সাম্প্রতিক শিরোনাম

রাজশাহীতে পড়া বিমান দেখতে ভিড়, বসে গেল খাবারের দোকান

একটি প্রশিক্ষণ বিমান বিকল হয়ে শস্যক্ষেতে পড়ে যায়। আর সেই প্রশিক্ষণ পতিত বিমান দেখতে ভিড় বাড়তেই থাকে। এক পর্যায়ে প্রায় মেলাও বসে যায়।

ঘটনাটি ঘটেছে রাজশাহীর তানোর উপজেলায়। দুর্ঘটনায় পড়ে থাকা বিমানটি উদ্ধারে তৎপরতা চালাচ্ছে রাজশাহী বিমান বন্দর কর্তৃপক্ষ।

ফ্লাইং একাডেমির ছেচনা-১৫২ নামের একটি প্রশিক্ষণ বিমান মঙ্গলবার (১৬ মার্চ) উড্ডয়ন করে। পরে ইঞ্জিন বিকল হয়ে রাজশাহী তানোর উপজেলার দেবীপুর গ্রামের একটি আলুক্ষেতে পড়ে যায়।

তবে এরইমাঝে শত শত মানুষ ভিড় জমিয়েছেন ওই ঘটনাস্থলে। এ সুযোগে সেখানে বসেছে অস্থায়ী খাবার দোকানও।

মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে তানোরের লালপুর এলাকায় আলুক্ষেতে বাংলাদেশ ফ্লাইং ক্লাবের এস২ এজিজি সেনা ১৫২ মডেলের প্রশিক্ষণ বিমানটি জরুরি অবতরণ করতে গিয়ে আছড়ে পড়ে।

বিমান কর্তৃপক্ষ জানিয়েছে, প্রশিক্ষণ বিমান দুর্ঘটনার কারণ অনুসন্ধানে দুই সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। বুধবার (১৭ মার্চ) ঢাকা থেকে দুই সদস্যের একটি টিম রাজশাহীতে এসেছে বলে জানা গেছে।

ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, দেবীপুর গ্রামের আলুর ক্ষেতে দুর্ঘটনায় কবলিত বিমানের আশপাশ ঘিরে রাখা হয়েছে দড়ি দিয়ে। তার একটু পাশেই বসেছে বিভিন্ন মুখরোচক খাবারের দোকান।

বিমানটি দেখতে ভিড় করছেন শত শত লোকজন। তারা দূর-দূরান্ত থেকে ছুটে আসছেন। দর্শনার্থীদের কাছে অস্থায়ী খাবারের দোকানগুলো বিক্রি করছে বারোভাজা, পেপসি, কোকাকোলা, চানাচুর, মুড়ি ভাজা।

অনেকে বিমানটির সঙ্গে ছবি, সেলফি তুলে পোস্ট করছেন নিজ নিজ ফেসবুক প্রোফাইলে।

পুলিশি পাহারায় যত দ্রুত সম্ভব বিমানটি সরিয়ে নেয়ার প্রস্তুতিও চলছে বলে জানিয়েছে রাজশাহী বিমানবন্দর কর্তৃপক্ষ।

সর্বশেষ

স্ত্রীকে ভারতে বিক্রি পাচারকারী চক্রের ৩ সদস্য গ্রেফতার

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট প্রতিনিধি: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক থেকে হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার সোহেলের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পরেন সুইটি (ছদ্মনাম)। এরপর তাকে...

আমরা অর্থ চাই না, আমার ভাইয়ের হত্যা কারীর শাস্তি চাই

সুজন চৌধুরী, আলীকদম (বান্দরবান): সড়ক দুর্ঘটনায় নিহত ছোটনশীলের ঘাতক জীপ চালককে দ্রত গ্রেপ্তার ও ন্যায় বিচারের দাবিতে বান্দরবানের আলীকদম মানববন্ধন করেছেন উপজেলা ছাত্রলীগ,বন্ধুমহল ও...

ইয়াবাসহ তিনজনকে আটক করল সেনাবাহিনী

আলীকদম(বান্দরবান) প্রতিনিধি: বান্দরবানের আলীকদম উপজেলায় অভিযান চালিয়ে ৮ হাজার ইয়াবাসহ তিন জনকে আটক করেছে সেনাবাহিনী।শুক্রবার (১৫এপ্রিল) বিকাল সাড়ে ৪ টায় আলীকদম বাজারস্থ জিয়া বোডিং...

বিদেশ থেকে ফেন্সিডিল আমদানির অনুমতি চাইলেন আ. লীগ নেতা

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট : জেলা পুলিশের খোদ পুলিশ সুপারের সামনে ভারতীয় ফেন্সিডিল আমদানি ও নিজে সেবনের কথা বলে রীতিমত বিব্রত অবস্থায় সামাজিক যোগাযোগ...