সাম্প্রতিক শিরোনাম

মার্কেট বন্ধ করতে বলায় পুলিশের সঙ্গে ব্যবসায়ীদের ধস্তাধস্তি

পাবনার ঈশ্বরদীতে দোকান বন্ধ করাকে কেন্দ্র করে পুলিশের সঙ্গে ব্যবসায়ীদের মারামারি ও হাতাহাতির ঘটনা ঘটেছে।

সোমবার বেলা ১১ টার দিকে উপজেলার সাহাপুর নতুন হাট মোড়ে হাসেম সুপার মার্কেট এলাকায় এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসীরা জানান, হাসেম সুপার মার্কেটের কসমেটিকস, জুতা-স্যান্ডেলসহ বিভিন্ন সামগ্রীর দোকান খোলা দেখে ঈশ্বরদী থানার এএসআই খায়রুল ইসলাম, কনস্টেবল ফুয়াদ ও রুহুল আমিন ওই মার্কেটের দোকান খোলা রাখার ব্যাপারে জানতে চায়। এমন কথা শুনে শান্ত নামের এক দোকানদার পুলিশকে উদ্দেশ্য করে গালাগালি দিলে পুলিশের সঙ্গে কথা কাটাকাটি হয়।

এ সময় আরো ব্যবসায়ীরা জড়ো হয়ে জটলা পাকাতে শুরু করে।

পরে পুলিশ শান্তকে আটক করে গাড়িতে উঠানোর চেষ্টা করলে শান্ত চিৎকার করলে অন্যান্য ব্যবসায়ীরা জোটবদ্ধ হয়ে পুলিশের নিকট থেকে ধস্তাধস্তির ও হাতাহাতির মাধ্যমে শান্তকে ছিনিয়ে নেয়।

এ সময় ব্যবসায়ীরা পুলিশকে ধাওয়া দিলে তারা দৌঁড়ে গাড়িতে উঠে আশ্রয় নিলে তারা পুলিশের গাড়ি লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করে বলেও জানান স্থানীয়রা।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির ঈশ্বরদী থানার অফিসারদের নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।

ঘটনাস্থলে যাওয়া এএসআই খায়রুল ইসলাম বলেন, আমরা ভালভাবে দোকান বন্ধ করতে বলেছি। কিন্তু শান্ত নামের এক দোকানী আমাদের গালাগালি করেন। তাকে পুলিশের গাড়িতে তোলার কথা বলায় অন্য ব্যবসায়ীরা আমাদের উপরে চড়াও হন।

এ বিষয়ে ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির বলেন, ঘটনাস্থলে গিয়ে সবার সাথে কথা বলে পরিবেশ ও পরিস্থিতি শান্ত করা হয়েছে।

তবে বিষয়টি যেহেতু পুলিশ নিজের ব্যাক্তিগত কাজে সেখানে যায়নি। সরকারী কাজ করতে গিয়ে এই ধরনের ঘটনা ঘটেছে। তদন্ত সাপেক্ষে সরকারী কাজে বাধা প্রদানের বিষয়টি বিবেচনা করে আইনত ব্যবস্থা নেওয়া হবে। মামলা করার বিষয়টি প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

সর্বশেষ

প্রধানমন্ত্রীকে পুতিনের অভিনন্দন

পুনরায় নির্বাচিত হওয়ায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিন্দন জানিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।বাংলাদেশের প্রধানমন্ত্রীর কাছে পাঠানো এক পত্রে পুতিন বলেন ‘রাশিয়া-বাংলাদেশ সম্পর্ক ঐতিহ্যগতভাবে বন্ধুত্বের...

আওয়ামী লীগের বিজয় উৎসব উদযাপন করলো রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন

রিয়াদ প্রতিনিধি- ১০জানুয়ারী বুধবার স্হানীয় সময় রাত সাড়ে ১০ঘটিকায় হোটেল ডি-প্যালেসে রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন, আল খারজ বঙ্গবন্ধু ফাউন্ডেশন ও আল কাসিম বঙ্গবন্ধু ফাউন্ডেশন...

পর্যবেক্ষণে গিয়ে সন্তুষ্ট যুক্তরাষ্ট্র, জার্মানি, আয়ারল্যান্ড ও সুইস পর্যবেক্ষকরা

দ্বাদশ সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের কয়েকটি ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন যুক্তরাষ্ট্র, জার্মানি ও আয়ারল্যান্ডের ও সুইস পর্যবেক্ষক দল।দুপুর একটার দিকে উপজেলার কয়েকটি ভোট...

ভিডিও কনফারেন্সে মিটিং করে ট্রেনে আগুন দেয়ার সিদ্ধান্ত নেয় বিএনপি নেতারা

নির্বাচনের আগে দেশে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করে বিদেশি সংস্থা, মিডিয়া ও বিভিন্ন দেশের মনোযোগ নেয়ার উদ্দেশ্যই ট্রেনে আগুন দেয়া হয় বলে জানায় ডিবি। বিএনপি...