সাম্প্রতিক শিরোনাম

করোনার টিকা নিয়েছেন বিএনপির যুগ্ম-মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন

করোনার টিকা নিয়েছেন নোয়াখালী-১ এর সাবেক সংসদ সদস্য ও বিএনপির যুগ্ম-মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন। সোমবার (৮ ফেব্রুয়ারি) টিকাগ্রহণের বিষয়টি তিনি নিজেই সাংবাদিকদের নিশ্চিত করেন।

hiastock

টিকা নেওয়ার আগে তিনি নার্সকে বলেন, সুচ আস্তে আস্তে ফুটায়েন, ব্যথা পাবো না তো?

পরে তিনি সাংবাদিকদের বলেন, করোনাভাইরাস প্রতিরোধের টিকা নিলাম। সারা পৃথিবীতে কিন্তু টিকা সেফ কিনা, বিভিন্ন দেশের রাষ্ট্রপ্রধান, সরকার প্রধানরা প্রথম টিকা নিয়ে জনগণকে আশ্বস্ত করেছেন।

গুগল এডস

আমাদের প্রধানমন্ত্রীর সবার আগে টিকা নেওয়া উচিত ছিল। তাহলে জনগণ আরো বুঝতো টিকাটা সেফ। তা না করে একজন নার্স নিয়েছেন প্রথম টিকা। আমার মনে হয় জনগণের আস্থার জন্য প্রধানমন্ত্রীর প্রথম টিকা নেওয়া উচিত ছিল।

খোকন বলেন, ঢামেক হাসপাতালে করোনার টিকা দিতে গিয়েছিলাম। দুপুর ২টা ৩০ মিনিটে টিকাগ্রহণ করি। টিকাগ্রহণ শেষে সুপ্রিম কোর্টে ফিরে এসে নিয়মিত কাজ করে যাচ্ছি। ইনজেকশনের স্থানে সামান্য একটু ব্যথা ছাড়া আপাতত আর কোনো সমস্যা অনুভব করছি না।

আগে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম ভারতের ভ্যাকসিনে তাদের আস্থা নেই বলে মন্তব্য করেছিলেন। পাশাপাশি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীকে আগে ভ্যাকসিন নেয়ার আহ্বান জানিয়েছিলেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

hiastock