সাম্প্রতিক শিরোনাম

ছাত্রলীগের কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে সাভারে ইফতার বিতরন

মোঃইয়াসিন,সাভার: সাভার উপজেলা ছাত্রলীগের উদ্যোগে মাসব্যাপী বিনামূল্যে ইফতার বাজারের ৭ম দিনে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

বৈশ্বিক করোনা ভাইরাস প্রাদূর্ভাবে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দুস্থ্য মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে সাভার উপজেলা ছাত্রলীগ।

সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমানের আমন্ত্রনে শামিল হলেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

শুক্রবার (১ মে) বিকেলে সাভার বাজার বাসস্ট্যান্ডের সিটি সেন্টারের সামনে মানবতার খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে ৬শতাধিক কর্মহীন ও দুস্থ মানুষের হাতে খাবার তুলে দেন ছাত্রলীগের কেন্দ্রীয় নেতারা।

সাংবাদিকদের সঙ্গে আলাপকালে জয় ও লেখক জানান, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নির্দেশে ছাত্রলীগ সর্বদা সাধারন মানুষের পাশে থাকবে। মহামারি করোনা ভাইরাসের সংকটময় সময়ে ছাত্রলীগ অসহায় কৃষকদের পাশে এসে দাঁড়িয়েছে। তাদের ধান কেটে ঘরে পৌঁছে দিয়েছে। কর্মহীন মানষের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছে।

সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান বলেন, আমাদের বিভিন্ন মানবিক কার্যক্রম নতুন প্রজন্মকে ছাত্রলীগ সম্পর্কে ভিন্ন বার্তা দিচ্ছে। আমরা মানবতাকে সাথে নিয়ে আগামীতে পথ চলতে চাই। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম ও সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম, সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান, সাধারণ সম্পাদক ফিরোজ কবিরসহ ছাত্রলীগের সকল নেতারা।

সর্বশেষ

প্রধানমন্ত্রীকে পুতিনের অভিনন্দন

পুনরায় নির্বাচিত হওয়ায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিন্দন জানিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।বাংলাদেশের প্রধানমন্ত্রীর কাছে পাঠানো এক পত্রে পুতিন বলেন ‘রাশিয়া-বাংলাদেশ সম্পর্ক ঐতিহ্যগতভাবে বন্ধুত্বের...

আওয়ামী লীগের বিজয় উৎসব উদযাপন করলো রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন

রিয়াদ প্রতিনিধি- ১০জানুয়ারী বুধবার স্হানীয় সময় রাত সাড়ে ১০ঘটিকায় হোটেল ডি-প্যালেসে রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন, আল খারজ বঙ্গবন্ধু ফাউন্ডেশন ও আল কাসিম বঙ্গবন্ধু ফাউন্ডেশন...

পর্যবেক্ষণে গিয়ে সন্তুষ্ট যুক্তরাষ্ট্র, জার্মানি, আয়ারল্যান্ড ও সুইস পর্যবেক্ষকরা

দ্বাদশ সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের কয়েকটি ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন যুক্তরাষ্ট্র, জার্মানি ও আয়ারল্যান্ডের ও সুইস পর্যবেক্ষক দল।দুপুর একটার দিকে উপজেলার কয়েকটি ভোট...

ভিডিও কনফারেন্সে মিটিং করে ট্রেনে আগুন দেয়ার সিদ্ধান্ত নেয় বিএনপি নেতারা

নির্বাচনের আগে দেশে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করে বিদেশি সংস্থা, মিডিয়া ও বিভিন্ন দেশের মনোযোগ নেয়ার উদ্দেশ্যই ট্রেনে আগুন দেয়া হয় বলে জানায় ডিবি। বিএনপি...