সাম্প্রতিক শিরোনাম

ড. কামাল হোসেন কাউন্সিলে উপস্থিত না হলে নতুন সভাপতি নির্বাচন করা হবে: মন্টু

বর্তমান সভাপতি ড. কামাল হোসেন কাউন্সিলে উপস্থিত না হলে নতুন সভাপতি নির্বাচন করা হবে বলে জানিয়েছেন গণফোরামের বিদ্রোহী অংশের নেতা সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু।

hiastock

শনিবার রাজধানীর আরামবাগের ইডেন কমপ্লেক্সে কাউন্সিলের প্রস্তুতি সভা শেষে তিনি এ কথা বলেন।

এ সময় মন্টু বলেন, ড. কামাল আগামী ২৬ ডিসেম্বরের কাউন্সিলে যোগ না দিলে নতুন সভাপতি নির্বাচিত করবেন সারা দেশের কাউন্সিলররা।

তিনি জানান, কাউন্সিলের প্রস্তুতি হিসেবে ১৪টি উপ-কমিটি গঠন করা হয়েছে। তারা সারাদেশ সফর করে কাউন্সিলের প্রস্তুতি গ্রহণ করবে।

এ সময় বন্যায় ক্ষতিগ্রস্তদের সহায়তা করতে সরকারের প্রতি আহ্বান জানান গণফোরামের বিদ্রোহী অংশের এই নেতা।

ড. কামাল হোসেন শ্রদ্বেয় ব্যক্তিত্ব। উনি গণফোরামের প্রতিষ্ঠাতা, আমি গণফোরামে প্রতিষ্ঠাতা সদস্যদের একজন।

দলে যে স্থবিরতা সৃষ্টি হয়েছে তার জন্য ২৬ ডিসেম্বর কাউন্সিল হতে যাচ্ছে। এই কাউন্সিলে উনি (কামাল হোসেন) যোগ দেবেন বলে আমরা প্রত্যাশা করতে চাই।

তিনি বলেন, কাউন্সিলে নেতা নির্বাচন করবে কাউন্সিলররা। কাউন্সিলররা যদি উনাকে নেতা নির্বাচন করেন আমরা বিনা দ্বিধায় তার সাথে কাজ করব কর্মী হিসেবে।

আর উনি যদি না আসেন তাহলে সারা দেশের কাউন্সিলররা বিকল্প নেতৃত্ব ঠিক করবেন। কারণ সংগঠন তো একটা জায়গায় বসে থাকতে পারে না।

গণফোরামের সাধারণ সম্পাদক রেজা কিবরিয়ার সঙ্গে মোস্তফা মহসিন মন্টু, সুব্রত চৌধুরী ও আবু সাইয়িদদের বিরোধের জেরে বিএনপি নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্টভুক্ত দলটি এখন ভাঙনের মুখে।

কামাল হোসেনের অনুপস্থিতিতে গত ২৬ সেপ্টেম্বর দলের কেন্দ্রীয় কমিটির বর্ধিত সভা করে আগামী ২৬ ডিসেম্বর জাতীয় কাউন্সিলের ঘোষণা দেন তারা।

পাশাপাশি রেজা কিবরিয়াসহ চার নেতাকে বহিষ্কারেরও ঘোষণা দেন মন্টু-সুব্রত প্রমুখ।

সর্বশেষ

নিষেধাজ্ঞা উপেক্ষা করে আজকের এই দিনে দেশে ফেরেন শেখ হাসিনা

দেশের গণতন্ত্রপ্রিয় মানুষের কাছে স্মরণীয় দিন আজ। ২০০৭ সালের ৭ই মে সেসময়ের তত্ত্বাবধায়ক সরকারের সব নিষেধাজ্ঞা উপেক্ষা করে মার্কিন যুক্তরাষ্ট্র থেকে চিকিৎসা শেষে দেশে...

বদর যুদ্ধের আদলে সংসদ ভবনে জংগি হামলা চালানোর পরিকল্পনা ভেস্তে গেলো!

উগ্রপন্থী ইসলামি বক্তা আলি হাসান উসামার নির্দেশে সংসদ ভবনে তলোয়ার নিয়ে হামলার পরিকল্পনা করেছিল আনসার আল ইসলামের সক্রিয় সদস্য আল সাকিব। এই হামলার জন্য...

ভিডিও ভাইরাল হওয়ার পর রিকশাচালককে মারধরকারী গ্রেপ্তার

পুরান ঢাকার বংশালে একজন রিকশাচালককে মারধরের ভিডিও ভাইরাল হওয়ার পর এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।মঙ্গলবার পুলিশের মি‌ডিয়া অ্যান্ড পাব‌লিক রি‌লেশনস উইংয়ের পাঠানো এক সংবাদ...

অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের র‌্যাংক ব্যাজ পরিধান

'বড় পদে পদোন্নতি মানে বাড়তি দায়িত্ব। যথাযথভাবে দায়িত্ব পালনের মাধ্যমে দেশ ও জনগণের কল্যাণে সবসময় সচেষ্ট থাকতে হবে'।ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ড. বেনজীর...