সাম্প্রতিক শিরোনাম

খালেদা জিয়াকে ছেড়ে দেন-জিনিসপত্রের দাম কমান, মানুষকে কথা বলার স্বাধীনতা দেন: আলাল

বিএনপির যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, বেগম খালেদা জিয়াকে ছেড়ে দেন, জিনিসপত্রের দাম কমান, মানুষকে কথা বলার স্বাধীনতা দেন। তা না হলে জনগণ বিস্ফোরণ ঘটাবে, আর সেই বিস্ফোরণের রক্ষা পাবেন না।

hiastock

বুধবার খিলগাঁও তালতলা মোড়ে ঢাকা মহানগর উত্তর বিএনপির উদ্যোগে দেশব্যাপী নিরপেক্ষ নির্বাচন ও ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন।

আলাল বলেন, সামনে রমজান মাস আসছে। বাজারে যান, খোঁজ নিয়ে দেখেন, জিনিসপত্রের দাম তিন চার গুণ ইতিমধ্যে বেড়ে গেছে।

পেঁয়াজের, লবণের ও তেলের দাম বেড়ে গেছে। হাসিনার উপদেষ্টাদের সাথে ব্যবসায়ীরা বৈঠক করেছে এই ফাঁকে হাজার হাজার কোটি টাকা কীভাবে লুটপাট করা যায়।

তিনি বলেন, শেখ হাসিনা যেভাবে বক্তব্য দেয়া শুরু করেছে। তাতে মনে হচ্ছে কয়েক দিনের মধ্যে বলবেন, জিয়া উদ্যানের কবর থেকে আওয়ামী লীগের নেতাকর্মীদেরকে মারার জন্য ব্রাশফায়ার করছে। তিনি (হাসিনা) যা খুশি তাই বলে যাচ্ছেন।

এই যে ডিজিটাল কালো আইন। এই আইনের মধ্য দিয়ে যে কুকীর্তিগুলো হচ্ছে। এই কুকীর্তি বন্ধ করার জন্য হলেও এ আইন বাতিল করা দরকার।

তিনি বলেন, পুলিশে ২ ভাগ হয়ে গেছে। পুলিশের এক ভাগ বলছে, মেজর সিনহাকে হত্যা করেছে ওসি প্রদীপ, আর এক ভাগ সেটার বিরুদ্ধে নারাজি দিচ্ছে। আবার হাজী সেলিমের ছেলেকে একভাগ মামলা দিচ্ছে, আর এক ভাগ ছেড়ে দিচ্ছে। এই নাটকগুলো কেন করা হচ্ছে?

সমাবেশে বিএনপি মহাস‌চিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী ক‌মি‌টির সদস‌্য মির্জা আব্বাস, চেয়ারপার্সনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, যুগ্ম-মহাসচিব ও ঢাকা মহানগর দ‌ক্ষিণ বিএনপির সভাপতি হাবিব-উন-নবী খান সোহেল, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, ম‌হিলা দ‌লের সভাপ‌তি আফ‌রোজা আব্বাস, এবং অন্য পাঁচ সিটি নির্বাচনে মেয়র প্রার্থী যথাক্রমে অ্যাডভোকেট মজিবুর রহমান সরোয়ার, নজরুল ইসলাম মঞ্জু অ্যাডভোকেট, ডাক্তার শাহাদাত হোসেন, মোসাদ্দেক হোসেন বুলবুল এবং ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন উপস্থিত রয়েছেন।

সর্বশেষ

করোনায় মৃত্যুতে নতুন রেকর্ড

গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে মৃত্যুর নতুন রেকর্ড গড়েছে। এই ভাইরাসে আক্রান্ত হয়ে ৭৭ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে দেশে নতুন করে আক্রান্ত হিসেবে শনাক্ত...

আব্দুল বারী সরদারের মৃত্যুতে বাংলাদেশ ন্যাপের শোক প্রকাশ

এককালের তুখর ছাত্রনেতা, পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের সাবেক জি এস, মজলুম জননেতা মওলানা আবদুল হামিদ খান ভাসানীর অনুসারী ও জাতীয় নেতা মশিউর রহমান যাদু...

ছাত্র ইউনিয়ন সভাপতির ওপর হামলার ঘটনায় সিপিবির তদন্ত কমিটি গঠন

বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)’র প্রেসিডিয়াম সভায় গত ৪ এপ্রিল বাংলাদেশ ছাত্র ইউনিয়নের সভাপতি মো. ফয়েজউল্লাহর ওপর হামলায় তীব্র নিন্দা করা হয়েছে।এই হামলার ঘটনা...

পরিবারটির বিয়োগান্তক সময়ের সূচনা সেই একাত্তরে

সেদিন রোববার, ১২ ডিসেম্বর ১৯৭১ সাল। দোলাইরখাল এলাকা সংলগ্ন রোকনপুরের ১২ নম্বর বাড়িতে, সপরিবারে দুপুরের খাবার খেতে বসেছিলেন শহীদ সাংবাদিক নিজামউদ্দিন আহমেদ। ঠিক সে...
hiastock