সাম্প্রতিক শিরোনাম

জনগণ নির্বিঘ্নে ভোট দিতে পারলে সরকারের জনপ্রিয়তা শূন্যের কোঠায় পৌঁছেবে: ফখরুল

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, জনগণ নির্বিঘ্নে ভোট দিতে পারলে সরকারের জনপ্রিয়তা শূন্যের কোঠায় পৌঁছে তা দেশের মানুষের কাছে উন্মোচিত হবে।

এই সরকার অবৈধভাবে ক্ষমতায় এসে প্রতিটি নির্বাচনে সশস্ত্র সন্ত্রাসীদের দিয়ে ভোটারদের ভয়ভীতি প্রদর্শন করে ভোটাধিকার হরণ করছে।

একদিকে বিরোধীদলীয় নেতাকর্মীদের পর্যুদস্ত করতে দলীয় নেতাকর্মীদের দিয়ে হামলা চালাচ্ছে।

অপরদিকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে দিয়ে বিএনপিসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের বাসায় বাসায় তল্লাশির নামে ভাঙচুর ও লুটপাট শুরু করেছে বলে মন্তব্য করেন বিএনপির মহাসচিব।

হামলা, নির্যাতন ও নিপীড়ন করে কোনো স্বৈরাচার সরকারই টিকে থাকতে পারেনি। বর্তমান ফ্যাসিবাদী এই সরকারও টিকে থাকতে পারবে না।

শনিবার রাতে যশোর সদর উপজেলার নির্বাচনের প্রাক্কালে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির অন্যতম সদস্য ও প্রয়াত নেতা তরিকুল ইসলাম, জেলা বিএনপির আহ্বায়ক নার্গিস বেগম, যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন, সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট সাবেরুল হক সাবু, মিজানুর রহমান খান, গোলাম রেজা দুলু, আব্দুস সালাম আজাদ, হাজী আনিছুর রহমান মুকুল; সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক মনির আহম্মেদ সিদ্দিকী বাচ্চুসহ অসংখ্য বিএনপি নেতাকর্মীর বাসায় ও জেলা বিএনপির কার্যালয়ে প্রশাসনের ছত্রচ্ছায়ায় আওয়ামী সন্ত্রাসীরা হামলা করে ব্যাপক ভাঙচুর ও তাণ্ডব সেটিরই বহিঃপ্রকাশ।

আমি এই ন্যাক্কারজনক ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানাচ্ছি বলেও মন্তব্য করেন ফখরুল।

সর্বশেষ

প্রধানমন্ত্রীকে পুতিনের অভিনন্দন

পুনরায় নির্বাচিত হওয়ায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিন্দন জানিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।বাংলাদেশের প্রধানমন্ত্রীর কাছে পাঠানো এক পত্রে পুতিন বলেন ‘রাশিয়া-বাংলাদেশ সম্পর্ক ঐতিহ্যগতভাবে বন্ধুত্বের...

আওয়ামী লীগের বিজয় উৎসব উদযাপন করলো রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন

রিয়াদ প্রতিনিধি- ১০জানুয়ারী বুধবার স্হানীয় সময় রাত সাড়ে ১০ঘটিকায় হোটেল ডি-প্যালেসে রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন, আল খারজ বঙ্গবন্ধু ফাউন্ডেশন ও আল কাসিম বঙ্গবন্ধু ফাউন্ডেশন...

পর্যবেক্ষণে গিয়ে সন্তুষ্ট যুক্তরাষ্ট্র, জার্মানি, আয়ারল্যান্ড ও সুইস পর্যবেক্ষকরা

দ্বাদশ সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের কয়েকটি ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন যুক্তরাষ্ট্র, জার্মানি ও আয়ারল্যান্ডের ও সুইস পর্যবেক্ষক দল।দুপুর একটার দিকে উপজেলার কয়েকটি ভোট...

ভিডিও কনফারেন্সে মিটিং করে ট্রেনে আগুন দেয়ার সিদ্ধান্ত নেয় বিএনপি নেতারা

নির্বাচনের আগে দেশে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করে বিদেশি সংস্থা, মিডিয়া ও বিভিন্ন দেশের মনোযোগ নেয়ার উদ্দেশ্যই ট্রেনে আগুন দেয়া হয় বলে জানায় ডিবি। বিএনপি...