সাম্প্রতিক শিরোনাম

জামানত বাজেয়াপ্ত হওয়ার ভয়ে ইউপি নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করবে না: তথ্যমন্ত্রী

অর্থ দিয়ে রাজনীতি কিনতে দেয়া যাবে না’ বলেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

জয়পুরহাট জেলার কালাই উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

কালাই সরকারি মহিলা ডিগ্রি কলেজ ময়দানে আয়োজিত এ সম্মেলনে তথ্যমন্ত্রী বলেন, রাজনীতি একটি মহান ব্রত এবং দলের জন্য নি:স্বার্থভাবে কাজ ও ত্যাগ স্বীকার করেছেন এমন নেতারাই এখন নেতৃত্বে আসবেন। অর্থ দিয়ে রাজনীতি কিনতে দেয়া যাবে না।

বিএনপি প্রসঙ্গে ড. হাছান বলেন, জনগণের ওপর বিএনপির আস্থা নেই। সেজন্য জামানত বাজেয়াপ্ত হওয়ার ভয়ে ইউপি নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করবে না বলে আগেই ঘোষণা দিয়েছে।

দেশের উন্নয়ন বিএনপি দেখতে পায়না উল্লেখ করে মন্ত্রী বলেন, বেগম খালেদা জিয়া বলেছিলেন, আওয়ামী লীগ পদ্মাসেতু করতে পারবে না, পদ্মা সেতু হয়েছে।

বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ বদলে যাচ্ছে, তিনি দেশে বিধবা, স্বামীপরিত্যক্তা ও বয়স্কদের জন্য ভাতা চালু করেছেন, ভিক্ষা দেওয়ার লোক পাওয়া যায়না। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন বিশ্বে এখন রোল মডেল।

সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক আব্দুল কাদের মন্ডলের সভাপতিত্বে জয়পুরহাট-২ আসনের সংসদ সদস্য হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য এ্যাড: সামছুল আলম দুদু, আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা: রোকেয়া সুলতানা,  সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী বিভাগীয় দায়িত্ব প্রাপ্ত  এস এম কামাল হোসেন এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

জেলা পরিষদ চেয়ারম্যান ও জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি মো: আরিফুর রহমান সম্মেলন উদ্বোধন করেন এবং সাধারণ সম্পাদক মো: জাকির হোসেন প্রধান বক্তার বক্তৃতা দেন।

জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের মধ্যে রাজা চৌধুরী, এ্যাড: মোমিন আহমেদ চৌধুরী জিপি, এ্যাড: নৃপেন্দ্রনাথ মন্ডল পিপি, জয়পুরহাটের পৌর চেয়ারম্যানবৃন্দ এবং উপজেলা ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানবৃন্দ প্রমুখ সম্মেলনে বক্তব্য রাখেন।

সর্বশেষ

ঈশ্বরদীতেও দেশের সর্বনিম্ন তাপমাত্রা ৭.৮ ডিগ্রি

পাবনার ঈশ্বরদীতে দেশের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে। শুরু হয়েছে মাঝারি শৈত্যপ্রবাহ। ঘন কুয়াশা ও হিমেল বাতাসে বিপর্যস্ত হয়ে হয়ে পড়েছে জনজীবন।বুধবার (১১ জানুয়ারি)...

আফগানিস্তানে অন্তর্ভূক্তিমূলক আর্থ-সামাজিক অগ্রগতি দেখতে চায় বাংলাদেশ

প্রতিবেশী হিসেবে বাংলাদেশ আফগানিস্তানে অন্তর্ভুক্তিমূলক আর্থ-সামাজিক অগ্রগতি দেখতে চায়, যেখানে আফগান জনগণ তাদের উন্নত জীবনের স্বপ্ন বাস্তবায়ন করতে পারে। সম্প্রতি আফগানিস্তানের উচ্চ শিক্ষা এবং...

গণতন্ত্রের নামে বাংলাদেশে অন্য রাষ্ট্রের হস্তক্ষেপের সুযোগ নেই বলছে রাশিয়া

গণতন্ত্রের অজুহাত দিয়ে বাংলাদেশ কিংবা অন্য কোনো দেশের অভ্যন্তরীণ বিষয়ে বাইরের কারো হস্তক্ষেপ করার সুযোগ নেই। কোনো রাষ্ট্রে স্বাধীনতা ও সার্বভৌমত্বের সুরক্ষায় জাতিসংঘের ঘোষণায়...

র‍্যাবের উপর নিষেধাজ্ঞা দেয়া হবেনা, লবিষ্টকে জেরার আপিল করতে পারবে বাংলাদেশ

যুক্তরাষ্ট্র এবং যুক্তরাজ্যে র‍্যাবের কার্যক্রমে নিষেধাজ্ঞা আরোপের ব্যপারে শক্তিশালী লবিস্ট নিয়োগ করা হলেও সে পদক্ষেপ ভেস্তে গিয়েছে।এরই মধ্যে র‍্যাপিড একশন ব্যাটালিয়ন-র‍্যাবের ব্যপারে নিষেধাজ্ঞার আবেদন...