সাম্প্রতিক শিরোনাম

কসাই মোদিকে বাংলাদেশে ঢুকতে দেওয়া হবে না: বাবুনগরী

হেফাজতে ইসলামের বাংলাদেশের আমীর আল্লামা জুনাইদ আহমদ বাবুনগরী বলেছেন, যুগে যগে যারাই ইসলামের বিরোধীতা করেছে তারা টিকে থাকতে পারেনি।

নমরুদ, ফেরাউন ইসলামের বিরোধীতা করে উৎখাত হয়েছে। ইসলামের দুশমন আবু জাহেল নবীজির বিরোধিতা করতে করতে হারিয়ে গেছে।

আবু জাহেলের খালাতো ভাই ফ্রান্সের প্রেসিডেন্ট ম্যাক্রোঁ নবীজিকে নিয়ে ব্যাঙ্গ করেছে, ভারতের মোদি মুসলামানদের গাজরের মতো কেটে কেটে হত্যা করেছে। তারাও টিকতে পারবে না। কসাই মোদিকে বাংলাদেশে ঢুকতে দেওয়া হবে না।

সোমবার বিকাল ৩টায় সুনামগঞ্জের দিরাই পৌর শহরের স্টেডিয়াম মাঠে উপজেলা হেফাজতে ইসলাম আয়োজিত শানে রিসালত মহা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন আল্লামা জুনাইদ আহমদ বাবুনগরী। এ সময় তিনি আরো বলেন, যারা নবীর নামে কুৎসা রটনা করে বিরুদ্ধাচারণ করে তাদের বিরুদ্ধে সংসদে আইন পাসের মধ্য দিয়ে শাস্তির বিধান রাখতে হবে।

হেফাজতের আন্দোলন ক্ষমতার জন্য নয়, বাংলার মাটিতে নবীজির সম্মান রক্ষার আন্দোলন চালিয়ে যাবে, প্রয়োজনে রক্ত ঝড়াবে।

হেফাজতের দিরাই উপজেলা সভাপতি শায়েখ আজিজুর রহমানের সভাপতিত্বে এবং সিনিয়র সহ-সভাপতি মাওলানা নুর উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক মাওলানা মুক্তার হোসাইন চৌধুরীর যৌথ পরিচালনায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব আল্লামা মামুনুল হক বলেন, দেশের লক্ষ কোটি মুসলমানের দাবি নবীজির দুশমন, নবীজিকে নিয়ে কুটূক্তিকাীরদের মৃত্যুদণ্ডের বিধান পাস করা।

তা না করে যদি নাস্তিক মুর্তাদদের রক্ষা করার চেষ্টা করা হয় তা মেনে নেওয়া হবে না। এ দাবি আদায়ে প্রয়োজনে নবী প্রেমিকরা রক্ত ঝড়াবে।

সম্মেলনে এ ছাড়াও বক্তব্য দেন সংগঠনের নায়েবে আমীল শায়খুল হাদিস নুরুল ইসলাম খান, সিনিয়র যুগ্ম মহাসচিব জুনাইদ আল-হাবিব, যুগ্ম মহাসচিব নাছির উদ্দিন মুনির, মাওলানা আব্দুল বাছির, সাবেক এমপি মাওলানা শাহিনুর পাশা চৌধুরী, মাওলানা সোয়েব আহমদ, মুফতি সফিকুল আহাদ প্রমুখ।

সর্বশেষ

লালমনিরহাটের হাতীবান্ধায় সেই বীর মুক্তিযোদ্ধাকে ভূমি প্রদান করলো প্রশাসন

ঈশাত জামান মুন্না,লালমনিরহাট: লালমরিহাটের হাতীবান্ধা উপজেলার ভূমিহীন বীর মুক্তিযোদ্ধা মোজ্জাম্মেল হককে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আবেগঘন ট্যাস্টাস দেন বীর মুক্তিযোদ্ধার সন্তান রোকনুজ্জামান সোহেল।...

নতুন নিয়মে মেধা ও শারীরিকভাবে অধিকতর যোগ্য পুলিশ কনস্টেবল নিয়োগ করা হবে : আইজিপি

'নতুন নীতিমালায় পুলিশ কনস্টেবল নিয়োগ করা হচ্ছে। কনস্টেবল নিয়োগ অত্যন্ত দক্ষতার সাথে সুষ্ঠুভাবে সম্পন্ন করতে হবে। আমরা পার্শ্ববর্তী বিভিন্ন দেশ এবং উন্নত অনেক দেশের...

লালমনিরহাটের আদিমারীতে বিপুল পরিমাণ গাঁজাসহ ট্রাক আটক

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট: লালমনিরহাটের আদিতমারীতে বিপুল পরিমাণ গাঁজাসহ একটি ট্রাক আটক করেছে র্যাব -১৩ এর আভিযানিক দল।র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)প্রতিষ্ঠাকাল থেকে নিয়মিত অস্ত্রধারী...

লালমনিরহাটের কালীগঞ্জে ধর্ষন মামলার আসামি ঢাকা থেকে গ্রেফতার

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট : লালমনিরহাটের কালীগঞ্জে আলোচিত ধর্ষণ মামলার আসামি আরিফুল ইসলামকে ঢাকার কাশিমপুর থানা এলাকা থেকে গ্রেফতার করেছে কালীগঞ্জ থানা পুলিশ।বুধবার ৮...