করোনা টেস্টের জন্য ১০ কোটি রুপি খরচ করছে ভারতীয় ক্রিকেট ক্ন্ট্রোল বোর্ড

আমিরাতে আইপিএল শুরুর অপেক্ষায় সবাই। ইতোমধ্যে দলগুলো সেখানে পৌঁছে অনুশীলন শুরু করেছে। সবার আগে পৌঁছলেও বিপদে পড়ে গেছে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস।

দলের দুই ক্রিকেটারসহ ১৩ জন করোনায় আক্রান্ত। জানা গেছে, ক্রিকেটার এবং সাপোর্ট স্টাফদের করোনা টেস্টের জন্য ১০ কোটি রুপি খরচ করছে ভারতীয় ক্রিকেট ক্ন্ট্রোল বোর্ড (বিসিসিআই)।

সমস্ত ফ্র্যাঞ্চাইজির সদস্য থেকে সাপোর্ট স্টাফ, কর্মকর্তা এবং ক্রিকেটারদের একাধিকবার কোভিড টেস্ট করা হচ্ছে। সব মিলিয়ে কোভিড টেস্ট করানো হয়েছে ২০ হাজার বার।

আর এই কোভিড টেস্টের জন্য বিসিসিআইকে খরচ করতে হচ্ছে ১০ কোটি রুপি। আমিরাতের একটি সংস্থার সঙ্গে এই কোভিড টেস্টের জন্য চুক্তি করা হয়েছে।

প্রতিবার টেস্টের জন্য কর ব্যতীত খরচ হচ্ছে ২০০ দিরহাম। টুর্নামেন্ট চলাকালীন এই বিষয়টি চালিয়ে যেতে নিয়োজিত হয়েছেন ৭৫ জন কর্মী।

চেন্নাই সুপার কিংস শিবিরে স্বস্তি ফিরেছে। পিটিআইয়ের খবর অনুযায়ী, করোনায় আক্রান্ত যে ১৩ জন চলতি সপ্তাহের শুরুতে কোভিড টেস্টে নেগেটিভ ছিলেন, তারা সাম্প্রতিক টেস্টে আরো একবার নেগেটিভ হয়েছেন।

দুবাই থেকে চেন্নাই সুপার কিংসের সিইও কাশী বিশ্বনাথন সংবাদসংস্থা পিটিআইকে জানান, ‘নিয়ম অনুযায়ী, দীপক এবং রুতুরাজ ১৪ দিনের কোয়ারেন্টিন শেষে ২টি নেগেটিভ রিপোর্ট পেলে অনুশীলনে যোগ দেওয়ার অনুমতি পাবে।

সর্বশেষ

বোয়ালখালীতে স্বাস্থ্য সহকারীদের ভাতা আত্মসাতের অভিযোগ

বোয়ালখালী প্রতিনিধি: জেলার বোয়ালখালীতে আর্থিক অনিয়ম, দুর্নীতি ও স্বেচ্ছাচারিতার অভিযোগ তুলে স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল টেকনোলজিস্ট (ইপিআই) এসএম জিহাদ বাবলুর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন স¦াস্থ্য...

কবিতা ‘কুশলাদি’ – নাঈমা খানম নিশাত

আসসালামু আলাইকুমভেঙ্গেছে কি মহারাজের ঘুম ??অনেক দিন হলো কথা হয় নাবিনিময় হয় না কুশলাদিখোঁজ খবর ও পাই না এখন,জানাও হয় না কেমন আছেন আপনি?কেমনিবা...

লালমনিরহাটে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-১

লালমনিরহাট প্রতিনিধি : জেলার হাতীবান্ধায় স্কুলে যাওয়ার সময় ট্রাকের ধাক্কায় ইমরান আলী (২১) ও শিশু আব্দুল্লাহ বিন নাঈম (৬) নিহত হয়েছেন। বুধবার সকালে উপজেলার...

লালমনিরহাটে ৭০ বোতল ফেন্সিডিলসহ পুলিশ কনস্টেবল গ্রেফতার

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের কালীগঞ্জে ৭০ বোতল ফেনসিডিলসহ হুমায়ুন কবির নামে একজন পুলিশ কনস্টেবলকে গ্রেফতার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। তিনি হাতিবান্ধা হাইওয়ে থানার...