সাম্প্রতিক শিরোনাম

সরকারের রাষ্ট্রযন্ত্র থেকে যে দুর্গন্ধ বের হচ্ছে তা দেশে-বিদেশে ছড়িয়ে পড়েছে: রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, দেশ এখন মাফিয়াদের নিয়ন্ত্রণে চলে গেছে। আইন-আদালত সব কিছু চলছে তাদের নির্দেশে। আদালতকে কবজায় নিয়ে তারা যা ইচ্ছা তাই করছে।

hiastock

শুক্রবার বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে মিথ্যা মামলায় সাজা দেওয়ার প্রতিবাদে দুপুর ২টায় শান্তিনগর এলাকায় স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল শেষে তিনি এসব কথা বলেন। 

রিজভী বলেন, সরকারের রাষ্ট্রযন্ত্র থেকে যে দুর্গন্ধ বের হচ্ছে তা দেশে-বিদেশে ছড়িয়ে পড়েছে। এই সরকারের আর কোথাও নিজেদের মুখ দেখানোর জো নেই।

তাই পূর্বের বৈশিষ্ট্যের মতো প্রধানমন্ত্রীসহ অন্য মন্ত্রীরাও যে ব্যর্থ রাষ্ট্রের ভয়াবহ ঘটনা ভিন্ন খাতে প্রবাহিত করতে দেশের জনপ্রিয় জননেতা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলায় সাজা প্রদান করেছেন। এটি একটি সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত।

তিনি আরো বলেন, সরকারের দেশের মাটিতে পা রাখার অবস্থা নেই। চারদিক থেকে ব্যর্থ হয়ে সরকার জিয়া পরিবারকে টার্গেট করে আবারও মিথ্যা মামলা দিয়ে এবং নানা ধরনের কুৎসা রটনা করে নিজেরা মনে করছে পার পেয়ে যাবে।

বিক্ষোভ মিছিলের জন্য জড়ো হলে পুলিশ নেতাকর্মীদের ওপর হামলা করে। এ সময় পুলিশের লাঠিপেটায় বেশ কয়েকজন নেতাকর্মী আহত হয় বলে খবর পাওয়া গেছে। 

মিছিলে আরো উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূইয়া জুয়েল, ঢাবির অধ্যাপক ড. সাইফুল ইসলাম, স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি রফিক হাওলাদার, এসএম জিলানি, নজরুল ইসলাম, ডা. জাহিদ, শিমুল ও রাসেলসহ স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা।

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

hiastock