সাম্প্রতিক শিরোনাম

গণফোরাম এখন আগের চেয়ে শক্তিশালী : ড. কামাল

ড. কামাল হোসেন বলেছেন, অনেক মানুষ এখন গণফোরামের সদস্য হওয়ার জন্য এগিয়ে আসছেন। এ কারণে দলটি আগের চেয়ে শক্তিশালী হয়েছে। এটি আমাদের জন্য খুবই ভালো লক্ষণ।

hiastock

দেশের জনগণ যেন তাদের মৌলিক অধিকার ভোগ করতে পারে, সে জন্য আমাদের কাজ করতে হবে।

শনিবার জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে গণফোরামের কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির সভায় বাসা থেকে সংযুক্ত হয়ে এসব কথা বলেন তিনি।

ড. কামাল বলেন, দেশের জনগণ গণফোরামের লক্ষ্য-উদ্দেশ্য বুঝতে পেরেছে। সেজন্য জনগণ গণফোরামের সদস্য হতে চাচ্ছে।

তাই গণফোরমের লক্ষ্য-উদ্দেশ্যকে জনগণের সামনে আরো বেশি বেশি করে তুলে ধরতে হবে। এজন্য নেতাকর্মীরা দলের কাজ ভাগ করে নেবেন।

তিনি আরো বলেন, আমাদের মূল্যবোধ জনগণের ঘরে ঘরে আপনারা পৌঁছে দেবেন। মানুষ দেখেছে, গণফোরাম সঠিকভাবে কাজ করেছে।

শুধু জনসভা নয়, আপনারা গণসংযোগ করতে পারেন আমাদের আদর্শ মানুষের ঘরে ঘরে পৌঁছে দেওয়ার জন্য। আমাদের কাজ হবে দেশের সার্বিক উন্নতির জন্য।

দলের সদস্য সংখ্যা বৃদ্ধি করতে হবে। এই সদস্য শুধু নামকা ওয়াস্তে চাঁদা নেওয়ার জন্য নয়, যাদের সদস্য করা হবে তাদের সত্যিকার অর্থে পরিবর্তনের জন্য কাজ করতে হবে।

আমরা দেখেছি, জেলা জেলায় নেতারা বলেছেন, অনেক মানুষ আগ্রহ নিয়ে এগিয়ে আসছেন গণফোরামের সদস্য হওয়ার জন্য। এটা খুব ভালো লক্ষণ।

আহ্বায়ক কমিটির সদস্য মোকাব্বির খান এমপির সভাপতিত্বে সভায় দলের সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া, আওম শফিক উল্লাহ, মহসিন রশিদ, সুরাইয়া বেগম, জানে আলম ও মোশতাক আহমেদ মূল মঞ্চে ছিলেন। সভায় বিভিন্ন জেলা থেকে আগত প্রতিনিধি ও কেন্দ্রীয় কমিটির নেতারা বক্তব্য রাখেন।

সর্বশেষ

বাঙালির নবজাগরণ ব্যক্তিত্ব ও সমাজ সংস্কারক দার্শনিক মহর্ষি দেবেন্দ্রনাথ ঠাকুর

মহর্ষি দেবেন্দ্রনাথ ঠাকুর একজন নবজাগরণ ব্যক্তিত্ব, সমাজসংস্কারক, ব্রাহ্মধর্ম প্রচারক ও দার্শনিক । তিনি প্রিন্স দ্বারকানাথ ঠাকুরের পুত্র এবং বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের পিতা ৷১৮৪২ খ্রিস্টাব্দে...

২৮তম রমজানেও বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ইফতার বিতরণ

গতকাল ১১ই মে রাজধানীর ধানমন্ডিস্থ বঙ্গবন্ধুর বাড়ির সামনে টানা ২৮তম দিনের মতো ইফতার বিতরণ করেন সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি এনামুল হকের নেতৃত্বে বেসরকারি...

পাবনায় ভিক্ষুক হত্যা মামলার আসামি গ্রেফতার, হত্যাকান্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার

গত ০৮-০৫-২০২১ খ্রিষ্টাব্দ তারিখ, আনুমানিক ১০.১৫ ঘটিকায় আলেয়া @ আল্লাদি (৫৫), স্বামী মৃত- শুকুর খন্দকার, বর্তমান স্বামী-হেলাল খান, ২। লিপি (২৫), পিতা হেলাল খান,...

পাবনার মোটরসাইকেল চোর চক্রের দলনেতা গ্রেফতার

গতকাল পাবনা সদর থানা এলাকার মোটরসাইকেল চোর চক্রের একাংশের দলনেতা মোঃ আরফান আবীর @ আকাশ (২৩) পিতা-মোঃ জিহাত হোসেন জলিল সাং- গোবিন্দ থানা ও...