সাম্প্রতিক শিরোনাম

মওদুদ আহমদের প্রথম জানাজা অনুষ্ঠিত হবে তাঁর দীর্ঘদিনের কর্মস্থল সুপ্রিম কোর্টে

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের প্রথম জানাজা অনুষ্ঠিত হবে তাঁর দীর্ঘদিনের কর্মস্থল সুপ্রিম কোর্টে।

শুক্রবার (১০ মার্চ) সকাল ১০টায় সুপ্রিম কোর্টে জানাজার পর ওইদিন সকাল ১১টায় নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত হবে দ্বিতীয় জানাজা।

আজ বুধবার (১৭ মার্চ) রাজধানির নয়াপল্টনে অবস্থিত  দলের কেন্দ্রীয় কার্যালয়ের নিয়ে বিএনপি আয়োজিত এক মিলাদ ও দোয়া মাহফিলে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এসব তথ্য জানান।

বিএনপির সাবেক মহাসচিব খোন্দকার দেলোয়ার হোসেনের ১০ম মৃত্যবার্ষিকী পলক্ষে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

রিজভী বলেন, উনার (মওদুদ আহমদ) মরদেহ সম্ভবত আগামীকাল বৃহস্পতিবার সন্ধ্যায় এসে পৌঁছাবে। আর শুক্রবার সকাল ১০টায় সুপ্রিম কোর্টে তাঁর প্রথম জানাজা এবং সকাল ১১টায় নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে। 

গতকাল মঙ্গলবার (১৬ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টায় সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী মওদুদ আহমদ। 

বুকে ব্যথা ও শ্বাসকষ্ট দেখা দিলে মওদুদ আহমদকে দুই দফায় ঢাকায় এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাঁর ফুসফুসে পানি জমে যায়।

পরে এভারকেয়ার হাসপাতাল থেকে গত ১ ফেব্রুয়ারি তাঁকে সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেওয়া হয়।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান জানান, আজ বুধবার সিঙ্গাপুর থেকে বাংলাদেশে কোনো ফ্লাইট নেই।

সে ক্ষেত্রে আগামীকাল বৃহস্পতিবার মওদুদ আহমদের মরদেহ দেশে আনা হতে পারে। আর বিশেষ কোনো ফ্লাইটের ব্যবস্থা করা গেলে আজই মরদেহ দেশে আনা হবে। তাঁকে ঢাকায় না জন্মস্থান নোয়াখালীতে দাফন করা হবে, সে বিষয়ে পরিবারের সদস্যরা সিদ্ধান্ত নেবেন।

সর্বশেষ

লালমনিরহাটের আদিতমারীতে চোরাই অটোরিকশা সহ গ্রেফতার-১

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট : জেলার আদিতমারী থানায় একটি চুরি যাওয়া অটোরিকশা উদ্ধার করেছে আদিতমারী থানা পুলিশ সেইসাথে অটোরিকশা চোরকেও গ্রেফতার করতে সক্ষম হয়েছে।গ্রেফতারকৃত...

লালমনিরহাটের পাটগ্রাম সীমান্তে দুই রোহিঙ্গা আটক

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট: লালমনিরহাটের বহুল আলোচিত পাটগ্রামের দহগ্রাম সীমান্ত দিয়ে ভারত হয়ে নেপাল যাওয়ার চেষ্টাকালে দুই রোহিঙ্গাকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা।...

শান্তিপূর্ণ পরিবেশে সম্পূর্ণ হয়েছে বোয়ালখালী পৌরসভা নির্বাচনের ভোট গ্রহণ

বোয়ালখালী প্রতিনিধি : শান্তিপূর্ণ পরিবেশে সম্পূর্ণ হয়েছে বোয়ালখালী পৌরসভা নির্বাচনের ভোট গ্রহণ। পছন্দের প্রার্থীকে বেছে নিতে ভোটাধিকার প্রয়োগ করছে ভোটাররা গতকাল সকাল ৮টায় এ...

লালমনিরহাটের হাতীবান্ধায় সেই বীর মুক্তিযোদ্ধাকে ভূমি প্রদান করলো প্রশাসন

ঈশাত জামান মুন্না,লালমনিরহাট: লালমরিহাটের হাতীবান্ধা উপজেলার ভূমিহীন বীর মুক্তিযোদ্ধা মোজ্জাম্মেল হককে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আবেগঘন ট্যাস্টাস দেন বীর মুক্তিযোদ্ধার সন্তান রোকনুজ্জামান সোহেল।...