সাম্প্রতিক শিরোনাম

অনন্ত জলিলের কঠোর সমালোচনা করলেন মুফতি সালমান ফারসি

অনন্ত জলিল ইসলামি পোশাক সমেত ধর্মীয় কাজে ফেরার পরে চলচ্চিত্র নির্মাণ করায় কঠোর সমালোচনা করেছেন মুফতি সালমান ফারসি নামের একজন ধর্মীয় বক্তা।

hiastock

তিনি অনন্ত জলিলের ১২০ কোটি টাকা দিয়ে সিনেমা বানানোর তীব্র নিন্দাও জানান। তার বক্তব্য সম্বলিত ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

সালমান ফারসি বলেন, আমাদের দেশের এক নায়ক। নাম অনন্ত জলিল। ১২০ কোটি টাকা দিয়ে সিনেমা তৈরি করতেছেন। বাংলাদেশে চলচ্চিত্র জগতে এতো টাকা দিয়ে চলচ্চিত্র তৈরি করতে পারে নাই।

গুগল এডস

তিনি বলেন, অনন্ত জলিল সাহেবকে কিছুদিন আগে দেখেছিলাম দাড়ি, টুপি পাগড়ি দিতেন, জুব্বা পরে ঘুরে বেড়াচ্ছেন। উনার একটা ছেলে- তাকে মাদরাসায় পড়াবেন এই মর্মে কথাবার্তা বলতেন। তাবলিগ করতেন।

তার এই পরিবর্তন দেখে ভেবেছিলাম উনি ফিরে আসবে। ইসলামের আরো বড় খেদমত করবেন। কিন্তু না উনি আবার চলচ্চিত্রে ফিরে গেছেন। ১২০ কোটি টাকা দিয়ে সিনেমা বানানোর দুঃসাহস এর আগে কেউ দেখায় নাই।

ভিডিওতে দেখা যায় সালমান ফারসি অনন্ত জলিলকে দেখে বলছেন, অনন্ত জলিল আপনি অনেক সম্পদের মালিক। এই সম্পদ যদি মনে করেন নিজের ক্ষমতাবলে নিয়ে এসেছেন তাহলে ভুল ভাববেন।

সম্পদের মালিক আল্লাহ। আল্লাহ আপনাকে এই সম্পদ দিয়েছে। আপনি জুব্বা পরতেন, মাথায় পাগড়ি পরতেন উসামা হুজুরের সঙ্গে ঘুরে ঘুরে বিভিন্ন জায়গায় গিয়েছেন আমরা দেখেছি।

দেশে যখন সিনেমা হল বন্ধ হচ্ছে তখন উনি সিনেমা বানিয়ে দেশের সিনেমা হল চালু করতে যাচ্ছেন। একদিন উনি থাকবেন না। কিন্তু উনার করা খারাপ সিন (দৃশ্য) থাকবে। কবরে যখন যাবে তখন এই সিনেমা থেকে যাবে। এই সিনেমা চলবে আর আজাব হতে থাকবে কবরে।

শোনেন অনন্ত জলিল সাহেব একদিন আপনার যৌবন চলে যাবে, আপনার স্ত্রীর যৌবন চলে যাবে, আমার যৌবনও থাকবে না। এটা স্থায়ী হবে না। আপনার কাছে এই অনুরোধ ১২০ কোটি দিয়ে ছবি বানানো বন্ধ করুন।

এদিকে অনন্ত জলিল এই ছবিকে ১০০ কোটি টাকার ছবি হিসেবেই গণমাধ্যমকে বলেছেন। ইরান ও বাংলাদেশের যৌথ আয়োজনের ‘দিন : দ্য ডে’ ট্রেলারে বেশ প্রশংসিতও হয়েছে। তবে মোশন পোস্টার প্রকাশ করে বেশ হাস্যরসের জন্ম দেয়া হয়েছে।

গেল বৃহস্পতিবার দুপুর ৩টা ১৭ মিনিটে নিজের ফেসবুক পেজে অনন্ত জলিল এই সিনেমার একটি মোশন পোস্টার শেয়ার করেছেন। সেখানে তিনি ক্যাপশন লিখেছেন, দ্য বিগ বস ইজ ব্যাক।

তবে এটি প্রকাশ্যে আসতেই সমালোচনার মুখে পড়ে। সোশ্যাল মিডিয়ায়শত শত মন্তব্যের মধ্যে প্রায় সবগুলোতেই ছবিটিকে নিয়ে হতাশা ও হাসাহাসি প্রকাশ পেয়েছে। দুর্বল ও মানহীন ভিএফক্সের প্রতিই সবাই আঙুল তুলেছেন।

এত বিগ বাজেটের সিনেমার এমন আনাড়ি ভিডিও দেখে কেউই যেন হজম করতে পারছেন না। অনেকেই এটিকে ‘আলিফ লায়লা’র ভিডিও বলে ব্যাঙ্গ করছেন।

সর্বশেষ

রূপগঞ্জে হেফাজত নেতা লোকমান হোসেন আমিনী গ্রেফতার!

নারায়ণগঞ্জের রূপগঞ্জে হেফাজত নেতা লোকমান হোসেন আমিনীকে আটক করেছে পুলিশ।ফেইসবুকে উস্কানীমূলক স্ট্যাটাস প্রদান এবং হেফাজতের ডাকা হরতালে সিদ্ধিরগঞ্জ এলাকায় দাঙ্গা হাঙ্গামা করার অপরাধে গত...

করোনায় মৃত্যুতে নতুন রেকর্ড

গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে মৃত্যুতে নতুন রেকর্ড গড়েছে। এই ভাইরাসে আক্রান্ত হয়ে ৭৭ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে দেশে নতুন করে আক্রান্ত হিসেবে শনাক্ত...

আব্দুল বারী সরদারের মৃত্যুতে বাংলাদেশ ন্যাপের শোক প্রকাশ

এককালের তুখর ছাত্রনেতা, পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের সাবেক জি এস, মজলুম জননেতা মওলানা আবদুল হামিদ খান ভাসানীর অনুসারী ও জাতীয় নেতা মশিউর রহমান যাদু...

ছাত্র ইউনিয়ন সভাপতির ওপর হামলার ঘটনায় সিপিবির তদন্ত কমিটি গঠন

বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)’র প্রেসিডিয়াম সভায় গত ৪ এপ্রিল বাংলাদেশ ছাত্র ইউনিয়নের সভাপতি মো. ফয়েজউল্লাহর ওপর হামলায় তীব্র নিন্দা করা হয়েছে।এই হামলার ঘটনা...
hiastock