মওদুদ আহমদের প্রথম জানাজা অনুষ্ঠিত হবে তাঁর দীর্ঘদিনের কর্মস্থল সুপ্রিম কোর্টে

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের প্রথম জানাজা অনুষ্ঠিত হবে তাঁর দীর্ঘদিনের কর্মস্থল সুপ্রিম কোর্টে।

hiastock

শুক্রবার (১০ মার্চ) সকাল ১০টায় সুপ্রিম কোর্টে জানাজার পর ওইদিন সকাল ১১টায় নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত হবে দ্বিতীয় জানাজা।

আজ বুধবার (১৭ মার্চ) রাজধানির নয়াপল্টনে অবস্থিত  দলের কেন্দ্রীয় কার্যালয়ের নিয়ে বিএনপি আয়োজিত এক মিলাদ ও দোয়া মাহফিলে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এসব তথ্য জানান।

গুগল এডস

বিএনপির সাবেক মহাসচিব খোন্দকার দেলোয়ার হোসেনের ১০ম মৃত্যবার্ষিকী পলক্ষে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

রিজভী বলেন, উনার (মওদুদ আহমদ) মরদেহ সম্ভবত আগামীকাল বৃহস্পতিবার সন্ধ্যায় এসে পৌঁছাবে। আর শুক্রবার সকাল ১০টায় সুপ্রিম কোর্টে তাঁর প্রথম জানাজা এবং সকাল ১১টায় নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে। 

গতকাল মঙ্গলবার (১৬ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টায় সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী মওদুদ আহমদ। 

বুকে ব্যথা ও শ্বাসকষ্ট দেখা দিলে মওদুদ আহমদকে দুই দফায় ঢাকায় এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাঁর ফুসফুসে পানি জমে যায়।

পরে এভারকেয়ার হাসপাতাল থেকে গত ১ ফেব্রুয়ারি তাঁকে সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেওয়া হয়।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান জানান, আজ বুধবার সিঙ্গাপুর থেকে বাংলাদেশে কোনো ফ্লাইট নেই।

সে ক্ষেত্রে আগামীকাল বৃহস্পতিবার মওদুদ আহমদের মরদেহ দেশে আনা হতে পারে। আর বিশেষ কোনো ফ্লাইটের ব্যবস্থা করা গেলে আজই মরদেহ দেশে আনা হবে। তাঁকে ঢাকায় না জন্মস্থান নোয়াখালীতে দাফন করা হবে, সে বিষয়ে পরিবারের সদস্যরা সিদ্ধান্ত নেবেন।

সর্বশেষ

সবার সম্মিলিত প্রচেষ্টায় দেশ থেকে শিশুশ্রম নিরসন সম্ভবঃ প্রধানমন্ত্রী

সবার সম্মিলিত প্রচেষ্টায় দেশ থেকে শিশুশ্রম নিরসন সম্ভব উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন,আমরা দেশের ভবিষ্যৎ প্রজন্ম তথা শিশুদের শিক্ষা, নিরাপত্তা ও সুস্বাস্থ্য...

শিক্ষাপ্রতিষ্ঠনের চলমান ছুটি আগামী ৩০ জুন পর্যন্ত

করোনা পরিস্থিতির আশানুরূপ উন্নতি না হওয়ায় দেশের মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পর্যায়ের সব শিক্ষাপ্রতিষ্ঠনের চলমান ছুটি আগামী ৩০ জুন পর্যন্ত বাড়ানো হয়েছে।শনিবার (১২ জুন) শিক্ষামন্ত্রণালয়ের...

৩ আসনের উপনির্বাচনে নৌকার মাঝি যারা

ঢাকা-১৪, সিলেট-৩ ও কুমিল্লা-৫ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন যথাক্রমে আগা খান মিন্টু, হাবিবুর রহমান ও আবুল হাসেম খান। শনিবার (১২ জুন) গণভবনে...

বিয়ের পিঁড়িতে বসা হলো না এএসআই সালাউদ্দিনের!

ইরে-বাবা, কয়রে বাবা, বাবা তুই কই। তুইতো বাড়ি আসবি বলেছিলে, লাশ হয়ে ফিরলি কেন? আমিতো তোকে লাশ হয়ে দেখতে চাইনি। শুক্রবার (১১ জুন) রাত...