সাম্প্রতিক শিরোনাম

মৌলভীবাজারে অগ্নিদ’গ্ধ হয়ে একই পরিবারের পাঁচজনের মৃ’ত্যু, এমপির শোক প্রকাশ

মৌলভীবাজারে অগ্নিদ’গ্ধ হয়ে তিনবছরের শিশুসহ একই পরিবারের পাঁচজনের মর্মান্তি’ক মৃ’ত্যু হয়েছে।
মঙ্গলবার (২৮ জানুয়ারি) সকাল ৯টার দিকে শহরের সাইফুর রহমান সড়কের পিংকি সু-স্টোরে এঘটনা ঘটে।
অগ্নিদ’গ্ধ হয়ে নি’হতরা হলো, পিংকি সু-স্টোরের সত্বাধিকারী সুভাষ রায় (৬০) বোন দিপ্তী রায়, (৪০) দিপীকা রায়, বৈশাখী রায় (৩) ও পিয়া রায় (১৪)।
প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, মঙ্গলবার সকাল ৯টার দিকে পিংকি সু-স্টোরে বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে প্রথমে আগুনের সূত্রপাত ঘটলে মুহূর্তেই ছড়িয়ে পড়ে পুরো দোকানে। এসময় দোকানে প্লাস্টিক জাতীয় সামগ্রী থাকায় আগুনের ভ’য়াবহতা মুহুর্তেই ছড়িয়ে পড়লে হ’তাহতের এই ঘটনা ঘটে।
আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিসের মৌলভীবাজার ও শ্রীমঙ্গলের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে প্রায় দু’ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে নিয়ে আসে। এর পর পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ভিতর থেকে আগুনে দ’গ্ধ ম’রদেহ গুলো একে একে বের করে নিয়ে এসে এম্বুলেন্সে করে সদর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে আসে।
ম’র্মান্তিক এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হন মৌলভীবাজারের জেলা প্রশাসক বেগম নাজিয়া শিরিন, পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম (বার ) পৌর মেয়র ফজলুর রহমান,গণমাধ্যমকর্মীসহ বিশিষ্টজনেরা।
পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম (বার) পাঁচজনের ‘মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মৃ’তের সংখ্যা না বাড়ার সম্ভাবা রয়েছে।
তবে ঘটনাস্থলে উপস্থিত সিআইডির এক কর্মকর্তা জানান ফায়ার সার্ভিস তাদেরকে নিশ্চিত করেছেন যে প্রাথমিকভাবে আগুনের সূত্রপাত বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে হতে পারে বলে তাদের ধারনা।
এদিকে ভ’য়াবহ এঘটনায় প্রাথমিক ক্ষয়ক্ষ’তি সম্পর্কে কোন পরিসংখ্যান জানা না গেলেও ধারনা করা হচ্ছে ব্যাপক ক্ষ’য়ক্ষ’তি হয়েছে। সরেজমিন গিয়ে দেখা যায় আগুনের লেলিহান শিখায় আশপাশের ভবনও ক্ষ’তিগ্র’স্ত হয়।
এ ঘটনায় মৌলভীবাজার-৪ আসনে সাংসদ, অনুমতি হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড.মোঃ আব্দুস শহীদ এমপি মহোদয়ের শোক প্রকাশ করেন।
ভয়াব’হ অ’গ্নিকাণ্ডে এক‌ই পরিবারের ৫ জন নিহ’তের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।
শোক বার্তায় নি’হতদের আ’ত্মার শান্তি কামনা করে শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

সর্বশেষ

প্রধানমন্ত্রীকে পুতিনের অভিনন্দন

পুনরায় নির্বাচিত হওয়ায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিন্দন জানিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।বাংলাদেশের প্রধানমন্ত্রীর কাছে পাঠানো এক পত্রে পুতিন বলেন ‘রাশিয়া-বাংলাদেশ সম্পর্ক ঐতিহ্যগতভাবে বন্ধুত্বের...

আওয়ামী লীগের বিজয় উৎসব উদযাপন করলো রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন

রিয়াদ প্রতিনিধি- ১০জানুয়ারী বুধবার স্হানীয় সময় রাত সাড়ে ১০ঘটিকায় হোটেল ডি-প্যালেসে রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন, আল খারজ বঙ্গবন্ধু ফাউন্ডেশন ও আল কাসিম বঙ্গবন্ধু ফাউন্ডেশন...

পর্যবেক্ষণে গিয়ে সন্তুষ্ট যুক্তরাষ্ট্র, জার্মানি, আয়ারল্যান্ড ও সুইস পর্যবেক্ষকরা

দ্বাদশ সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের কয়েকটি ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন যুক্তরাষ্ট্র, জার্মানি ও আয়ারল্যান্ডের ও সুইস পর্যবেক্ষক দল।দুপুর একটার দিকে উপজেলার কয়েকটি ভোট...

ভিডিও কনফারেন্সে মিটিং করে ট্রেনে আগুন দেয়ার সিদ্ধান্ত নেয় বিএনপি নেতারা

নির্বাচনের আগে দেশে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করে বিদেশি সংস্থা, মিডিয়া ও বিভিন্ন দেশের মনোযোগ নেয়ার উদ্দেশ্যই ট্রেনে আগুন দেয়া হয় বলে জানায় ডিবি। বিএনপি...