সাম্প্রতিক শিরোনাম

গ্রেনেড হামলা দিবস: মাগুরা জেলা আ. লীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল

দেবব্রত দে দেবু,মাগুরাঃ২০০৪ সালের ২১ আগস্ট আওয়ামী লীগের সমাবেশে সন্ত্রাসীদের গ্রেনেড হামলার ১৬ তম বার্ষিকী। এই হামলায় আওয়ামী লীগের সভাপতি বর্তমান প্রধানমন্ত্রী প্রাণে বেঁচে গেলেও আইভি রহমান সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ২৪জন নেতাকর্মী শহীদ হন।

hiastock


দিনটি উপলক্ষে মাগুরা জেলা আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। জেলা আওয়ামী লীগের কার্যালয়ে সকাল ১০ টায় অনুষ্ঠিত সভায় ভারপ্রাপ্ত সভাপতি আফম ফাত্তাহ্ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পঙ্কজ কুন্ডু’র পরিচালনায় উপস্থিত ছিলেন মাগুরা ২ আসনের সাংসদ ড.শ্রী বীরেন শিকদার, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু নাসের বাবলু প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন মাগুরা জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকল ইউনিটের নেতাকর্মীবৃন্দ। আলোচনা সভায় বক্তারা ২১ আগস্টের হামলাকে ইতিহাসের নিকৃষ্ট তম হামলা হিসাবে দাবী করে। তারা বলেন জননেত্রী শেখ হাসিনা সহ আওয়ামী লীগের নেতাকর্মীদের হত্যা করে দলকে নিঃশেষ করে দিতে চেয়েছিলো তৎকালীন জামাত বিএনপি জোট সরকার।

কিন্তু সেই মৃত্যুকে জয় করে জননেত্রী শেখ হাসিনা দেশকে উন্নত দেশে রুপান্তরিত করতে রাত দিন পরিশ্রম করে চলেছেন। কিন্তু মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে যারা হত্যা করতে চেয়েছিলো তারা আজ খাদের কিনারে। আলোচনা সভা শেষে দোয়া মাহফিলের মাধ্যমে শহীদদের আত্মার মাগফেরাত কামনা করা হয় ।

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

hiastock