সাম্প্রতিক শিরোনাম

রাজশাহীতে পড়া বিমান দেখতে ভিড়, বসে গেল খাবারের দোকান

একটি প্রশিক্ষণ বিমান বিকল হয়ে শস্যক্ষেতে পড়ে যায়। আর সেই প্রশিক্ষণ পতিত বিমান দেখতে ভিড় বাড়তেই থাকে। এক পর্যায়ে প্রায় মেলাও বসে যায়।

hiastock

ঘটনাটি ঘটেছে রাজশাহীর তানোর উপজেলায়। দুর্ঘটনায় পড়ে থাকা বিমানটি উদ্ধারে তৎপরতা চালাচ্ছে রাজশাহী বিমান বন্দর কর্তৃপক্ষ।

ফ্লাইং একাডেমির ছেচনা-১৫২ নামের একটি প্রশিক্ষণ বিমান মঙ্গলবার (১৬ মার্চ) উড্ডয়ন করে। পরে ইঞ্জিন বিকল হয়ে রাজশাহী তানোর উপজেলার দেবীপুর গ্রামের একটি আলুক্ষেতে পড়ে যায়।

তবে এরইমাঝে শত শত মানুষ ভিড় জমিয়েছেন ওই ঘটনাস্থলে। এ সুযোগে সেখানে বসেছে অস্থায়ী খাবার দোকানও।

মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে তানোরের লালপুর এলাকায় আলুক্ষেতে বাংলাদেশ ফ্লাইং ক্লাবের এস২ এজিজি সেনা ১৫২ মডেলের প্রশিক্ষণ বিমানটি জরুরি অবতরণ করতে গিয়ে আছড়ে পড়ে।

বিমান কর্তৃপক্ষ জানিয়েছে, প্রশিক্ষণ বিমান দুর্ঘটনার কারণ অনুসন্ধানে দুই সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। বুধবার (১৭ মার্চ) ঢাকা থেকে দুই সদস্যের একটি টিম রাজশাহীতে এসেছে বলে জানা গেছে।

ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, দেবীপুর গ্রামের আলুর ক্ষেতে দুর্ঘটনায় কবলিত বিমানের আশপাশ ঘিরে রাখা হয়েছে দড়ি দিয়ে। তার একটু পাশেই বসেছে বিভিন্ন মুখরোচক খাবারের দোকান।

বিমানটি দেখতে ভিড় করছেন শত শত লোকজন। তারা দূর-দূরান্ত থেকে ছুটে আসছেন। দর্শনার্থীদের কাছে অস্থায়ী খাবারের দোকানগুলো বিক্রি করছে বারোভাজা, পেপসি, কোকাকোলা, চানাচুর, মুড়ি ভাজা।

অনেকে বিমানটির সঙ্গে ছবি, সেলফি তুলে পোস্ট করছেন নিজ নিজ ফেসবুক প্রোফাইলে।

পুলিশি পাহারায় যত দ্রুত সম্ভব বিমানটি সরিয়ে নেয়ার প্রস্তুতিও চলছে বলে জানিয়েছে রাজশাহী বিমানবন্দর কর্তৃপক্ষ।

সর্বশেষ

যেসব এলাকায় বর্তমানে করোনাভাইরাসের প্রকোপ কম, সেখানেই নির্বাচন অনুষ্ঠিত হবেঃ সিইসি

যেসব এলাকায় বর্তমানে করোনাভাইরাসের প্রকোপ কম কিংবা স্বাস্থ্য মন্ত্রণালয়ের বিধিনিষেধ নেই সেখানেই নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) এ কে এম...

বিএনপির আন্দোলনের হাঁকডাক অতীতের ব্যর্থ প্রয়াসের পূর্বাভাস মাত্রঃ কাদের

বিএনপি নতুন করে আন্দোলনের যে হাঁকডাক দিচ্ছে তা অতীতের ধারাবাহিকতায় আরেকটি ব্যর্থ প্রয়াসের পূর্বাভাস মাত্র। বিদেশনির্ভর দলটির রাজনীতি শেকড় থেকে বিচ্ছিন্ন। তাঁদের রাজনীতি এখন...

পাকিস্তানের আম ফিরিয়ে দিল চীন-যুক্তরাষ্ট্রসহ সাত দেশ

আম পাঠিয়ে বন্ধুত্ব দৃঢ় করা পাকিস্তানের পুরোনো কূটনৈতিক কৌশল। এভাবেই প্রতিবছর চীন ও আমেরিকাকে আম পাঠায় পাকিস্তান। ভারতকেও আম পাঠায় ইসলামাবাদ।তবে এবার করোনা...

কুষ্টিয়ায় প্রকাশ্য মা ও সন্তানকে গুলি করে হত্যা

কুষ্টিয়ায় প্রকাশ্য দিবালোকে এক দম্পতি ও তাদের শিশু সন্তানকে গুলি করেছে এক দুর্বৃত্ত। ঘটনাস্থলেই গৃহবধূ ও তার সন্তান নিহত হয়েছেন।গুরুতর আহত অবস্থাকে ছেলেবন্ধুকে...