নির্বাচন কমিশন মেরুদণ্ড খাড়া করে হাঁটতে অক্ষম, তারা ক্রাচে ভর দিয়ে হাঁটছে: জাতীয় পার্টির মহাসচিব

বর্তমান নির্বাচন কমিশন মেরুদণ্ড খাড়া করে হাঁটতে অক্ষম। তারা ক্রাচে ভর দিয়ে হাঁটছে। তাই নির্বাচনের প্রতি আগ্রহ হারিয়ে দেশের মানুষ আর ভোট দিতে যাচ্ছে না বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

hiastock

তিনি বলেছেন, বিকলাঙ্গ নির্বাচন কমিশনকে এ দেশের মানুষ কোনোদিন ক্ষমা করবে না।

শনিবার দুপুরে জাপার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের কবর জিয়ারত করতে রংপুর যাওয়ার পথে, সৈয়দপুর বিমানবন্দরে পৌঁছলে বিমানবন্দর চত্বরে আয়োজিত এক গণসংবর্ধনায় তিনি এ কথা বলেন।

গুগল এডস

বাবলু বলেন, বর্তমান নির্বাচন কমিশন ভোটের সুষ্ঠু পরিবেশ তছনছ করে নিজেদের বিকলাঙ্গ প্রমাণ করেছে। নির্বাচন কমিশনের অযোগ্যতা ও ব্যর্থতায় ভোটকেন্দ্র দখল হচ্ছে, সন্ত্রাস হচ্ছে এবং মানুষের প্রাণহানি ঘটছে।

নির্বাচন এখন মানুষের সামনে শঙ্কার বিষয়। কারণ, নির্বাচন এলেই সন্ত্রাস, চাঁদাবাজি ও হত্যাকাণ্ড বেড়ে যায়।

তিনি আরো বলেন, সৈয়দপুর পৌর নির্বাচনে কোনো অনিয়ম বা কারচুপি হলে জনগণ তা মেনে নেবে না। সৈয়দপুর পৌর নির্বাচন অবাধ, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য করতে স্থানীয় প্রশাসনের প্রতি আহ্বান জানান তিনি।

আরো বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রাম বিভাগীয় অতিরিক্ত মহাসচিব অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, জাতীয় যুব সংহতির আহ্বায়ক ও সাবেক সংসদ সদস্য হুসেইন মকবুল শাহরিয়ার আসিফ, জাতীয় যুব সংহতির সদস্য সচিব আহাদ ইউ চৌধুরী শাহিন।

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

hiastock