সাম্প্রতিক শিরোনাম

দেশের বাজারে এফ১৯ প্রো স্মার্টফোন এনেছে অপো

দেশের বাজারে এফ১৯ প্রো স্মার্টফোন এনেছে অপো। ডুয়াল-ভিউ ভিডিওগ্রাফি, আপগ্রেডেড রিয়ার এবং ফ্রন্ট ক্যামেরা, এআই কালার পোর্ট্রেট, বিশাল স্টোরেজ এবং দীর্ঘমেয়াদি গেমিং সুবিধার এই স্মার্টফোনে আছে ভুক ফ্ল্যাশ চার্জিং ৪.০ এবং উচ্চক্ষমতাসম্পন্ন ব্যাটারি।

ফ্যান্টাস্টিক পার্পল এবং ‘ফ্লুইড ব্ল্যাক’ এ দুটি রঙে ফোনটি বাজারে পাওয়া যাবে ২৮ হাজার ৯৯০ টাকায়। গত বুধবার সন্ধ্যায় আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) অপো ‘এফ১৯ প্রো’ স্মার্টফোনের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অপো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ডেমন ইয়াং, কান্ট্রি পিআর এবং কমিউনিকেশন্স ম্যানেজার জোশিতা সানজানা রিজভান, মিডিয়া ম্যানেজার তেহসিন মুসাভিসহ ‘এফ ১৯ প্রো’-এর আইকনিক ব্র্যান্ড-অ্যাম্বাসাডর সিয়াম আহমেদ ও সাফা।

অপো ‘এফ১৯ প্রো’ সম্পর্কে জোশিতা সানজানা রিজভান বলেন, এই ফোনের অত্যধিক স্টাইলিশ আউটলুক ও অসাধারণ সব ফিচার তরুণ প্রজন্মকে আরো বেশি আকর্ষিত করবে। এর বাজারমূল্য ফিচার ও গুণগত মানের তুলনায় অনেক সাশ্রয়ী।

অপো এফ১৯ প্রো’ সব এক্সক্লুসিভ স্পেসিফিকেশন তুলে ধরে ড্যামন ইয়াং বলেন, গ্রাহকদের জন্য এ বছরের সেরা উপহার এই ফোনটি। আগামী ১৮ মার্চ থেকে বিক্রি শুরু হবে। তবে গ্রাহকরা ফার্স্ট সেলের আগ পর্যন্ত ফোনটি প্রি-অর্ডার করতে পারবেন।

প্রি-অর্ডারের সঙ্গে থাকছে রবির পক্ষ থেকে ২০জিবি ৪জি ইন্টারনেট ফ্রি।তিনি আরো বলেন, ফোনটি এতটাই হালকা ও সূক্ষ্ম ডিজাইন সম্পন্ন যে এটা হাতে কিংবা পকেটে ভারী মনে হবে না। এই ফোনে গ্রাহকরা ওভারহিটিংয়ের সমস্যা পাবেন না।

অনুষ্ঠানটি শুরু হয় একটি লাইট মিউজিক এলইডি শো দিয়ে। অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করেন হৃদি শেইখ ও তার দল। এফ১৯ প্রো ফোনটি দর্শকদের আরো বেশি আকর্ষণ করতে এলইডিতে প্রদর্শিত হয়।

অনুষ্ঠানটিতে বাংলাদেশে প্রথমবারের মতো থ্রিডি ম্যাপিং দেখানো হয়। সংগীত পরিবেশন করেন সংগীতশিল্পী পড়শী।

সর্বশেষ

বাংলাদেশে আর্জেন্টাইন ফ্যানদের উল্লাসের ভিডিও পোস্ট করল ফিফা

বাংলাদেশি আর্জেন্টাইন ভক্তদের উল্লাসের ভিডিও পৌঁছে গেছে বিশ্বফুটবলের প্রধান নিয়ন্ত্রক সংস্থা ফিফা পর্যন্ত। তারা বাংলাদেশি ভক্তদের এই উল্লাসের ভিডিও পোস্ট করেছে টুইটারে।গতকাল রাতে মেক্সিকোকে...

রোলস-রয়েল পুরস্কারের গুজব উড়িয়ে দিলেন সৌদি জাতীয় দলের ফুটবলার

দুবাই: সৌদি আরবের জাতীয় দলের একজন ফুটবলার রোলস-রয়েল পুরস্কারের গুজবকে অস্বীকার করেছেন। বিভিন্ন গনমাধ্যমে গুজব উঠে যে প্রতিটি খেলোয়াড়কে ফিফা বিশ্বকাপ কাতার ২০২২ গ্রুপ...

রূপপুর পারমাণবিক কেন্দ্রের ট্রেনিং সেন্টারে বাংলাদেশী বিশেষজ্ঞদের প্রশিক্ষণ শুরু

নির্মাণাধীন রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র নিরাপদে পরিচালনার জন্য বাংলাদেশী বিশেষজ্ঞদের প্রশিক্ষণ শুরু হয়েছে। রূপপুর প্রকল্প সাইটে অবস্থিত ট্রেনিং সেন্টারে চলতি মাস থেকে দু’টি গ্রুপ...

আর্টিলারির ধ্বংসাত্মক ক্ষমতার নতুন যুগে বাংলাদেশ

TRG-300 টাইগার মাল্টিপল লঞ্চ রকেট/মিসাইল সিস্টেম সেনাবাহিনীতে অন্তর্ভুক্তির মধ্যে দিয়ে রাতারাতি আর্টিলারি সক্ষমতা বৃদ্ধি পেয়েছে বাংলাদেশের। এই সিস্টেমটি যুক্ত হওয়ার আগে বাংলাদেশের আর্টিলারি হামলার...