ধর্ষণ মামলায় নুরের সংগঠনের তিন নেতাকে ডিবি আটক করেছে বলে অভিযোগ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর করা ধর্ষণ মামলার আসামি নাজমুল হুদা ও মো. সাইফুল ইসলামসহ ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরের সংগঠনের তিন নেতাকে ডিবি আটক করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

নুরের সংগঠনের যুগ্ম আহ্বায়ক জাহেদুল ইসলাম জানান, তাঁরা মিন্টো রোডে ডিবি কার্যালয়ে খোঁজ নিতে গেলে ডিবি তাঁদের নেয়নি বলে জানানো হয়।

মামলার আসামি নাজমুল হুদা গতকাল মগবাজারে একটি কম্পানিতে চাকরির জন্য ইন্টারভিউ দিতে গিয়েছিলেন। তখন সেখান থেকে তাঁকে ডিবি পরিচয়ে আটক করে নিয়ে যাওয়া হয়।

সন্ধ্যায় চানখাঁর পুল এলাকার বাসা থেকে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের কেন্দ্রীয় যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলামকে ডিবি পরিচয়ে নিয়ে যাওয়া হয়। আর প্রেস ক্লাব এলাকা থেকে নিয়ে যাওয়া হয় মো. সোহরাব হোসেন নামের সংগঠনটির আরেক নেতাকে। তিনি একটি প্রতিবাদসভায় যোগ দিতে গিয়েছিলেন।

সম্প্রতি ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সহসভাপতি (ভিপি) নুরুল হক নুরের বিরুদ্ধে ধর্ষণে সহায়তার মামলা করেছেন বিশ্ববিদ্যালয়েরই এক ছাত্রী। রাজধানীর লালবাগ থানায় করা মামলায় প্রধান আসামি ইসলামিক স্টাডিজ বিভাগের স্নাতকোত্তর উত্তীর্ণ হাসান আল মামুন।

তিনি কোটা সংস্কারের দাবিতে আন্দোলনকারীদের প্ল্যাটফর্ম বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের আহ্বায়ক। এতে নুর তিন নম্বর আসামি। অন্য আসামিরা হলেন নাজমুল হাসান, মো. সাইফুল ইসলাম, নাজমুল হুদা ও আবদুল্লাহ হিল বাকি।

সর্বশেষ

সামরিক সম্পর্ক জোরদারে তুরস্ক সফরে বাংলাদেশ সশস্ত্রবাহিনীর প্রতিনিধিদল

ব্রিগেডিয়ার জেনারেল মোঃ শামীম কামাল এর নেতৃত্বে Armed force war course 2022 এর ২৬ সদস্যের একটি প্রতিনিধি দল Overseas study tour (OST) এ তুরস্ক...

নিরাপত্তা পরিষদে মায়ানমার ইস্যুতে বাংলাদেশকে সমর্থন দেবে যুক্তরাজ্য

রাখাইন রাজ্যে মিয়ানমার সেনাবাহিনীর সঙ্গে আরাকান আর্মির লড়াইয়ের জেরে দুই দেশের সীমান্তের উদ্ভূত পরিস্থিতি নিরসনে আন্তর্জাতিক সম্প্রদায়ের সহযোগিতা চেয়েছে বাংলাদেশ। এরই ধারাবাহিকতায় যুক্তরাজ্য বলেছে,...

কাউকে কাউন্ট করি না, আমরা সবসময় প্রস্তুত: স্বরাষ্ট্রমন্ত্রী

মিয়ানমার থেকে বাংলাদেশের ভূখণ্ডে বারবার মর্টারের গোলা পড়ার ঘটনার প্রেক্ষাপটে একটি উচ্চ পর্যায়ের বৈঠক শেষে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, যুদ্ধ করে দেশ স্বাধীন...

মেয়েদের জন্য দাঁড়িয়ে পথে পথে চেনা মুখগুলি

মঙ্গলবারেই জানানো হয় বিমানবন্দর থেকে বনানী- মহাখালী- বিজয় সরণী হয়ে সাত রাস্তা-মগবাজার হয়ে বাফুফে যাবে মেয়েরা। সেই অনুযায়ী যার যার মতো করে দাঁড়িয়েছিলেন সবাই।...