সাম্প্রতিক শিরোনাম

সন্ত্রাস, চাদাঁবাজ, দুর্নীতিবাজ ও দলবাজমুক্ত রাষ্ট্র গঠনের লক্ষ্যেই জাতীয় পার্টির রাজনীতি

জিএম কাদের বলেছেন, সন্ত্রাস, চাদাঁবাজ, দুর্নীতিবাজ ও দলবাজমুক্ত রাষ্ট্র গঠনের লক্ষ্যেই জাতীয় পার্টির রাজনীতি।

পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের স্বপ্নের ক্ষুধা, দারিদ্র্য এবং বেকারত্বমুক্ত নতুন বাংলাদেশ গড়তে দুর্বার বেগে এগিয়ে যাচ্ছে জাতীয় পার্টি।

সাফল্যের সাথে রাষ্ট্র পরিচালনায় অভিজ্ঞ জাতীয় পার্টির দিকে দেশের মানুষ তাকিয়ে আছে। তাই দলকে আরও শক্তিশালী করতে নেতা-কর্মীদের নির্দেশ দেন বিরোধী দলীয় এই উপনেতা।

জাপা চেয়ারম্যানের উত্তরার বাসভবনে জামালপুর জেলা জাতীয় পার্টি নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

পার্টির ভাইস চেয়ারম্যান মোস্তফা আল মাহমুদের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন রেজাউল ইসলাম ভূঁইয়া, জাকির হোসেন খান, আনোয়ার হোসেন, সাত্তার হোসেন, মীর শামসুল আলম লিপটন, কাজী খোকন, আনিসুর রহমান মানিক, মতবিনিময় সভায় জামালপুর জেলা জাতীয় পার্টি ও বিভিন্ন অঙ্গ এবং সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তব্যে মোস্তফা আল মাহমুদ আগামীতে জি এম কাদেরের হাত শক্তিশালী করতে জামালপুর জেলাকে তৃণমূলে শক্তিশালী করার প্রত্যয় ব্যক্ত করেন।

প্রেসিডিয়াম সদস্য ক্বারী হাবিবুল্লাহ বেলালীকে সভাপতি ও মাওলানা খলিলুর রহমান সিদ্দিকীকে সাধারণ সম্পাদক করে জাতীয় ওলামা পার্টির ১০১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় নির্বাহী কমিটি অনুমোদন করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের।

মহাসচিব জিয়াউদ্দিন আহম্মেদ বাবলুর সুপারিশে ওই কমিটি অনুমোদন দেয়া হয় বলেও এক বিজ্ঞপ্তিতে জানানো হয়।

সর্বশেষ

ঈশ্বরদীতেও দেশের সর্বনিম্ন তাপমাত্রা ৭.৮ ডিগ্রি

পাবনার ঈশ্বরদীতে দেশের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে। শুরু হয়েছে মাঝারি শৈত্যপ্রবাহ। ঘন কুয়াশা ও হিমেল বাতাসে বিপর্যস্ত হয়ে হয়ে পড়েছে জনজীবন।বুধবার (১১ জানুয়ারি)...

আফগানিস্তানে অন্তর্ভূক্তিমূলক আর্থ-সামাজিক অগ্রগতি দেখতে চায় বাংলাদেশ

প্রতিবেশী হিসেবে বাংলাদেশ আফগানিস্তানে অন্তর্ভুক্তিমূলক আর্থ-সামাজিক অগ্রগতি দেখতে চায়, যেখানে আফগান জনগণ তাদের উন্নত জীবনের স্বপ্ন বাস্তবায়ন করতে পারে। সম্প্রতি আফগানিস্তানের উচ্চ শিক্ষা এবং...

গণতন্ত্রের নামে বাংলাদেশে অন্য রাষ্ট্রের হস্তক্ষেপের সুযোগ নেই বলছে রাশিয়া

গণতন্ত্রের অজুহাত দিয়ে বাংলাদেশ কিংবা অন্য কোনো দেশের অভ্যন্তরীণ বিষয়ে বাইরের কারো হস্তক্ষেপ করার সুযোগ নেই। কোনো রাষ্ট্রে স্বাধীনতা ও সার্বভৌমত্বের সুরক্ষায় জাতিসংঘের ঘোষণায়...

র‍্যাবের উপর নিষেধাজ্ঞা দেয়া হবেনা, লবিষ্টকে জেরার আপিল করতে পারবে বাংলাদেশ

যুক্তরাষ্ট্র এবং যুক্তরাজ্যে র‍্যাবের কার্যক্রমে নিষেধাজ্ঞা আরোপের ব্যপারে শক্তিশালী লবিস্ট নিয়োগ করা হলেও সে পদক্ষেপ ভেস্তে গিয়েছে।এরই মধ্যে র‍্যাপিড একশন ব্যাটালিয়ন-র‍্যাবের ব্যপারে নিষেধাজ্ঞার আবেদন...