সাম্প্রতিক শিরোনাম

তারেক রহমান প্রসঙ্গে কথা বলায়, জাফরুল্লাহকে প্রকাশ্যে হুমকি দিলেন ছাত্রদল নেতা

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান প্রসঙ্গে কথা বলায় এক ছাত্রদল নেতার তোপের মুখে পড়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্ট্রি ডা. জাফরুল্লাহ চৌধুরী।

শনিবার জাতীয় প্রেস ক্লাবে ‘শিক্ষায় প্রত্যাশা ও প্রাপ্তি : করোনাকালীন শিক্ষা ব্যবস্থা ২০২১-২০২২’ শীর্ষক আলোচনা সভায় জাফরুল্লাহ চৌধুরী বক্তব্য দেওয়ার সময় এ ঘটনা ঘটে।
এসময় দর্শক সারিতে থাকা ওই ছাত্রদল নেতা আচমকা উঠে দাঁড়িয়ে প্রকাশ্যে হুমকি দেন ডা. জাফরুল্লাহকে।

বলেন, তারেক রহমানকে নিয়ে কথা বলার কারণে কিছু হলে তার জন্য তারা দায়ী থাকবেন না। আমাদের নেতাকে (তারেক রহমান) নিয়ে উল্টা-পাল্টা কথা বলবেন না। কখনোই কথা বলবেন না।

ডা. জাফরুল্লাহকে প্রকাশ্যে হুমকি দেওয়া ছাত্রদল নেতার নাম ওমর ফারুক কাউসার। তিনি ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সহসভাপতি।

জাফরুল্লাহ এসময় তার উদ্দেশে বলেন, না না আপনার নেতা সম্পর্কে বলছি না। আমার কথা শেষ হোক, বুঝেন, এরপর কথা বলেন। আপনাদের ভালোর জন্যই বলছি। আপনারা নিজেদের ভালো বোঝেন না।

এসময় ওমর ফারুক কাউসার বলেন, আমরা সব বুঝি, আমরা অবশ্যই বুঝি। আমাদের নেতাকে নিয়ে কথা বলবেন না। আপনাকে নিয়ে কথা বলুন। পরবর্তী সময়ে আপনার কিছু হলে আমরা দায়ী না। তখন জাফরুল্লাহ বলেন, ‘আপনারা কেন দায়ী হবেন?

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. আনোয়ার উল্লাহ চৌধুরী, সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ড. আ ন ম এহছানুল হক মিলন, অধ্যক্ষ সেলিম ভূঁইয়া, অধ্যাপক এম আব্দুল আজিজ, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বিএনপির ভাইস চেয়ারম্যান সাংবাদিক শওকত মাহমুদ, জাতীয় প্রেস ক্লাবের সেক্রেটারি ইলিয়াছ খান, কাদের গণি চৌধুরী প্রমুখ।

সর্বশেষ

কালীগঞ্জে চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতার হাতে নৌকার সিল মারা ব্যালট

লালমনিরহাট প্রতিনিধি : জেলায় সদ্য অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকায় ২০ টি সিল মারা ব্যালট পেপার নিয়ে লালমনিরহাটের কালীগঞ্জে চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা সংবাদ...

কালীগঞ্জে দুই চেয়ারম্যান প্রার্থী পেলেন সমান ভোট

লালমনিরহাট প্রতিনিধি : জেলার কালীগঞ্জ উপজেলার চন্দ্রপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদের ফল স্থগিত করা হয়েছে। আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাহাবুবুর রহমান ও স্বতন্ত্র...

স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল দেশে বাংলাদেশের উত্তরণ জাতিসংঘে অনুমোদিত

সাধারণ পরিষদের ৭৬তম বৈঠকের ৪০তম প্লেনারি সেশনে বুধবার স্বল্পোন্নত দেশ (এলডিসি) থেকে বাংলাদেশের উত্তরণের সুপারিশ অনুমোদিত হয়েছে।অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এই ঐতিহাসিক...

লালমনিরহাটের আদিতমারীতে ৮ ইউপি’র ৬ টিতে নৌকা জয়ী

লালমনিরহাট প্রতিনিধি : দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে লালমনিরহাটের আদিতমারী উপজেলায় ৮টি ইউনিয়ন পরিষদের ৬ ইউপিতে নৌকা, একটিতে আওয়ামীলীগ বিদ্রোহী প্রার্থী এবং একটিতে সতন্ত্র...