দেশের বাজারে এফ১৯ প্রো স্মার্টফোন এনেছে অপো

দেশের বাজারে এফ১৯ প্রো স্মার্টফোন এনেছে অপো। ডুয়াল-ভিউ ভিডিওগ্রাফি, আপগ্রেডেড রিয়ার এবং ফ্রন্ট ক্যামেরা, এআই কালার পোর্ট্রেট, বিশাল স্টোরেজ এবং দীর্ঘমেয়াদি গেমিং সুবিধার এই স্মার্টফোনে আছে ভুক ফ্ল্যাশ চার্জিং ৪.০ এবং উচ্চক্ষমতাসম্পন্ন ব্যাটারি।

hiastock

ফ্যান্টাস্টিক পার্পল এবং ‘ফ্লুইড ব্ল্যাক’ এ দুটি রঙে ফোনটি বাজারে পাওয়া যাবে ২৮ হাজার ৯৯০ টাকায়। গত বুধবার সন্ধ্যায় আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) অপো ‘এফ১৯ প্রো’ স্মার্টফোনের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অপো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ডেমন ইয়াং, কান্ট্রি পিআর এবং কমিউনিকেশন্স ম্যানেজার জোশিতা সানজানা রিজভান, মিডিয়া ম্যানেজার তেহসিন মুসাভিসহ ‘এফ ১৯ প্রো’-এর আইকনিক ব্র্যান্ড-অ্যাম্বাসাডর সিয়াম আহমেদ ও সাফা।

অপো ‘এফ১৯ প্রো’ সম্পর্কে জোশিতা সানজানা রিজভান বলেন, এই ফোনের অত্যধিক স্টাইলিশ আউটলুক ও অসাধারণ সব ফিচার তরুণ প্রজন্মকে আরো বেশি আকর্ষিত করবে। এর বাজারমূল্য ফিচার ও গুণগত মানের তুলনায় অনেক সাশ্রয়ী।

অপো এফ১৯ প্রো’ সব এক্সক্লুসিভ স্পেসিফিকেশন তুলে ধরে ড্যামন ইয়াং বলেন, গ্রাহকদের জন্য এ বছরের সেরা উপহার এই ফোনটি। আগামী ১৮ মার্চ থেকে বিক্রি শুরু হবে। তবে গ্রাহকরা ফার্স্ট সেলের আগ পর্যন্ত ফোনটি প্রি-অর্ডার করতে পারবেন।

প্রি-অর্ডারের সঙ্গে থাকছে রবির পক্ষ থেকে ২০জিবি ৪জি ইন্টারনেট ফ্রি।তিনি আরো বলেন, ফোনটি এতটাই হালকা ও সূক্ষ্ম ডিজাইন সম্পন্ন যে এটা হাতে কিংবা পকেটে ভারী মনে হবে না। এই ফোনে গ্রাহকরা ওভারহিটিংয়ের সমস্যা পাবেন না।

অনুষ্ঠানটি শুরু হয় একটি লাইট মিউজিক এলইডি শো দিয়ে। অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করেন হৃদি শেইখ ও তার দল। এফ১৯ প্রো ফোনটি দর্শকদের আরো বেশি আকর্ষণ করতে এলইডিতে প্রদর্শিত হয়।

অনুষ্ঠানটিতে বাংলাদেশে প্রথমবারের মতো থ্রিডি ম্যাপিং দেখানো হয়। সংগীত পরিবেশন করেন সংগীতশিল্পী পড়শী।

সর্বশেষ

কাল সারাদিন চলাচল করবে গণপরিবহন

দেশের বিভিন্ন প্রান্তে থাকা শ্রমিকরা ঢাকার দিকে যাত্রার দুর্ভোগ কমাতে এক দিনের জন্য ছাড় দিয়েছে সরকার। আজ শনিবার রাতে মন্ত্রিপরিষদ বিভাগ থেকে সব জেলার...

পাবনায় মোবাইলে বিয়ের ২ বছরেও দেশে আসেনি স্বামী, প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

পাবনার সাঁথিয়ায় মুঠোফোনে ভিডিও কলের মাধ্যমে পারিবারিকভাবে বিয়ের দুই বছরের মাথায় এক প্রবাসীর স্ত্রী আত্মহত্যা করেছে। গত দুই বছরেও ওই প্রবাসী দেশে আসেনি বলে জানান...

র‍্যাবের হাতে হেলেনা জাহাঙ্গীর আটক

দীর্ঘ প্রায় চার ঘণ্টা অভিযান শেষে আওয়ামী লীগের মহিলাবিষয়ক উপ-কমিটির সদস্যপদ থেকে অব্যাহতি পাওয়া আলোচিত হেলেনা জাহাঙ্গীরকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার (২৯ জুলাই) রাত...

ঈদের দিনেও করোনায় মৃত ঢাবি ছাত্রের মায়ের লাশ দাফন করলো ছাত্রলীগ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের এক ছাত্রের মা রাজধানীর ইবরাহিম কার্ডিয়াক হাসপাডালে বিকেলে মারা গেলে, লাশ দাফনকার্যে কেউ এগিয়ে না আসলে বাংলাদেশ ছাত্রলীগের হটলাইন নাম্বারে...