সাম্প্রতিক শিরোনাম

এয়ারপোর্টে এলিভেটেড এক্সপ্রেসওয়ে ধসে পড়েছে, এতেই বোঝা যায় এর মান কী হচ্ছে: ফখরুল

এয়ারপোর্টে এলিভেটেড এক্সপ্রেসওয়ের গার্ডার ধসে পড়ার ঘটনায় উন্নয়ন প্রকল্পে কাজের মান নিয়ে প্রশ্ন তুলেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। 

hiastock

ফখরুল বলেন, সরকার উন্নয়নের গণতন্ত্রের কথা বলে। কিন্তু আজকেই গার্ডার ভেঙে পড়েছে। আসলে তাদের উন্নয়ন হলো জনগণের পকেট কেটে নিজেদের উন্নয়ন করা।

দুপুরে জাতীয় প্রেস ক্লাবে বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালের লেখা ‘কুপি বাতির গণতন্ত্র’ নামের বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে ফখরুল এসব কথা বলেন। 

গুগল এডস

রবিবার সকালে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের সামনে এলিভেটেড এক্সপ্রেস ফ্লাইওভারের গার্ডার ভেঙে চার শ্রমিক আহত হন। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়েছে। 

এ প্রসঙ্গে বিএনপি মহাসচিব বলেন, এয়ারপোর্টে এলিভেটেড এক্সপ্রেসওয়ে ধসে পড়েছে।

এতেই বোঝা যায় এর মান কী হচ্ছে। মেগা প্রজেক্টের নামে এভাবেই দেশের অর্থনীতিকে ফোকলা করে দেয়া হয়েছে। জনগণের পকেট কেটে নিজেদের পকেট ভারী করছে। 

দেশের সার্বিক পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করার পাশাপাশি আগামী দিনে এর থেকে উত্তরণ হবে বলেও আশা প্রকাশ করেন বিএনপি মহাসচিব।

সর্বশেষ

যেসব এলাকায় বর্তমানে করোনাভাইরাসের প্রকোপ কম, সেখানেই নির্বাচন অনুষ্ঠিত হবেঃ সিইসি

যেসব এলাকায় বর্তমানে করোনাভাইরাসের প্রকোপ কম কিংবা স্বাস্থ্য মন্ত্রণালয়ের বিধিনিষেধ নেই সেখানেই নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) এ কে এম...

বিএনপির আন্দোলনের হাঁকডাক অতীতের ব্যর্থ প্রয়াসের পূর্বাভাস মাত্রঃ কাদের

বিএনপি নতুন করে আন্দোলনের যে হাঁকডাক দিচ্ছে তা অতীতের ধারাবাহিকতায় আরেকটি ব্যর্থ প্রয়াসের পূর্বাভাস মাত্র। বিদেশনির্ভর দলটির রাজনীতি শেকড় থেকে বিচ্ছিন্ন। তাঁদের রাজনীতি এখন...

পাকিস্তানের আম ফিরিয়ে দিল চীন-যুক্তরাষ্ট্রসহ সাত দেশ

আম পাঠিয়ে বন্ধুত্ব দৃঢ় করা পাকিস্তানের পুরোনো কূটনৈতিক কৌশল। এভাবেই প্রতিবছর চীন ও আমেরিকাকে আম পাঠায় পাকিস্তান। ভারতকেও আম পাঠায় ইসলামাবাদ।তবে এবার করোনা...

কুষ্টিয়ায় প্রকাশ্য মা ও সন্তানকে গুলি করে হত্যা

কুষ্টিয়ায় প্রকাশ্য দিবালোকে এক দম্পতি ও তাদের শিশু সন্তানকে গুলি করেছে এক দুর্বৃত্ত। ঘটনাস্থলেই গৃহবধূ ও তার সন্তান নিহত হয়েছেন।গুরুতর আহত অবস্থাকে ছেলেবন্ধুকে...