সাম্প্রতিক শিরোনাম

নিক্সন চৌধুরীকে হাইকোর্টের দেওয়া জামিন স্থগিত করেননি আপিল বিভাগ

ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী ওরফে নিক্সন চৌধুরীকে হাইকোর্টের দেওয়া জামিন স্থগিত করেননি আপিল বিভাগের চেম্বার বিচারপতি মো. নূরুজ্জামান।

জামিন স্থগিত চেয়ে রাষ্ট্রপক্ষের আবেদনের ওপর শুনানি শেষে আদালত ‘নো অর্ডার’ বলে আদেশ দিয়েছেন। ফলে হাইকোর্টের দেওয়া আট সপ্তাহের জামিন বহাল রয়েছে।

বৃহস্পতিবার শুনানিকালে রাষ্ট্র পক্ষ থেকে বলা হয়, নিক্সন চৌধুরী একজন সংসদ সদস্য হয়ে অশালীন আচরণ করেছেন।

এরপর আদালত নিক্সন চৌধুরীর আইনজীবীকে উদ্দেশ্য করে বলেন, একজন সংসদ সদস্য হয়ে তিনি কি এগুলো (অশালীন মন্তব্য) করতে পারেন?

জবাবে নিক্সন চৌধুরীর আইনজীবী আব্দুল বাসেত মজুমদার আদালতকে বলেন, তাকে (নিক্সন চৌধুরী) ব্লাকমেইল করতে এটা সাজানো হয়েছে।

আদালতে নিক্সন চৌধুরীর পক্ষে আইনজীবী ছিলেন অ্যাডভোকেট আব্দুল বাসেত মজুমদার ও সাঈদ আহমেদ রাজা। রাষ্ট্রপক্ষে ছিলেন সহকারি অ্যাটর্নি জেনারেল এম সাইফুল আলম।

শুনানি শেষে আদালত আদেশে বলেন, ৮ সপ্তাহের জামিন দেওয়া হয়েছে। তাই হস্তক্ষেপ করছি না। এরপর আদালত ‘নো অর্ডার’ বলে আদেশ দেন।

নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে নির্বাচন কমিশনের করা মামলায় গত ২০ অক্টোবর হাইকোর্ট নিক্সন চৌধুরীকে ৮ সপ্তাহের জামিন দেন।

নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে গত ১৫ অক্টোবর নিক্সন চৌধুরীর বিরুদ্ধে ফরিদপুরের চরভদ্রাসন থানায় মামলা করে নির্বাচন কমিশন।

সর্বশেষ

প্রধানমন্ত্রীকে পুতিনের অভিনন্দন

পুনরায় নির্বাচিত হওয়ায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিন্দন জানিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।বাংলাদেশের প্রধানমন্ত্রীর কাছে পাঠানো এক পত্রে পুতিন বলেন ‘রাশিয়া-বাংলাদেশ সম্পর্ক ঐতিহ্যগতভাবে বন্ধুত্বের...

আওয়ামী লীগের বিজয় উৎসব উদযাপন করলো রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন

রিয়াদ প্রতিনিধি- ১০জানুয়ারী বুধবার স্হানীয় সময় রাত সাড়ে ১০ঘটিকায় হোটেল ডি-প্যালেসে রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন, আল খারজ বঙ্গবন্ধু ফাউন্ডেশন ও আল কাসিম বঙ্গবন্ধু ফাউন্ডেশন...

পর্যবেক্ষণে গিয়ে সন্তুষ্ট যুক্তরাষ্ট্র, জার্মানি, আয়ারল্যান্ড ও সুইস পর্যবেক্ষকরা

দ্বাদশ সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের কয়েকটি ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন যুক্তরাষ্ট্র, জার্মানি ও আয়ারল্যান্ডের ও সুইস পর্যবেক্ষক দল।দুপুর একটার দিকে উপজেলার কয়েকটি ভোট...

ভিডিও কনফারেন্সে মিটিং করে ট্রেনে আগুন দেয়ার সিদ্ধান্ত নেয় বিএনপি নেতারা

নির্বাচনের আগে দেশে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করে বিদেশি সংস্থা, মিডিয়া ও বিভিন্ন দেশের মনোযোগ নেয়ার উদ্দেশ্যই ট্রেনে আগুন দেয়া হয় বলে জানায় ডিবি। বিএনপি...