপিএম ।জানা গেছে,...