সাম্প্রতিক শিরোনাম

ঘোষিত হলো রাজশাহী জেলা ছাত্রলীগের ১১ ইউনিটের কমিটি

শনিবার (৮ আগস্ট) রাজশাহী জেলা ছাত্রদলের সভাপতি রেজাউল করিম টুটুল ও সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জনি স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে রাজশাহী জেলা ছাত্রদলের অধীনে পরিচালিত ১১টি ইউনিটের কমিটি ঘোষণা করা হয়।

hiastock

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয় যে, রাজশাহীর বাগমারা উপজেলা, ভবানীগঞ্জ পৌরসভা, তাহেরপুর পৌরসভা, তাহেরপুর বিশ্ববিদ্যালয় কলেজ শাখা, তানোর উপজেলা, তানোর পৌরসভা, মোহনপুর উপজেলা, পবা উপজেলা, কাটাখালি পৌরসভা, নওহাটা পৌরসভা ও বাঘা শাহ দৌলা সরকারি কলেজ শাখায় ২১ সদস্যের নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। এই কমিটিকে ৬০ দিনের মধ্যে অধীনস্থ ইউনিট সমূহের সাংগঠনিক কমিটি গঠন করে জেলা ছাত্রদলের নিকট জমা দেয়ার নির্দেশ দেয়া হয়েছে।

বাগমারা উপজেলা কমিটির আহ্বায়ক হয়েছেন মহব্বত হোসেন ও সদস্য সচিব হয়েছেন উজ্জ্বল হোসেন, পবা উপজেলা কমিটিতে আল-আমিন আহ্বায়ক ও সদস্য সচিব হাফিজুর রহমান হাফিজ, মোহনপুর উপজেলায় আব্দুর রাজ্জাক আহ্বায়ক ও সদস্য সচিব মাহমুদুল হাসান রুবেল, তানোর উপজেলায় মাসুদ করিম আহ্বায়ক ও মোতালেব হোসেন সদস্য সচিব, ভবানীগঞ্জ পৌরসভায় রবিউল ইসলাম গণি আহ্বায়ক ও শরিফুল ইসলাম শফিকুল সদস্য সচিব, তাহেরপুর পৌরসভায় সোহেল রানা আহ্বায়ক ও নাহিদুল ইসলাম রনি সদস্য সচিব, নওহাটা পৌরসভায় সাকিব হাসান আহ্বায়ক ও মো. সাইফুদ্দিন সদস্য সচিব, কাঁটাখালী পৌরসভায় ফায়সাল আহমেদ আহ্বায়ক ও সাঈদ আহম্মেদ আবজাল সদস্য সচিব, তানোর পৌরসভায় শাহিন সরকার রঞ্জু আহ্বায়ক ও হাসিবুল হাসান শান্ত সদস্য সচিব, তাহেরপুর বিশ্ববিদ্যালয় কলেজ শাখায় আবু বাশার আহ্বায়ক ও জাফর ইকবাল সদস্য সচিব এবং বাঘা শাহ্ দৌলা সরকারি কলেজ শাখায় মো. আশিকুর রহমান আহ্বায়ক ও সাহেদ আহমেদ সদস্য সচিব।

গুগল এডস

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

hiastock