সাম্প্রতিক শিরোনাম

স্থানীয় সরকারসহ সব উপনির্বাচনে পরিস্থিতি বিবেচনায় সিদ্ধান্ত নেবে বিএনপি

সম্প্রতি বিএনপির স্থায়ী কমিটির ভার্চুয়াল এক সভায়  সিদ্ধান্ত হয় যে, সামনে স্থানীয় সরকারসহ সব উপনির্বাচনে পরিস্থিতি বিবেচনায় সিদ্ধান্ত নেবে বিএনপি। বৈঠক সূত্র জানায়, স্থায়ী কমিটির সভায় উপনির্বাচনসহ সামনের স্থানীয় সরকার নির্বাচনে যাওয়া না যাওয়া নিয়ে দ্বিধাবিভক্ত মত আসে। পরে সবাই একমত হন, করোনা ও বন্যা পরিস্থিতির উন্নতি হলে জয়-পরাজয় যা-ই হোক, গণতন্ত্রের স্বার্থে বিএনপি নির্বাচনে যাবে। নির্বাচন বর্জন কোনো স্থায়ী সমাধান নয় বলেও স্থায়ী কমিটির আলোচনায় উঠে আসে।
 

hiastock

প্রাণঘাতী করোনা পরিস্থিতি ও বন্যার কারণে চারটি উপনির্বাচনে অংশ নেয়নি দলটি। তবে সামনে করোনা ও বন্যা পরিস্থিতি স্বাভাবিক হলে সব ভোটে ইতিবাচক সিদ্ধান্ত আসবে বলে জানিয়েছে বিএনপির নাম প্রকাশে অনিচ্ছুক এক কেন্দ্রীয় নেতা।

বৈঠকে উত্তর-পশ্চিমাঞ্চলের বন্যা পরিস্থিতি নিয়েও বিস্তারিত আলোচনা হয়। এ সময় বন্যার্তদের পাশে দাঁড়াতে নেতা-কর্মীদের সতর্কতার সঙ্গে মাঠে থাকার দিকনির্দেশনা প্রদান করা হয়। এ প্রসঙ্গে গতকাল সন্ধ্যায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর  বলেন, ‘মানুষ এখন জীবন-জীবিকার লড়াইয়ে। কিন্তু সরকারের পরিচালিত নির্বাচন কমিশন তাদের এককভাবে বিজয়ী করার চক্রান্ত করছে।

গুগল এডস

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

hiastock